একটি ব্যস্তদিনের গল্প|[benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ২১ভাদ্র | ১৪২৮ বঙ্গাব্দ | রবিবার| শরৎকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে শুরু করা যাক


আজ আমার ব্যস্তদিনের গল্প আপনাদের মাঝে শেয়ার করবো।আজ সারাটাদিন আমি অনেক ব্যস্ত ছিলাম।শরীরের উপর অনেক দখল গেছে।আমি অনেক ক্লান্ত হয়ে পরেছিলাম।যাইহোক দিনটার কথা মনে থাকবে।অনেক জায়গা দৌড়াদৌড়ি করতে হয়েছে।আশাকরি আমার ব্যস্ত দিনের গল্পটা আপনারা পড়বেন।



1630838004807-01.jpeg

1630837972135-01.jpeg

device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/agreed.fail.cellulite


আমি যাত্রা শুরু করি সকাল ১১:০০টা সময়।উদ্দেশ্য কুষ্টিয়া। আমার একটা ফোনে সমস্যা হয়েছে এই জন্য কাস্টমার কেয়ারে যাওয়া।আমার বাসা কুষ্টিয়া শহরের দূরত্ব প্রায় ১৮কি,মি।কুষ্টিয়া যেতে আমার তিনটা গাড়ি পাল্টাতে হবে।আমি প্রথমে আমার বাসা থেকে একটা অটো গাড়িতে উঠে কুমারখালি যাই।কুমারখালি যেতে আমার প্রায় ৩০ মিনিট সময় লাগে।দূরত্ব প্রায় ৮ কিমি।আমি অটো গাড়িতে যেতে কিছু ফটোগ্রাফি করি।



1630838029461-01.jpeg

device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/discounted.lovesick.coursing


আমি কুমারখালি পোঁছানোর পর একটু বিশ্রাম করি।যেহেতু কিছুটা পথ অতিক্রম করেছি।আমি একটা দোকানে গিয়ে চা বিস্কুট খাই।তারপর কিছু সময় রেস্ট করার পর আবার যাত্রা শুরু করি।



1630838081277-01.jpeg

1630838062396-01.jpeg

device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/hooting.satchel.malt


তারপর আমি কুমারখালি থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে একটা সিএনজি করে রওনা হই।মাঝ পথে একটা গড়াই নদী আছে।নদীর উপর মীর মশাররফ হোসেন সেতু।সেতুর উপর নদী খুব সুন্দর লাগে।এই সেতুর পাশেই একটা রেল ব্রীজ।দুই সেতু পাশাপাশি হওয়ায় অনেক মানুষ এখানে ঘুরতে আসে।গড়াই নদীর দুই তীর দেখা যায় এই সেতু থেকে।দুই পাড়ের প্রকৃতি যে কারোর মন ভরে দেবে।



IMG_20210904_164747.jpg

IMG_20210904_165957.jpg

device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/bluff.submerges.documents


অবশেষে আমি গন্তব্যে পৌঁছাতে পেরেছি।আমি কাস্টমার কেয়ারের ভিতরে ঢুকি।তারপর আমার ফোন দেখাই।ওখানকার লোক বললো একটু ওয়েট করতে।আমি সিটে বসে স্টিমে নিউজ গুলো দেখি।প্রায় ২ ঘন্টা আমাকে বসিয়ে রাখার পর ফোন সারা কমপ্লিট হলে আমি হাতে পাই।আমার ফোন সার্ভিসিং করতে প্রায় ১৮০০টাকা ব্যয় হয়।তারপর আমি ওখান থেকে বের হয়ে এনএস রোডে আসি।



1630838109893-01.jpeg

device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/promenades.yummy.carers


তারপর আমি একটা রিকশাওয়ালাকে ডাকি।রিকশায় উঠে একটা শপিংমলে যাই কিছু কেনাকাটা করতে।শপিংমলের মধ্যে অনেক মানুস কেনাকাটা করছে।আমিও যাই প্যান্ট পছন্দ করি।অনেক গুলো দেখার পর একটা পছন্দ হয়।আমি কিনি।তারপর একটা টি শার্ট কিনি।তারপর আমি শপিংমল থেকে বের হয়ে রেস্টুরেন্টের উদ্দেশ্যে রওনা হই।



1630838309382-01.jpeg

device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/parachuted.fairgoers.banquets


তারপর আমি একটা রেস্টুরেন্টে যাই। কিছু খাবার খাওয়ার জন্য।আমি এক প্যাকেট বিরিয়ানি নিই।খাওয়া শেষ হলে আমি বাড়ির পথে রওনা হই।



1630838261831-01.jpeg

device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/confronting.satchel.defamed


আমার বাড়ি নাই পাইতে পদ্মা নদী।পদ্মা নদীর তীর ঘেসে রাস্তা।যখন নদীর তীর দিয়ে গাড়ি চলে নদী থেকে মৃদু বাতাস গায়ে লাগে।তখন মনটা ফুরফুরা হয়ে যায়।ইস্ রাস্তাটা যদি পুরাটাই নদীর ধার দিয়ে হতো তাহলে জার্নি করা আর খারাপ লাগতো নাহ।নদীর তীরে নৌকা বাধা দেখে আমার মন জুড়াইয়া গেছে।আমার দেশ কতই না সুন্দর।


ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনার ব্যস্তময় দিন খুবই সুন্দর ছিল। ব্যস্তময় দিনে অনেক জায়গায় গিয়েছেন দেখছি। অনেক সুন্দর একটি পোস্ট।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

দেখে মনে হচ্ছে অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন। যদিও দিনটি ছিল অনেক ব্যস্ততম তারপরও ভালোই কাটিয়েছেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

জি ভাই।অনেক ব্যস্ত ছিলাম এই দিন টায়।মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

ভাই এক কথায় অসাধারণ একটি দিনলিপি ছিল।ব্যাস্ততার মধ্যে দিয়ে আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন।যেটা আপনার ব্যস্ততাকে হার মানিয়েছে।

এই সেতুর পাশেই একটা রেল ব্রীজ।দুই সেতু পাশাপাশি হওয়ায় অনেক মানুষ এখানে ঘুরতে আসে।

image.png

সেতুর ছবি দেখে আমার ও যাওয়ার তীব্র ইচ্ছা হচ্ছে।

অনেক অনেক শুভেচ্ছা রইল ভাই।

 3 years ago 

সময় হলে একদিন এসে ঘুরে যাইয়েন।আর ফটোগ্রাফি আমার শখ।ধন্যবাদ

 3 years ago 

image.png
এই জায়গাটা আমার খুবই পছন্দের। মীর মোশারফ হোসেন সেতু। আমি প্রায়ই এখানে যায়। সবমিলিয়ে খুব ভালোভাবে দিনটা অতিবাহিত করেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

💖💖

আপনার ব‍্যস্তদিনটি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন অভিনন্দন আপনাকে

 3 years ago 

আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ছবিগুলি খুব সুন্দর।আর পরিষ্কার ও স্বচ্ছ রাস্তাটি দেখে ভালো লেগেছে আমার।আপনার দিনটি আশা করি ভালো কেটেছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

আপনার ব্যস্তদিনের গল্প পড়লাম, সুন্দর উপস্থাপন করেছেন। সারাদিন আপনার অনেক এক্টিভিটি ছিলো এবং প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। সেতুর উপরে দৃশ্য নজর কাড়ার মতো পরিষ্কার এবং পরিপাটি।
ধন্যবাদ আপনার জন্য শুভকামনা 🙂

 3 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ।

আপনাকে স্বাগতম ভাইজান ❤️

 3 years ago 

মীর মোশারফ হোসেন সেতু, গড়াই নদী এবং আপনার যাত্রা পাশাপাশি আপনার চমৎকার একটি দিনের বর্ণনা সব মিলিয়ে অসাধারণ।

 3 years ago 

জি ভাই। সারাদিন একটু ব্যস্ত থাকলেও সময়টা ভালো ছিলো।মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63318.34
ETH 3108.17
USDT 1.00
SBD 3.97