"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৪/০৯/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-০৪/০৯/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors" of Amar Bangla Blog) by @amarbanglablog50
02"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৩/০৯/২০২১) by @amarbanglablog100
03"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-০১/০৯/২০২১ (Daily Curation Report - 01/09/2021) by @amarbanglablog33
04আজকের রেসিপিঃ মলায়া মাছ দিয়ে চালকুমড়া পাতার বড়া by @rajib83325
05(বর্তমান অথবা বিলুপ্ত প্রায় স্থানীয় লোকসংস্কৃতির ঐতিহ্য by @emon4225
06আমার বাগানের "সুস্বাদু কুমড়ো ফুলের বড়া রেসিপি" by @green01525
07🌷🌼শখের ফটোগ্রাফি পর্ব-৩। 🌷🌼নানা রকম আলোকচিত্র by @mrahul4025
08"তাল দিয়ে তেলে পিঠা রিভিউ" আমার বাংলা ব্লগ by @sangram525
09ট্রেন ভ্রমন by @md-razu25
10আলু দিয়ে মাংসের রেসিপি by @hmetu25
11সামাজিক স্তরবিন্যাসের চরম খেলা মানুষকে মাপা হয় টাকার ওজনে by @emranhasan25
12Bangali recipe " chicken lotpoti" by @tanuja100
13New Update BOC 5 September 2021 Sunday by @blacks100
14আলু দিয়ে খাসির মাংসের তরকারি by @tangera25
15আমার বাংলা ব্লগ:একটি দিনের গল্পঃ (০৩ সেপ্টেম্বর ২০২১) by @sabbirrr25
16Another Type of Carpenter Bee by @abduhawab25
17Beauty of Creativity "A Rainy Day" by @faisalamin25
18গ্রাম্য বাজারে সাপের সথে বেজির খেলা by @litonali25
19আমার ভোজনবিলাসী এক সন্ধ্যা ও ছোট্ট একটা ফুড রিভিউ by @nusuranur25
20১৭-ই ভাদ্র, ১৪২৮ // দুধ চা, পড়ার টেবিল আর লস্যি // by @kingporos25
21শিক্ষামূলকঃ পর্ব ০৯ রিসোর্স ক্রেডিট (Resource Credit) আদ্যোপান্ত by @engrsayful25
22"এসো নিজে করি"আমাদের বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর ছবি অংকন চিত্র by @pro1225
23চাইনিজ ভেজিটেবল রেসিপি // by @isratmim25
24আলু বেগুন দিয়ে কৈ মাছের রেসিপি by @wahidasuma25
25পোলাও চাউলের মজাদার পায়েস রান্না রেসিপি by @limon8825



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

আমার পোস্ট সিলেট হয়েছে দেখে ভালো লাগলো। আশাকরি আরও কোয়ালিটি পোষ্ট করবো। সবাই ভালো ভালো পোস্ট করুন। আর @shy-fox আপনাদের খুঁজে ভোট করবেন। সবার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

রিপোর্টটি খুব সুন্দর ও স্বচ্ছ।দেখে খুব ভালো লাগে।ধন্যবাদ দাদা।

 3 years ago 

খুবই চমৎকার রিপোর্ট। সবাইকে অভিনন্দন।

 3 years ago 

কিউরেশন রিপোর্ট সুন্দর এবং স্বচ্ছ । আপনাদের অভিনন্দন, আপনারা কোয়ালিটি সম্পন্ন পোস্ট করার জন্য শুভকামনা রইল ।

 3 years ago 

আমাকে সাপোর্ট দেওয়ার জন্য আপনাদের কে অসংখ্য ধন্যবাদ। আমি আমার এক্টিভিটিস আরও বৃদ্ধি করব।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ সাপোর্ট এর জন্য। 😍
আর বাকি সবাইকেও অনেক অভিনন্দন।

 3 years ago 

লাজুক খ্যাঁকের কিউরেশনের বাড়ছে সবার সাহস
কোয়ালিটির ছড়াছড়িতে আমার বাংলা ব্লগ। বাহ মিলে গেলো তো, হি হি হি

লাজুক খ্যাক তোমাকে স্বাগত।
অনেক সুন্দর কিউরেশন রিপোর্ট হচ্ছে।

 3 years ago 

রিপোর্ট টা খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন, অনেক পোষ্ট থেকে অনেক কিছু জানতে ও শিখতে পারলাম

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 63260.19
ETH 3025.69
USDT 1.00
SBD 2.50