||আমার বাংলা ব্লগ:||একটি দিনের গল্পঃ||০৪ সেপ্টেম্বর ২০২১||১০% shy-fox এর জন্য||

আসসালামুআলাইকুম সবাইকে
আমি সাব্বির রহমান
বাংলাদেশ থেকে

সকলে ঘুম থেকে উঠে আমি প্রথমে দাত ব্রাশ করলাম। দাত ব্রাশ করার পর আমি সুন্দর ভাবে হাতমুখ ধুয়ে নিলাম।হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়ে আমি আমার মোবাইলটা হাতে নিলাম।মোবাইল হাতে নিয়ে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি ভিজিট করতে শুরু করলাম।সেখানে দেখলাম কয়েকটি পোস্টে কমেন্ট করার বাকি রয়েছে পোস্ট গুলোতে আমি আমার সাধ্যানুযায়ী কমেন্ট করলাম।তারপর আমি একটু ক্ষুধার্ত অনুভব করছিলাম।তাই আমি দোকানে গিয়ে একটি কোকোলা চ্যাম্পিয়ন বিস্কুট কিনে আনলাম।তারপর আমি সেটা খেতে লাগলাম।

1630764765627.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা: ridmi Y3 ক্লিক @sabbirrr

কিন্তু আমার যে একটা অভ্যাস রয়েছে খাবারে ফটোগ্রাফি করা! তাই আমি দেরি না করে বিস্কিটের ফটোগ্রাফি করে ফেললাম।বিস্কিট টা বেশ সুস্বাদু ছিলো।মূলত এই বিস্কিট আমি সেদিন প্রথম খেয়েছিলাম।খাওয়া শেষ করে পুনরায় আমি আমার বাংলা ব্লগ বিচরণ করতে থাকলাম।সেই সাথে ডিসকোর্ড এ চ্যাটিং করছিলাম।খুব ভালো সময় পার হয়ে যাচ্ছিল।সকালে এগারোটার দিকে আমি সকলের নাস্তা সম্পন্ন করি।তারপর আমি কিছুক্ষন ফেসবুক চালিয়ে বাজারের দিকে যাই।

1630843459770.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা: ridmi Y3 ক্লিক @sabbirrr

বাজারে যাওয়ার পথে আমি এই ফটোগ্রাফি করেছিলাম।তারপর বাজারে গিয়ে আমি শাম্পু কিনে বাসায় চলে আসি।বাসায় এসে আমি গোসল সম্পন্ন করলাম।তারপর আমি শুকনা কাপড় পরিধান করলাম।
দুপুর (আনুমানিক) দুইটা সময় আমি আজকে দুপুরের খাবার খেয়েছিলাম।দুপুরের খাবার শেষ হতে দেখলাম প্রায় আড়াইটা বেজে গেছে। যাই হোক খাবার শেষ করে আমি কিছুক্ষন বিশ্রাম করলাম।দুপুরের খাবারের পরে বিশ্রাম করা আমার অভ্যাস।বিশ্রাম করতে করতে ঘুমিয়ে যাওয়া আমার স্বভাব।ঘুম থেকে উঠে আমি পুকুরের পাড়ে থেকে এই ছবিটি তুলেছিলাম।

IMG_20210905_163215.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা: ridmi Y3 ক্লিক @sabbirrr

পুকুরের পানি একবারে স্তব্দ ছিল তখন।পুকুর পাড়ের প্রাকৃতিক সৌন্দর্য যেন পুকুরের উপরে ফুটে উঠেছে।পুকুর পাড়ে আমি বেশ কিছুক্ষণ সময় অবস্থান করেছিলাম।তারপর আমি হাঁটতে হাঁটতে বাসায় চলে আসলাম।বাসায় এসে আমি ফ্রেশ হয়ে কিছুক্ষন steemit চললাম। ডিসকোর্ড এ সেই সময় ও চ্যাটিং করছিলাম।বিকেলে পাঁচটার দিকে আমি আবারও একটু বাহিরে বের হলাম।হাঁটতে হাঁটতে আমি বাজারের দিকে গেলাম।বাজারে গিয়ে আমি সিঙ্গারার দোকান থেকে সিঙ্গারা কিনে খেলাম।

1630843459762.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা: ridmi Y3 ক্লিক @sabbirrr

সিঙ্গারা দেখে আমার খুব লোভ হচ্ছিলো যার কারণে আমি না খেয়ে থাকতে পারলাম না। যাই হোক সিঙ্গারা খেয়ে বাজারে আমি আরো কিছুক্ষন সময় অবস্থান করলাম।তারপর আমি বাড়িতে আসতে লাগলাম।বাড়িতে আসার সময় প্রায় সন্ধ্যা নেমে আসছিল।এমন সময় আমি পুকুর পাড়ে অবস্থান করছিলাম।সেই সময়ের পশ্চিমাকাশে লালিমা দেখে আমি বেশ মুগ্ধ হয়ে গেলাম।তাই আমি আকাশের সেই মুহূর্তটা ছবি তুলে নিলাম।

IMG_20210904_182330.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা: ridmi Y3 ক্লিক @sabbirrr

তারপর আমি বাড়িতে এসে হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম। সন্ধ্যার পরে আমি আমার এক বড় ভাইয়ের লাক্টপ এর সামনে বসেছিলাম।কিছুক্ষন পর আমি মোবাইল হতে নিয়ে steemit এ সময় অতিবাহিত করতে লাগলাম।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি আরো অনেক গুলো পোস্টে সাধ্যানুযায়ী কমেন্ট করলাম।রাত সাড়ে নটা পর্যন্ত steemit এ সময় অতিবাহিত করার পর আমি রাতের খাবার খেলাম।রাতের খাবার খাওয়ার পর আমি পরিবারের সকলের সাথে কিছুক্ষন গল্পঃ গুজব করে রুমে এসে শুয়ে পড়লাম।তারপর আমি ইউটিউব লগ ইন করে কিছু ক্রিয়েটিভ ভেফি ভিডিও দেখলাম।


ভিডিও লিংক এখানে

ভিডিও গুলো খুব ভালো লাগে আমার। আমি মাঝে মাঝেই এরকম ক্রিয়েটিভ ভিডিও দেখে থাকি। যাই হোক রাত এগারটা পর্যন্ত ইউটিউব ভিডিও দেখেই পার করলাম।তারপর আমি আরো কিছুক্ষণ steemit এ সময় অতিবাহিত করে ঘুমিয়ে পড়লাম।

এভাবেই আমি আমার দিনটি অতিবাহিত করেছিলাম।দিনটি আমার খুব ভালো কেটেছে।


সবাইকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য।আপনাদের সাথে আবারও দেখা হবে নতুন ব্লগ নিয়ে।ধন্যবাদ সবাইকে।


শুভেচ্ছায় আমি @sabbirrr


Sort:  

দুপুরের খাবারের পরে বিশ্রাম করা আমার অভ্যাস।বিশ্রাম করতে করতে ঘুমিয়ে যাওয়া আমার স্বভাব।

এই অভ্যাসটা আমারও ভাই। কেননা দুপুরে গোসল করে খাওয়া দাওয়ার পর শরীরটা ভারি হয়ে যায়। আর ঘুম ঘুম ভাব আসে। বিছানায় কখন যে ঘুমিয়ে পরি টের পাওয়া যায় না।

ভাই ছবি দেখে মনে হচ্ছে তো আপনি মনে হয় গরম গরম সিঙ্গারা খেয়েছেন। গরম সিঙ্গারা খেতে অনেক সুস্বাদু ও ভালই লাগে।

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আলহামদুলিল্লাহ!
আপনার আকের দিনটি খুব সুন্দর কেটেছে।
সৃষ্টি কর্তার কাছে প্রাথনা করি আপনার প্রতিটি দিন যেন এমন কাটে

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।আপনার সুন্দর মন্তব্য আমাকে অনুপ্রাণিত করেছে।

 3 years ago 

আমি দোকানে গিয়ে একটি কোকোলা চ্যাম্পিয়ন বিস্কুট কিনে আনলাম।তারপর আমি সেটা খেতে লাগলাম।

এই বিস্কিটটি খুব ভালো লাগে আমারে।

বিস্কিট টা বেশ সুস্বাদু ছিলো।মূলত এই বিস্কিট আমি সেদিন প্রথম খেয়েছিলাম।

আসলেই বিস্কিটটি অনেক সুস্বাদু, তাই এই বিস্কিটটি আমি প্রায় সময়ই খাই।

আপনারা পুরো পোস্টটি পড়ে আমি যা বুঝলাম..আসলে আপনার দিনটি খুব ভালো কেটেছে।
শুভ কামনা রইল ভাইয়া ❤️🥰

অনেক ধন্যবাদ @masrafi ভাই। আপনার সুন্দর কমেন্ট আমাকে আনন্দিত করেছে🥰

 3 years ago 

ভালোবাসা অবিরাম ভাইয়া...❤️❤️🌷🌷🥰🥰

 3 years ago (edited)

চকলেট বিস্কুট গুলো আমার অনেক ভালো লাগে। প্রায় সময় এই বিস্কুট গুলো এনে খাই যদিও বিস্কুটের নাম একই রকম নয়। দিনটি অনেক সুন্দর ভাবে কাটিয়েছেন দোয়া রইল যেন সবসময় এভাবে ভালো ভাবে আপনি আপনার দিনটি অতিবাহিত করেন।

আপনকে অনেক ধন্যবাদ মূল্যবান একটি মন্তব্যের জন্য।❤️❤️

 3 years ago 
দুপুরের খাবারের পরে বিশ্রাম করা আমার অভ্যাস।বিশ্রাম করতে করতে ঘুমিয়ে যাওয়া আমার স্বভাব

এই কথাটা আমার কাছে খুব ভালো লেগেছে। আমারও এই একই অভ‍্যাস। এবং সিঙ্গারা দেখে আমারই খেতে ইচ্ছে করছে। খুব সুন্দর সিঙ্গারা মনে হচ্ছে। সব মিলিয়ে দিনটা খুব ভালো অতিবাহিত করেছেন। আপনার জন্য শুভকামনা।।

এই কথাটা আমার কাছে খুব ভালো লেগেছে। আমারও এই একই অভ‍্যাস।

তাহলে বলা যায় we are same ব্রো 😍😍

 3 years ago 

😍😍😍

 3 years ago 

আপনার ডায়েরি দেখতে খুব সুন্দর, এবং আপনার এলাকার পরিবেশ খুব সুন্দর,

আপনার পোস্টটি খুব সুন্দর এবং ঝরঝরে, আমি সত্যিই এটি পছন্দ করি

ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ

🥰

আপনার ডায়েরি দেখতে খুব সুন্দর, এবং আপনার এলাকার পরিবেশ খুব সুন্দর

অনেক ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার দিনের গল্পটি পড়ে খুব ভালো লাগলো ভাইয়া।ছবিগুলো খুব সুন্দর হয়েছে।আশা করি দিনটি ভালোই উপভোগ করেছেন।ধন্যবাদ আপনাকে।

আপনাকেও অনেক ধন্যবাদ মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার সমস্ত দিনের বর্ণনাটি পড়লাম এবং খুব স্বাভাবিক ও ব্যস্ততম একটি দিন আপনি অতিবাহিত করেছেন। সকালের নাস্তা আরেকটু আগে খাওয়ার চেষ্টা করবেন কারণ সকালের খাবারটি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।

পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।ঠিক বলেছেন ভাই খাবারের প্রতি সময় মেইনটেইন করার খুব জরুরী।
💖❤️❤️

 3 years ago 

দোিনটা আপনার বেশ ভালোই কেটেছে। সারাদিনের তোলা ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর দিনটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 3 years ago 

মাশাল্লাহ খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন 🥀

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 63049.68
ETH 3022.53
USDT 1.00
SBD 2.50