নীলগিরি ও চিম্বুক পাহাড়ের ভিডিওগ্রাফি। সাথে থাকছে মেঘের মুভমেন্ট টাইম ল্যাপস ভিডিও।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Polish_20210904_162008695.jpg



প্রামাণ্যচিত্র


আজ ভিন্ন রকম একটা পোষ্ট আপনাদের সাথে শেয়ার করব। আমি খুবই আশাবাদী যে আপনারা এটা একটু বেশিই পছন্দ করবেন। আমার ব্লগ যারা নিয়মিত পড়েন তারা জানেন যে আমি কিছুদিন আগে কক্সবাজার আর বান্দরবানে ভ্রমণ করতে গিয়েছিলাম। তো সেখান থেকে আমি অনেক অনেক ভিডিও করেছিলাম যেগুলোর মধ্যে আজ দুটো ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। বান্দরবানে আমরা তিন দিন অবস্থান করছিলাম। তো তিনদিনের মধ্যে দুইনাম্বার দিনে আমরা গিয়েছিলাম নীলগিরি আর চিম্বুক পাহাড়ে। প্রথম ভিডিও টার মধ্যে নীলগিরি আর চিম্বুক পাহাড় ভ্রমণের দুই অংশই আছে।

নীলগিরিতে যখন আমরা পৌঁছাই, তখন সকাল ৮ টা বাজে। আর ওই সময় মেঘগুলো বেশ একটা ক্লিয়ার বোঝা যাচ্ছিল না। অনেকটা কুয়াশার মতো ছিলো আর আমি ভিডিওগুলো সব সকালের দিকেই করেছিলাম। যার কারণে মেঘের ভিউ টা ভালো হবে নিতে পারিনি । যাইহোক আপনারা ভিডিওটা দেখুন আর উপভোগ করুনঃ




বিশেষ আকর্ষণঃ



প্রায় 30 মিনিট পর্যন্ত ক্যামেরা টাইম ল্যাপস মুডে অন করে রেখে দিয়েছিলাম। মেঘের মুভমেন্ট গুলা ভিডিওতে টাইম ল্যাপস না করলে বেশি একটা ফিল দেওয়া যায় না। এ ভিডিওটা মন দিয়ে দেখলে আমার মনে হয় আপনারা সবাই খুবই পছন্দ করবেনঃ


বান্দরবানের দ্বিতীয় দিনে এই দুটি ভিডিও করা। বান্দরবানের প্রথমদিন, তৃতীয় দিন আর কক্সবাজারের মেরিন ড্রাইভের ভিডিওগুলো আমি খুব শীঘ্রই পর্যায়ক্রমে আপলোড দিয়ে দিব। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আর কমিউনিটিতে নিয়মিত পোস্ট করবেন। ধন্যবাদ।


JOIN WITH US ON DISCORD SERVER

Support @amarbanglablog by delegating STEEM POWER.
100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Sort:  
 3 years ago 

ওওও ভাইয়া।রাস্তা গুলা এতো জোস কেনো!!!
বেশিইইই সুন্দর,একটা জিনিষ দেখে খুব ভালো লাগলো যে রাস্তাগুলো খুব পরিষ্কার পরিচ্ছন্ন আর আকাশের ভিউ টা তো! উফফফ!!
একদম অস্থির মানে পুরাই অস্থির। আর ভিডিও কোয়ালিটি ও জাস্ট ওয়াও হইছে ভাই।একবার তো যাবোই যাবো ভাইয়া।

 3 years ago 

HD তে দেখলে ভালোই লাগে ভিডিও গুলো ।

 3 years ago 

প্রত্যেকটি ভিডিও অসাধারণ ও দুর্দান্ত এবং সুন্দরস্বচ্ছ।আমার মন ভরে গিয়েছে ভিডিওগুলি দেখে।কিছুক্ষনের জন্য আমি ও কল্পনায় মেঘের রাজ্যে পাড়ি জমিয়েছিলাম।
প্রথম ভিডিওটিতে প্রথম প্রবেশের রাস্তাটি অতি সুন্দর এবং পুরোনো কাঠের গুড়ি দিয়ে ঘেরা জায়গাটি ও দারুণ লেগেছে আমার।আমার মনে হয়েছে মেঘগুলো সেখানে পাহাড় সমান উঁচু হয়ে নিস্তব্ধ ও নিথর ছিল।
দ্বিতীয় ভিডিওটিতে ভেসে বেড়ানো মেঘগুলো দেখে দুই হাত ভরে ধরার ইচ্ছে জাগছিল মনে।সবুজের সমারোহে ধোঁয়ার মতো ফুটফুটে সাদা ভেসে বেড়ানো মেঘ অসাধারণ লাগছিল ।মনে হচ্ছিল এটাই সিনেমা কিংবা ভিডিও করার উপর্যুক্ত স্থান।এখানে গেলে মানুষের আয়ু দ্বিগুণ বেড়ে যায় অপরুপ সৌন্দর্য্য দেখে।
ধন্যবাদ দাদা অসম্ভব সুন্দর ভিডিও উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

সুন্দর একটা মন্তব্য করার জন্য ধন্যবাদ দিদি আপনাকে।

 3 years ago 

শেষের ভিডিওটা আমার কাছে অসাধারন লেগেছে। গতকাল রাতেও এইটা দেখেছিলাম, মেঘগুলো ভেসে যাওয়ার দৃশ্যগুলো দারুন ছিল।

 3 years ago 

ভাই আপনারা তো আগেই দেখে ফেলেছেন 😂

 3 years ago 

আপনার পোস্ট টি ভিজিট করে আমি প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করলাম।‌‌আমার কাছে অনেক ভালো লেগেছে আমি চেষ্টা করবো ওখানে ঘুরতে যাওয়ায়। জায়গা গুলো আমার ভিশন পছন্দ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইলো 🥀।

 3 years ago 

এটাই পারফেক্ট সময়। কারণ এখন বেশি একটা লোকের আনাগোনা নেই ওখানে। জায়গাটা বেশ নিরিবিলি আছে।

 3 years ago 

হুম ভাই ধন্যবাদ

যাক ভাই ভালোই হলো না যাওয়ার আক্ষেপ অনেকটাই পূরণ হলো ছবি এবং ভিডিও দেখার মাধ্যমে।

জায়গাটা সত্যিই খুব অসাধারণ অবিশ্বাস্য বলা চলে।কিন্তু এটা সত্যি বিশ্বাস করতে হবে।কেননা আপনি ভিডিওর মাধ্যমে প্রামাণ্য চিত্র তুলে ধরেছেন।

এ ভিডিওটা মন দিয়ে দেখলে আমার মনে হয় আপনারা সবাই খুবই পছন্দ করবেনঃ

হুমম ভাই ঠিক বলেছেন ভালো উপভোগ করেছি ।

 3 years ago 

ভাই আপনে ত একেবারে প্রফেশনাল ভাবে ভিডিও গুলো দিলেন। ২য় ভিডিও টা অনেক ভাল লাগল।

 3 years ago 

ধন্যবাদ ভাই। ভিডিওটা করতে প্রায় 30 মিনিট লেগেছিল।

 3 years ago 

প্রকৃতির লীলাময় রূপ রস যেনো আমাদের মুক্ত হস্তে সৌন্দর্য ও ভালোবাসা দান করে। সত্যিই অপূর্ব প্রকৃতির ছবিগুলি ।প্রকৃতির মাঝেও বৈচিত্র্যর অভাব নেই। আপনার ছবি গুলি প্রকৃতির বিচিত্র তা ফুটে উঠেছে। আমার মন ছুঁয়ে গেছে ভিডিও দেখে।অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আপনার সব গুলো ভিডিও অসাধারণ হয়েছে।তবে মেঘের রাজ্য নীলগিরি ভিডিওটা ছিল অনেক অপূর্ব।আসলে আমাদের বাংলাদেশে কত সুন্দর সুন্দর জায়গা আছে যা আমরা দেখি নি।আপনার মাধ্যমে এই সুন্দর জায়গা সম্পর্কে জানতে পারলাম।আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আহ! ভাই হৃদয়টা জুড়িয়ে গেলো, প্রকৃতির সৌন্দর্য আর বাংলা রূপ সত্যি অসাধারণ এক অনুভূতি তৈরী করার সুযোগ করে দিলেন।

মনে পড়ে গেলো বিখ্যাত সেই উক্তিটির কথা আবার, দেখা হয় নাই চক্ষু মেলিয়া, ঘর হতে দুই পা ফেলিয়া- কবিগুরু যথার্থই বলেছিলেন। মন চাইছে আমি ছুটে যাই, মেঘের রাজ্যে ভেসে বেড়াই।

 3 years ago 

প্রশান্তির কারণ যে আমার ভিডিও, এটা জেনেই ভালো লাগলো। 🥰🥰

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68706.20
ETH 3751.71
USDT 1.00
SBD 3.76