আমার ভোজনবিলাসী এক সন্ধ্যা ও ছোট্ট একটা ফুড রিভিউ। ||10% Beneficiary To @shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো,আসসালামু আলাইকুম।সবাই কেমন আছেন?আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো আমার সন্ধ্যাকালীন ঘুরোঘুরি, ভোজনবিলাসময় একটি দিন এবং ছোট্ট একটি ফুড রিভিউ।আশা করি সবাই শেষ পর্যন্ত পোস্টটি পড়বেন,


IMG-20210904-WA0012.jpg

https://w3w.co/presume.rounds.forensic


আমার সন্ধ্যা


সন্ধ্যায় হঠাৎ মন খারাপ লাগছিলো, কি করা যায়!কি করা যায় ভাবতে ভাবতেই মাথায় আসলো কেনো নয় একটু বাইরে ঘুরে আসা যাক!আমাদের এদিকটা থেকে ঘুরোঘুরির জায়গা বা টুরিস্ট স্পর্ট কিংবা বিনোদন কেন্দ্র যাই বলিনা কেনো সেসব সবটাই অনেকটা দূরে হয়ে যায়।আর যেগুলো আছে সেগুলো সব গুলোতেই হাতে গুণলে হয়তো শ খানেক বার আমার ঘুরা শেষ। তাই অগত্যা ভাবলাম আমার প্রিয় রেস্টুরেন্ট "" দ্যা ইটালিয়া " তেই যাওয়া যায়।
যেইভাবা সেই কাজ, টুক করে রেডি হয় এক বান্ধুবিকে ফোন দিয়ে চলে গেলাম আমার প্রিয় জায়গায়,আমার প্রিয় রেস্তোরায়।
এই জায়গাটায় আমি বেশ কয়েকবার এসেছি তবে মন ভরেনা কেনো জানি। যাই হোক, গিয়েই অর্ডার করলাম আমার প্রিয় পিজ্জা আর চকলেট শেইক।

রেস্তোরাটির লোকেশনঃ
গোলপাহাড় মোড়, চট্টগ্রাম।

খাবারের মান


IMG-20210904-WA0013.jpg

https://w3w.co/presume.rounds.forensic


" দ্যা ইটালিয়া " রেস্তোরাটির খাবারের মান অসাধারণ অসাধারণ অসাধারণ। এর বাইরে একটি লাইন ও বলার নাই কারণ তারা তাদের কাস্টোমারদের খুব গুরুত্বের সাথে দেখে আর প্রাপ্য সম্মান দেয়। তারা সবসময় তাদের খাবার নিয়ে চিন্তিত থাকে।আরেকটি মজার ব্যাপার বলি,
ধরেন, আপনি কোনো একদিন কোনো কারণে সম্পূর্ণ খাবারটা শেষ করেন নি বা খাবারের পরিমাণের বেশ অর্ধেকটাই খাননি তাহলে তারা রেস্তোরা ত্যাগ করার আগে জিজ্ঞেস করবে যে, খাবার কেনো খাইনি? বা খাবারে কি কোনো সমস্যা আছে কিনা।
ব্যাপার টা দারুণ না বলুন?
এই রেস্তোরাটির সবচেয়ে আকর্ষণিয় আইটেম হলো পিজ্জা।তাদের প্রত্যেকটি পিজ্জাই অনেক বেশি মজা হয়।তারা একদম টাটকা টাটকা সবজি ব্যবহার করে পিজ্জার উপরে যা বুঝা যায় পিজ্জাগুলোতে কামড় বসালেই। তারা পিজ্জার উপরে অনেক বেশি করে ডিম ব্রাশ করে দেয় যা খাওয়ার সময় খুব বেশি মজা লাগে।আর একটি ব্যাতিক্রম ধর্মী মজা এই রেস্তোরায় পাওয়া যায়। আর তা হলো রেস্তোরাটির 'হোয়াইট সস '। তাদের প্রত্যেকটি টেবিলেই টমেটো সসের পাশাপাশি একটি হোয়াইট সস রাখে।আমি জানিনা এর উপকরণ কি কিন্তু অতিরিক্ত মজা লাগে আমার।অতিরিক্ত মানে অতিরিক্ত ই!!
এতোটা মজা যে কি আর বলবো।
আর তারা প্রত্যেকটা খাবার ই গরম গরম সার্ভ করে যা খাওয়ার স্বাদকে আরো বাড়িয়ে তুলে।


আর তাদের শেইক টার কথা আর কি বলবো।সবসময় প্রিয় আমার কাছে।

রেস্তোরার অভ্যন্তরীণ সৌন্দর্য


IMG-20210904-WA0014.jpg

https://w3w.co/presume.rounds.forensic


আজকাল সেল্ফি বুথ না থাকলে কি চলে বলুন?একদম ই চলে না।কিন্তু সেলফি বুথ যদি হয় সম্পূর্ণ একটি রুম নিয়ে! তাহলে বিষয়টা ভেবে দেখুন তো কেমন হয়!!
ভাবাভাবি বাদ দিন। এইযে আমি একটি ছবি দিয়ে দিলাম তাদের ছবি তুলার জায়গাটির।কি অপরূপ আর পরিষ্কার দেখেছেন?

আমি প্রচন্ড ছবি তুলার পাগল একজন মানুষ।তাই জন্যে নিজেও কয়েকটা ছবি তুলে ফেললাম।আশা করি রেস্তোরাটির অভ্যন্তরীণ সৌন্দর্য আসলেই কতটা সুন্দর তা বুঝতে সমস্যা হচ্ছেনা আর।


IMG-20210904-WA0015.jpg

https://w3w.co/presume.rounds.forensic


এইতো এভাবেই কেটে গেলো আমার সন্ধ্যা। খাবারগুলো সত্যিই খুব মজা হয়েছে। সব মিলিয়ে দিনটাও খুব ভালো ছিলো। নিজের দিন গুলো নিজের মতো করে উপভোগ করলে দিন শেষে যে আলাদা আত্মতৃপ্তিটা পাওয়া যায় তার তুলনা অন্য কিছুর সাথে করা যায়না।
এইতো এখানেই শেষ করছি আজকে লিখা।অবশ্যই অবশ্যই জানাবেন আমার আজকের লেখাটি আপনাদের কেমন লাগল।মন্তব্য জানাতে একদম ভুলবেন না।


ভালোবাসা নিবেন❤️

ইতি,
নূসুরা নূর।


Sort:  

অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন আপু।রেস্টুরেন্ট টি অনেক ভালো লেছে আমার।খাবারের ছবি গুলো দেখে আমার জিভে পানি চলে আসছে।

আপনি কোনো একদিন কোনো কারণে সম্পূর্ণ খাবারটা শেষ করেন নি বা খাবারের পরিমাণের বেশ অর্ধেকটাই খাননি তাহলে তারা রেস্তোরা ত্যাগ করার আগে জিজ্ঞেস করবে যে, খাবার কেনো খাইনি? বা খাবারে কি কোনো সমস্যা আছে কিনা।

বিষয়টা সত্যিই আমার কাছে খুব ভালো লাগছে।তারা কাস্টমারের প্রতি বেশি সহানুভূতি শীল মনে হচ্ছে।

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

হ্যা, সত্যিই রেস্টুরেন্টেটি খুব সুন্দর আর তাদের ব্যবহারটাই সবচেয়ে মুগ্ধকর। এতো সুন্দর ভাবে কথা বলে ওরা যে আমি নিজেই অবাক হয়ে যাই।
আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অনেক ‍সুন্দর লিখেছেন, এই রকম কোন রেষ্টুরেন্ট তাদের কাষ্টমারদের জিজ্ঞাসা করে এটা প্রথম জানলাম আমি। সবাই যদি তাদের কাষ্টমারদের ব্যাপারে সচেতন থাকতো, তাহলে আমরা নিশ্চয় আরো ভালো খাবার পেতাম। পিৎজা আমার অনেক ভালো লাগে।

 3 years ago 

হ্যা আসলেই ওরা জিজ্ঞেস করে।আর সব রেস্টুরেন্টের মালিকের ই উচিত এমন হওয়া তাহলে তারা কাস্টোমার ও যে বেশি পেতো তারা তা বুঝেনা। এই আরকি!
আমার পিজ্জা খুব পছন্দের।
আর অনেক ধন্যবাদ।

রেস্টুরেন্টে দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি মনে হচ্ছে খাবারের মান অনেক ভালো। ঢাকার উত্তরার দিকে এমন অনেকগুলো রেস্টুরেন্ট পাওয়া যায় যেখানে এমন আপ্যায়ন করা হয় কাস্টমারদের। অনেক সুন্দর ভাবে রিভিউ করেছেন ভালো লাগলো। ‌

 3 years ago 

হ্যা রেস্টুরেন্টটা দেখতে যেমন ঠিক তেমনটাই তার খাবার ও সুস্বাদু।আমি কখনো ঢাকায় যাইনি তবে শুনেছি এই কথাটি তাই আমার ও খুব যাওয়ার ইচ্ছা একবার ঢাকায়।জেনে খুব খুশি লাগলো যে আপনার পোস্টটি ভালো লেগেছে।

 3 years ago 

বাহ। সুন্দর সন্ধ‍্যা অতিবাহিত করেছেন। যেমন ভাবা তেমন কাজ। আমি অনেকটা এইরকমই সিদ্ধান্ত নিয়ে থাকি। পিৎজা টা খুব দৃষ্টিনন্দন লাগছে। খুব সুন্দর।।

 3 years ago 

এরকম সিদ্ধান্তই শেষ পর্যন্ত কাজে লাগে কিন্তু। ঠিক বললাম না ভাইয়া?,হ্যা পিজ্জাটা খেতে যেমন, দেখতেও তেমন। 🥰

 3 years ago 
এরকম সিদ্ধান্তই শেষ পর্যন্ত কাজে লাগে কিন্তু। ঠিক বললাম না ভাইয়া?

একদম ঠিক বলেছেন। আমি যতবার ঘুরতে গেছি। এইরকম হঠাৎ সিদ্ধান্তেই বেশি গিয়েছি।

 3 years ago 

অনেক সুন্দর মুহূর্ত ছিলো আপনার অনেক সুন্দর লিখেছেন আপু ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

বেশ গোছানো লেখা। আর রেস্টুরেন্ট টার পরিবেশ খুব নিরিবিলি মনে হচ্ছে। সময় কাটানো যায় যেখানে এক কথায়।

 3 years ago 

হ্যা অনেক নিরিবিলি তবে ভালোই কাস্টোমার আসে।কিন্তু জায়গা খুব বড় হওয়াতে সমস্যা হয়না। একদম, খুব ভালো সময় কাটানো যায়।

 3 years ago 

cat-61079_640.jpg

💚 মনোরম পরিবেশ 💚

আমার রেস্তোরাটির সুন্দর মনোরম পরিবেশ যতটা না ভালো লেগেছে তার চেয়ে বেশি ভালো লাগলো এটা শুনে তাদের ব্যাবহার সুন্দর। আর যাদের ব্যাবহার সুন্দর তাদের খাবার ভালো তো হবেই। পরিবশটি মন ভালো করে দেয়ার মতো লাগছিল। কেউ একজন দোলনার মতো কিছু একটায় বসেছিল মানুষটি না থাকলে হয়ত পরিবেশটা এতো সুন্দর দেখাতো না।
যাক সবথেকে বড় বিষয় সবকিছু দারুন ছিল।

flowers-1303091_640.png

 3 years ago 

হ্যা, তাদের ব্যবহারটাই এতোটা আকর্ষণ করে সবাইকেই যে কেও বারবার না গিয়ে থাকতেই পারেনা। ওইটা দোলনাই ছিলো আর দোলনায় আমিই ছিলাম।😇😍
অনেক অনেক ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ।

 3 years ago 

পিৎজা টা যে বেশ ফ্রেস তা টপিংস গুলো দেখেই বোঝা যাচ্ছে। আর খাবার শেষ না করতে পারলে যেভাবে সেটাকে নয় সত্যিই টা অনবদ্য। এইভাবেই Customer retention হয়।

আচ্ছা ম্যাডাম, ওখানে খেতে গিয়েছিলেন নাকি বই পড়তে? হাতে দুখানা বই দেখছি

 3 years ago 

পিজ্জাটা আসলেই খুব ফ্রেস।হ্যা এর কারণেই ওদের এতো কাস্টোমার।
ওইটা আমার পার্স। 😅

 3 years ago 

বইয়ের মতো পার্স!! 😆

 3 years ago 

কেনো জানিনা ছবিতে লাগছে।😂

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69371.89
ETH 3768.85
USDT 1.00
SBD 3.71