আমার বাংলা ব্লগ:একটি দিনের গল্পঃ (০৩ সেপ্টেম্বর ২০২১)||১০% লাজুক খ্যাক এর জন্য||

আসসালামুআলাইকুম সবাইকে
আমি সাব্বির রহমান
বাংলাদেশ থেকে


হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে খুবই ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি দিনের গল্পঃ নিয়ে।এখন আমি আপনাদের মাঝে আমার দিনলিপি উপস্থাপন করবো।আশা করছি সকলে আমার সাথেই আছেন।চলুন শুরু করা যাক।

IMG_20210904_080818.jpgথাম্বনেইল ফটো

দিনটি ছিল শুক্র বার, ভোর সাড়ে পাঁচটায় আমি ঘুম থেকে উঠলাম।ঘুম থেকে উঠে খেয়াল করলাম ফজরের নামাজ এর সময় খুব সীমিত রয়েছে, তাই আমি তাড়াতাড়ি করে অজু করে এসে ফজরের নামাজ আদায় করলাম।ফজরের নামাজ শেষ করে আমি মূলত হাটাহাটি করার জন্য বের হই, কিন্তু সেদিন আমার ঘুম খুব করা নাড়ছিল।আর একারণেই আমি পুনরায় বিছানায় শুয়ে পড়লাম।বিছানায় শুয়ে পড়ার কিছুক্ষণের মধ্যেই যেন গভীর ঘুমে নিমজ্জিত হয়েছিলাম।ঘুম থেকে পুনরায় জেগে উঠে আমি ভেবেছিলাম প্রায় দুই ঘণ্টার মতো ঘুম পেরেছি।কিন্তু না মাত্র এক ঘন্টা ঘুম হয়েছে। যাই হোক সাড়ে সাতটার দিকে ঘুম থেকে উঠে আমি সুন্দর ভাবে ফ্রেশ হয়ে নিলাম।ফ্রেশ হওয়ার পর আমি হাটাহাটি করার জন্য বের হলাম।সকালে প্রায়ই হাটাহাটি করি তাই আজকে আর মিস করলাম না।

IMG_20210831_152108.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যবহৃত ক্যামেরা📷 redmi Y3 ক্লিক @sabbirrr

রাস্তা দিয়ে আমি হাটাহাটি করছিলাম, এমন সময় বেশ বিকট শব্দ শুনতে পেলাম।শব্দটি ছিল একটি হেলিকপ্টারের। হেলিকপ্টারটি অনেক নিচু দিয়ে যাচ্ছিল তাও আবার আমার মাথার উপর দিয়ে।এজন্য আমি শব্দটা একটু বেশি অনুভব করেছিলাম।হেলিকপ্টারটি যখন আমাকে অতিক্রম করে তৎক্ষণাৎ আমি একটি ছবি তুলে ফেলি।তারপর আমি প্রায় দশ পনের মিনিট হাটাহাটি করে বাড়িতে চলে আসলাম।
বাড়িতে এসে আমি আবারও হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম।আমি সকলের নাস্তা করবো ভেবেছিলাম।কিন্তু সকলের নাস্তা তখনও তৈরি হতে বাকি ছিল।তাই আমি হালকা নাস্তা হিসেবে কতগুলো বিস্কুট খেয়েছিলাম।

IMG_20210904_082203.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যবহৃত ক্যামেরা📷 redmi Y3 ক্লিক @sabbirrr

খাবারের ফটোগ্রাফি করতে আমার বেশ ভালই লাগে।তাই আমি বিস্কুট গুলো একটি পেজের ওপরে রেখে ছবিটি তুলেছিলাম।বিস্কুট খাওয়ার পর আমি প্রায় আধ লিটারের মতো পানি পান করলাম। পেট পরিপূর্ণ হয়ে গেছিলো।সকলের নাস্তা করার আর কোন প্রয়োজন ছিলনা।
খাওয়া শেষ করে আমি বিছানায় শুয়ে পড়লাম।শুয়ে শুয়ে আমি একটি গেম খেলেছিলাম।গেমটির নাম পেস(ই ফুটবল পেস ২০২১) গেমটি খেলতে আমার খুব ভালো লাগে।

Screenshot_2021-09-04-09-03-06-330_jp.konami.pesam.jpg

আপনারা যদি গেমটি খেলতে চান তাহলে লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন।এখানে গেমের লিংক দেওয়া হয়েছে যাই হোক আমি প্রায় এক ঘণ্টার মতো গেমটি খেলেছিলাম।তারপর আমি প্রায় দুই ঘণ্টার মতো steemit প্লাটফর্মে সময় অতিবাহিত করেছিলাম।এভাবেই দুপুর হয়ে আসলো।তাই আমি জুম্মার নামাজের প্রস্তুতি গ্রহণ করলাম।গোসল করে আমি জুম্মার নামাজ পড়ার জন্য মসজিদে গেলাম।জুম্মার নামাজ শেষ করে এসে আমি রুমে বসেছিলাম।টেবিলের উপরে আমার কেন একটি চশমা ছিল চশমার সাথে পাঁচ মিনিট সময় ব্যায় করলাম।

IMG_20210904_080818.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যবহৃত ক্যামেরা📷 redmi Y3 ক্লিক @sabbirrr

চশমাটি ওয়ালের উপরে রেখে কয়েকটি ফটোগ্রাফি করলাম। ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে এটা আমাদের সাথে শেয়ার করলাম।
তারপর আমি দুপুরের খাবার খাওয়ার জন্য তৈরি হলাম।দুপুরের দুপুরের খাবার খাওয়া সম্পন্ন করলাম।তারপর আমি কিছুক্ষন বিশ্রাম করবো বলে বিছানায় মাথা ঠেকালাম।কিছুক্ষণের মধ্যেই আমি ঘুমিয়ে পড়লাম।ঘুম থেকে উঠতে উঠতে প্রায় সাড়ে তিনটা বেজে গেলো।ঘুম থেকে উঠে আমি ভালোভাবে হাত মুখ ধুয়ে ফ্রেশ হলাম।আজকে খুব একটা বাহিরে যাওয়া হয় নাই আর এজন্যই আমি হাঁটতে হাঁটতে ব্রিজের উপরে গেলাম।সেখানে গিয়ে আমি বেশ কিছুক্ষন অবস্থান করেছিলাম।

IMG_20210904_081503.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যবহৃত ক্যামেরা📷 redmi Y3 ক্লিক @sabbirrr

আমি সেখান থেকে এক প্লেট ফুসকা কিনলাম।তারপর আমি এবং আমার বন্ধু মিলে সেটা গ্রহণ করলাম।খাওয়াটা শেষ করে আরো কিছুক্ষন সেখানে অবস্থান করেছিলাম কেননা সেখানে বেশ ভালো লাগছিলো।বলতে গেলে সন্ধ্যা হওয়ার আগ পর্যন্ত সেখানেই ছিলাম।তারপর আমি বাড়িতে চলে আসলাম।
বাড়িতে আসার কিছুক্ষন পরেই মাগরিবের নামাজের আজান হলো আমি অজু করে মাগরিবের নামাজ আদায় করলাম।মাগরিবের নামাজ শেষ করে আমি কিছুক্ষন ফেসবুক এবং মেসেঞ্জার চ্যাটিং করছিলাম।সেই সাথে আমাদের ডিসকোর্ড চ্যানেল তো আছেই।সব মিলিয়ে কিভাবে সময় পার হলো কিছুই বুঝতে পারলাম নাম।বাহিরে বের হয়ে দেখলাম আবহাওয়াটা বেশ সুন্দর তাই আমি কিছুক্ষন বাহিরে বসে রইলাম।উঠোনে বসে আমি আকাশের ছবি তোলার চেষ্টা করছিলাম।

IMG_20210904_092427.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যবহৃত ক্যামেরা📷 redmi Y3 ক্লিক @sabbirrr

রাত নয়টার দিকে আমি রাতের খাবার খেতে গেলাম।রাতের খাবার শেষ করে আমি কিছুক্ষন পরিবারে সকলের সাথে গল্পঃ গুজব করলাম।তারপর আমি আমার রুমে চলে আসলাম।রুমে এসে বিছানায় শুয়ে পড়লাম।তারপর পর আমি আমার ইউটিউব ওপেন করে একটি নাটক দেখলাম।নাটকের নাম ছিল কুয়াশা।


নাটকের লিংক

আরফান নিশো ভায়ের অভিনয়ে নাটকটি খুব ভালো লাগছিলো আমার কাছে। নাটকটি দেখার পর আমি অনেক্ত সময় steemit এ অতিবাহিত করেছি।প্রায় রাত একটা পর্যন্ত আমি এক্টিভ ছিলাম। তারপর আমি ঘুমিয়ে পড়েছিলাম।

এভাবেই আমার দিনটি কেটেছিল। আপনারা সকলে ভালো থাকুন সুস্থ থাকুন।খুব শীগ্রই আবার দেখা হবে। ধন্যবাদ সবাইকে।

পোস্টটি পড়ার জন্য আপনাদের অনেক ধন্যবাদ জানাই।

ফটোগ্রাফিফুড ও প্রকৃতি
পোস্ট ক্যাটাগরিদিনলিপি
ফটোগ্রাফার@sabbirrr
লোকেশনবাংলাদেশ টাঙ্গাইল
ব্যবহৃত ক্যামেরাredmi Y3

শুভেচ্ছায় আমি @sabbirrr

Sort:  

খুব সুন্দর রিলাক্স একটি দিন পার করেছেন। বর্ণনা টাও খুব সুন্দর হয়েছে। এভাবেই সুখী জীবনযাপন করেন এ কামনা রইল। ধন্যবাদ

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করার জন্য।ভালোবাসা রইলো ভাই❤️❤️

 3 years ago 

ভালোই কাটিয়েছেন আপনার দিনটি ।ফুচকার ছবিটা খুব সুন্দর হয়েছে।ধন্যবাদ আপনাকে।

You have been upvoted by @sm-shagor A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

ধন্যবাদ @sm-shagor ভাই❤️

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন ছিল। আমার পড়ে অনেক ভালো লাগলো। বিশেষ করে আপনি নামাজ পড়েন। এটা জেনে খুশি হলাম। আমিও ফজরের নামাজের পর মাঝে মধ্যে ঘুমিয়ে পড়ি৷ তবে আমাদের সকালে ব্যায়াম করা উচিত এবং তার পাশাপাশি কুরআন পড়লেও মনে শান্তি লাগে। ধন্যবাদ আপনাকে

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই মূল্যবান মন্তব্যের জন্য।ঠিক বলেছেন আপনি পাঁচ ওযক্ত সালাত আমাদের জন্য জুরুরী ফরয।

 3 years ago 

সব কিছুর মধ্যে আপনার চশমা দেখে হ্যারি পটারের চশমার কথা মনে পড়ছে।🤣🤣🤣

খুব আরাম দায়ক একটা দিন কাটিয়েছেন ।
ভালো থাকুন দাদা।

সব কিছুর মধ্যে আপনার চশমা দেখে হ্যারি পটারের চশমার কথা মনে পড়ছে।🤣🤣🤣

😄

খুব আরাম দায়ক একটা দিন কাটিয়েছেন ।
ভালো থাকুন দাদা।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য 😍

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49