"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৩/০৯/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-০৩/০৯/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০২/০৯/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-৩১/০৮/২০২১ (Daily Curation Report - 31/08/2021) by @amarbanglablog33
03DIY - এসো নিজে করি : সোনালিকা কালার মাছের একটি পেইন্টিং by @gorllara25
04বাংলার দার্জিলিং খ্যাত চিম্বুক পাহাড় by @md-razu25
05শুভ জন্মাষ্টমী (ব্যস্ততায় ভরা একটি দিন) by @munmunbiswas25
06"আমার বাংলা ব্লগ" নিজের লেখা প্রকৃতি নিয়ে একটি কবিতা।" সুন্দর এই প্রকৃতি" by @tanuja100
07সৌন্দর্য্য ও সম্প্রীতির এক অসাধারণ সন্নিবেশ কইফুল গ্রাম। by @blacks100
08গতকাল সময়টা ভ্যাকসিন দেওয়া নিয়ে কেটে গেলো /০২.০৯.২০২১ by @winkles40
09‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১১ by @hafizullah40
10খাসির মাংসের রেসিপি। by @moh.arif40
11বেদনার নীল বং by @shuvo3540
12Robberlfy (Assassin Fly) by @abduhawab25
13Beauty of Creativity "Flowers Photography" by @faisalamin25
14Beauty of Creativity "Red Rose and pink periwinkle" 10% Beneficiary to shy-fox by @bountyking525
15রসুন দিয়ে চাপিলা মাছ ভুনা by @tangera25
16দারুন স্বাদের শাহী জর্দ্দা রেসিপি by @rupok25
17ফটোগ্রাফি: বৃষ্টির ফোঁটা পাতায় লেগে আছে by @steem-muksal25
18আমার গ্রামের একটি ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা°° by @sabbirrr25
19জন্মাষ্টমী গোপাল ঠাকুরের জন্মদিন । বাড়ির পুজো। by @isha.ish25
20দিনপঞ্জি ১৬-ই ভাদ্র, ১৪২৮ // সবজি বাজার, কাজ আর ডিসকর্ড হ্যাংআউট by @kingporos25
21পুটি মাছের ঝোল রান্নার রেসিপি by @tauhida25
22মজাদার খাসির মাংস রান্নার রেসিপি by @wahidasuma25
23আমার দৈনন্দিন কাজের মাঝে একটি ভালোলাগার (ভালো কাজ) যা সবার ই করা উচিত। by @nusuranur25
24"এসো নিজে করি"নদীর পাড়ে চাঁদের আলোয় দাঁড়ানো কাপলের রোমান্টিক মুহূর্ত অংকন by @alamin-islam25
25আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors" of Amar Bangla Blog) by @amarbanglablog50



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

আরে বাহহহহ,আমার নাম যে!
খুব খুব খুব খুশি আমি আমার নাম দেখে, অনেক ধন্যবাদ।
আর সকলকেও অনেক অভিনন্দন যাদের নাম এই লিস্টে আছে আর যাদের নাম নেই তারা ও একদম ই মন খারাপ করবেন না কারণ এক সময় আমার নাম ও ছিলোনা কিন্তু এখন দেখেন! আমার নাম ও আছে।
আহা!কি যে ভালো লাগে। 🥰🥰

 3 years ago 

নিজের নামটা রিপোর্টে দেখলে কি যে ভালো লাগে ।খুবই সুন্দর একটি রিপোর্ট।ধন্যবাদ দাদা,আমাকে shy-fox এর সাপোর্ট দেওয়ার জন্য।shy-fox অনেক অনেক বড় হউক এই কামনা করি।

অনেক সুন্দর একটি কিউরেশন রিপোর্ট এটা।আমি খুব আনন্দিত shy-fox এর সাপোর্ট পেয়ে।অনেক ধন্যবাদ দাদাকে লাজুক খ্যাক এর জন্য শুভ কামনা রইলো।😍😍

 3 years ago 

খুব সুন্দর একটি কিউরেশন রিপোর্ট পেশ করেছেন। যারা প্রত্যহ কিউরেশন রিপোর্টে (লাজুক খ্যাঁকের) সাপোর্ট পেয়েছে তাদের সকলকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি এখানে আমার নাম দেখে খুব খুশি, এবং আমি খুব উত্তেজিত।

আমি সবসময় এই সমাজে থাকতে চাই ..

ধন্যবাদ

🥰🥰

দুঃখজনক হলেও সত্যি অনেক দিন ধরেই লাজুক খ্যাঁকের তালিকা আমার নাম নেই। কিন্তু আমিও হেরে যাওয়ার মানুষ নই আমিও লড়ে যাব অবশ্যই ভালো কাজ করার মাধ্যমে লাজুক খ্যাঁকের তালিকায় নিজের নাম নিয়ে আসব। লাজুক খ্যাঁকের অনেক ধন্যবাদ এই ভাবে সকল ইউজারদের কে সাপোর্ট করে যাওয়ার জন্য।

 3 years ago 

আমি প্রথমে ধন্যবাদ জানাই 'আমার বাংলা ব্লগ' এর অ্যাডমিন ও মডারেটরদেরকে।আমার কিউরেশন রিপোর্টে রাখার জন্য।আমি চেষ্টা করবো ভালো মানের পোস্ট দেওয়ার জন্য।ভালো কোয়ালিটি পোস্ট করার চেষ্টা করবো ইনশাল্লাহ।

 3 years ago 

অনেক চমৎকার কিছু পোস্ট এই লিস্টে সব সময় থাকে। সবাইকে অভিনন্দন এবং ভালো ভালো পোস্ট করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31