ফটোগ্রাফি: বৃষ্টির ফোঁটা পাতায় লেগে আছে [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210831_195656.jpg

আসসালামুয়ালাইকুম

হ্যালো সবাই, শুভ রাত্রি এবং আমার সাথে আপনাকে আবার দেখে খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করতে পারি, আজ রাতে আমি বৃষ্টির পানি সুন্দর পাতায় লেগে থাকার বিষয়ে একটি পোস্ট শেয়ার করতে চাই

IMG_20210831_194735.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পাতায় বৃষ্টির ফোটা What3words

পাতায় বৃষ্টির পানি খুবই ভালো এবং পানিও খুব পরিষ্কার, পাতায় বৃষ্টির পানি এবং পাতায় শিশিরের পার্থক্য খুবই ভিন্ন, বৃষ্টির পানি পাতায় দীর্ঘ সময় স্থায়ী হয় এবং শিশির খুব তাড়াতাড়ি অদৃশ্য হয়ে গেলে ঘাসে লেগে যায় কিন্তু শিশির আরও আকর্ষণীয়

IMG_20210831_195415.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পাতায় বৃষ্টির ফোটা What3words

আমি কেন পাতায় বৃষ্টির পানির ছবি তুলব, কারণ আমি দেখছি পাতায় বৃষ্টির জল খুব ভাল এবং আমি সত্যিই এটি পছন্দ করি, এটি আমার সকালের শিশির সম্পর্কে গতকালের পোস্টের চেয়ে বেশি আকর্ষণীয় দেখায়

IMG_20210831_194247.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পাতায় বৃষ্টির ফোটা What3words

উপরের ছবিটি একটি কমলার পাতায় বৃষ্টির জল, এটি আরও চকচকে দেখাচ্ছে কারণ পাতাগুলি চকচকে এবং শিশিরও খুব

যদি আমরা শিশিরের সাথে দেখা করি, পাতায় বৃষ্টি হলে এটি খুব সহজ, যদি বৃষ্টি হয় তবে আমাদের কেবল অপেক্ষা করতে হবে, কেবল কঠিন বৃষ্টির জন্য অপেক্ষা করতে হবে।😁😁

IMG_20210831_194643.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পাতায় বৃষ্টির ফোটা What3words

গুরুত্বপূর্ণ বিষয় হল পাতায় বৃষ্টির পানি খুঁজতে বৃষ্টির জন্য অপেক্ষা করার জন্য আমাদের ধৈর্য ধরতে হবে, কারণ ধৈর্যের প্রয়োজন।

বৃষ্টি থামলে আমি তা নিয়েছিলাম এবং সাথে সাথে আমি পাতায় আটকে থাকা জল খুঁজতে লাগলাম

IMG_20210831_194747.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পাতায় বৃষ্টির ফোটা What3words

বৃষ্টির পানির কিছু ছবি পাওয়া যায় বা ফুলের পাতা বা অন্যান্য পাতার সাথে সংযুক্ত থাকে

এই ছবিগুলি আমি Redmi 9C + ক্যামেরা ব্যবহার করে নিয়েছি যা আমি pixlr + গ্যালারি অ্যাপ্লিকেশন ব্যবহার করে সম্পাদনা করেছি

IMG_20210831_194722.jpg
©2021 সমস্ত মূল ছবি @steem-muksal | পাতায় বৃষ্টির ফোটা What3words

📸বিস্তারিত📸

ছবি তোলাRedmi9C
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিবৃষ্টির জল
অ্যাপ্লিকেশন সম্পাদকApp Pixlr + Galery
অবস্থানAceh - Indonesia 🇮🇩
ফটোগ্রাফার@steem-muksal

যদি আমার কোন কথা এবং লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই

🌹ধন্যবাদ🌹

IMG_20210808_202435.jpg

আমার কাছ থেকে শুভেচ্ছা @steem-muksal

Sort:  

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই।বৃষ্টির ফটো গুলো খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন।প্রশংসনীয় ভূমিকা রেখেছে ফটোগ্রাফি গুলো।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি আজ পাতায় বৃষ্টির ফোঁটার কিছু ছবি তুলতে পেরে খুব খুশি হলাম, এবং আজ রাতে আমি সেগুলো শেয়ার করছি।

আপনার মহান মন্তব্যের জন্য ধন্যবাদ

🥰🥰

 3 years ago 

দুর্দান্ত ফটোগ্রাফি। আপনার ফটোগ্রাফির আমি ভক্ত হয়ে গিয়েছি। অসম্ভব সুন্দর সব ছবি আপনি দিচ্ছেন। ভেজা পাতার ছবিগুলি আসলেই খুব সুন্দর হয়। পোস্টটি সুন্দর হয়েছে। আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই, আপনার মন্তব্য শুনে আমি খুব খুশি হলাম এবং পোস্ট শেয়ার করার ব্যাপারে আমি আরো উৎসাহী হলাম, আমি অনেক কৃতজ্ঞ

🌹🌹

 3 years ago 

ছবি গুলি খুবই চকচকে ও সুন্দর হয়েছে।দেখতে খুবই ভালো লাগছে।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ.

আপনি সর্বদা আমাকে খুশি এবং উত্তেজিত করেন, আপনি খুব ভাল মন্তব্য করেছেন, ধন্যবাদ

আপনার সকল ফটোগ্রাফি গুলোই অসাধারণ হয়। আজকের বৃষ্টির ফোটার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই, আপনি সবসময় আমাকে একটি মহান আত্মা দেন, আমি খুবই কৃতজ্ঞ
😊

🥰🥰❤️

 3 years ago 

😊

 3 years ago 

আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো করেছেন প্রত্যেকটি ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভকামনা রইলো আশা করছি আপনি সবসময় আমাদের সাথে এইভাবে সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করবেন।

 3 years ago 

ধন্যবাদ
Willingশ্বর ইচ্ছুক, আমি সর্বদা আপনার সবার সাথে সর্বোত্তম করতে চাই, এবং আমি সবসময় ভাগ করতে চাই

মন্তব্যের জন্য ধন্যবাদ
🥰

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.12
JST 0.040
BTC 69253.05
ETH 3532.44
USDT 1.00
SBD 4.60