আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব- ২৪

in আমার বাংলা ব্লগlast year (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। কেমন যাচ্ছে আপনাদের দিনকাল। সব কিছু মিলিয়ে একটু চাপের মধ্যে থাকলেও আমার দিন গুলো দারুণ যাচ্ছে। অনেক চাপ ছিলো আজ। তাই আর পোস্ট করার সময়ই পাইনি। এ জন্যই এখন পোস্ট করতে বসলাম।



White Minimalist Polaroid Photo Collage Film Frames Lifestyle Summer Aesthetic Instagram Post Template.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।


আমার সংগ্রহশালা

#১


প্রাকৃতিক ল্যান্ডস্কেপ আর্ট || ডিজিটাল আর্ট #126

প্রাকৃতিক ল্যান্ডস্কেপ আর্ট গুলো বরাবরই আমার কাছে ভালো লাগে। এই ধরনের আর্ট গুলো মনের মাধুরি মিশিয়ে অনেক সুন্দর ভাবে সম্পন্ন করা যায়। আমিও সেটাই করি। আমার কাছে আর্ট করতে খুবই ভালো লাগে। তবে সেটা ডিজিটাল আর্ট। এনালগ আর্ট করতে গেলে আমি হাপিয়ে উঠি। রঙ করার কথা আর নাই বা বললাম।


#২


রাতের জোছনার দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #127

রাতের বেলার জোছনাটা বেশ ভালো লাগে। এটা যদিও সব সময় দেখা যায়না। খুব কমই এমন চাঁদনী রাতের সাক্ষী হওয়া যায়। তাইতো ডিজিটাল আর্ট এর মাধ্যমে ফুটিয়ে তুলার ছোট্ট এক চেস্টা। আমি ফটোশপ নিয়ে বসলেই ভাবতে থাকি যে কি আঁকা যায়। কি করা যায়। কিভাবে আর্ট এ সব কিছু ফুটিয়ে তোলা যায়। তারপর ভাবি এর কালার কম্বিনেশন নিয়ে। এরপর শুরু করি আর্ট। এভাবেই হয়ে যায় আমার জোছনা রাতের দৃশ্য।


#৩


চাঁদনী রাতের দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #128

চাঁদনী রাত বরাবরই অনেক ভালো লাগে। বেশি ভালো লাগে যদি পাশে কেউ থাকে। এখন আমার তো আর পাশে কেউ নেই। তাই একা একাই দেখতে হয়। আর রাতে বাসায় তালা মারা থাকে তাই দেখতেও পারিনা 🤣🤣🤣। হেহেহে মজা করলাম আরকি। আমার এই চাঁদনী রাতের আর্ট কেমন হয়েছে জানাবেন আপনারা।


#৪


সন্ধ্যা রাতের দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #129

সন্ধ্যা রাতের দৃশ্য গুলো বেশ উপভোগ করা যায়। স্পেশালি আমি অনেক উপভোগ করি। এতে করে আমার নিজের কাছে আলাদা একটা ভালো লাগা কাজ করে। তো সেজন্যই মাঝে মাঝে ফটোশপ নিয়ে বসে পরি নিজের মনের চিন্তা ভাবনা ডিজিটাল আর্ট এর মাধ্যমে ফুটিয়ে তোলার ক্ষুদ্র চেস্টা থাকে আমার সব সময়ই। কখনো পারি কখনো বা হাল ছেড়ে দিতে হয়।


#৫


পাহাড় ও চাঁদনী রাতের দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #130

পাহাড় ও চাঁদনী রাতের কম্বিনেশন টা কিন্তু দারুণ লাগে। খুব ভালো করে লক্ষ করলে দেখবেন আলাদা করে একটা ফিল কাজকরে। ছবি গুলো হয়তো মনে হয় অনেক সোজা। কিন্তু বাস্তবে অতটাও সোজা নয়। এর অবশ্য কারণ আছে। ছবি গুলোর বর্ণনা যেভাবে দেই তাই হয়তো সবাই ভাবে এমন। আসলে করতে গেলে দেখা যায় কত কষ্ট আর কত সময় সাপেক্ষ ব্যাপার।


তো এই ছিলো আমার আজকের সংগ্রহশালার ছবি। পরবর্তী কোনো এক পোস্ট এ আবার দেখা হবে। ততদিন ভালো থাকবেন সবাই ।



পূর্ববর্তী পর্ব গুলো- পর্ব-১, পর্ব-২, পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫, পর্ব-৬, পর্ব-৭, পর্ব-৬, পর্ব-৮, পর্ব-৯,পর্ব-১০, পর্ব-১১, পর্ব-১২,পর্ব-১৩,পর্ব-১৪,পর্ব-১৫,পর্ব-১৭পর্ব -১৮,পর্ব-১৯,পর্ব-২০,পর্ব-২১, পর্ব-২২,পর্ব-২৩



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ভাই আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগছে। কেননা সময় ও সুযোগের অভাবে আপনার সবগুলো ডিজিটাল আর্ট আমার দেখা হয়ে ওঠেনি। তাই এত সুন্দর সুন্দর ডিজিটাল আর্টগুলো নতুন করে আমাদের মাঝে তুলে ধরার কারণে, দেখার সুযোগ টা পেয়ে গেলাম। ভাই ডিজিটাল আর্টের উপর আপনার দক্ষতা সত্যিই প্রশংসনীয়। অনেক অনেক ধন্যবাদ ভাই, আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

এজন্যই আর্ট সংগ্রহশালা করা। এর মাধ্যমে সব ছবি গুলো এক করা যায়৷

 last year 

ছুটির দিনে অফিস খোলা থাকলে খুবই কষ্টকর বিষয়। তাছাড়া যে গরম পড়েছে । ছুটির দিনেও শান্তি নেই আপনার দেখছি। যাই হোক তারপরে সময় বের করে পোস্ট করতে পেরেছেন তাই অনেক। আপনার আর্টের সংগ্রহশালা গুলো বেশ সুন্দর হয়েছে । সবগুলো আর্টটি বেশ চমৎকার ছিল। একসঙ্গে দেখতে পেয়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 last year 

জ্বি আপু। খুবই বিরক্ত লাগে ছুটির দিনের অফিস।

 last year 

আপনি ঠিক বলছেন আসলে বৃষ্টির দিনে মত আবহাওয়া থাকলে অনেক ভালো লাগে একটু ঠান্ডা ঠান্ডা। ডিজিটাল আর্ট গুলো দেখতে অনেক ভালো লাগে নিজের ইচ্ছা মত অনেক সুন্দর করে সাজিয়ে শেয়ার করা যায়। ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখতে অনেক ভালো লেগেছে। সংগ্রহশালা পোস্টের প্রতিটি আর্ট আমার অনেক ভালো লেগেছে।

 last year 

হুম ঠান্ডা ঠান্ডা আবহাওয়া জোশ লাগে।

 last year 

আপনার ডিজিটাল আর্টের সংগ্রহ শালা দেখে খুব ভালো লাগলো। যদিও আগে দেখেছি কিছু। তবে আজ একসাথে কয়েকটা পোস্ট দেখে খুব ভালো লাগলো। আপনি আর্ট খুব সুন্দর হয়।এভাবেই সুন্দর সুন্দর আর্ট আমাদের উপহার দিয়ে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 last year 

হুম আপু। আমার লক্ষ ছিলো সব আর্ট এক সাথে করা।

 last year 

আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো। আসলে ব্যস্ততার কারণে অনেক সময় পোস্ট করা কষ্টসাধ্য হয়ে যায়। সেই কারণে আজ আপনি খুব সুন্দর করে সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন। সময়ের কারণে আপনার ডিজিটাল আর্ট সবগুলো দেখতে পারিনি। এখন একসাথে দেখে সত্যি অনেক ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে ডিজিটাল আর্টের সংগ্রহশালা আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 last year 

এটা সঠিক। মাঝে মাঝে তো পোস্ট ও করতে পারিনা ঠিক মতন।

 last year 

আপনি ব্যস্ততার কারণে ডিজিটাল আর্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে আপনার ডিজিটাল আর্ট সংগ্রহশালা দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। তবে এর আগে আপনার ডিজিটাল আর্ট সবগুলো সময়ের কারনে যেতে পারি নাই। এখন সংগ্রহশালার কারন সবগুলো পোষ্ট দেখতে পেলাম। সুন্দর করে ডিজিটাল আর্ট সংগ্রহশালা আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ডিজিটাল আর্ট গুলো করার মজাই আলাদা। ভালো লাগে খুব।

 last year 

প্রথমেই দোয়া করব আপনার এই প্রতিভা যেন আরো বিকশিত হয়। কারণ এই ডিজিটাল আর্ট সকলে কিন্তু পারেনা। আমি মোবাইলে অনেক চেষ্টা করেছি কিন্তু সম্ভব হয়ে ওঠেনি। আজ আপনি অনেকগুলো ডিজিটাল আর্ট একসাথে উপস্থাপন করেছেন দেখে আমার অনেক ভালো লেগেছে। খুবই চমৎকার আপনার সংগ্রহশালা।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মূল্যবান মতামত এর জন্য৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45