আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব- ৪

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আশা করি সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি আপনাদের দোয়াতে। তবে অনেক সময় ভালো থাকতে চাইলেও থাকা যায়না। অনেক সমস্যার কারনে। মন টাও যেনো এক রকম। এই কখনো ভালো থাকে তো এই খারাপ। তাও সব কিছু মিলিয়ে ভালো থাকার চেস্টা করে যাওয়া। যাই হোক। অনেক কথা বলে ফেললাম। আজ আবারো একটি সংগ্রহ শালা নিয়ে হাজির হলাম। আশা করি ভালো লাগবে আপনাদের।



Caramel Brown Torn Paper Fall Memories Photo Collage (1).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।


আমার সংগ্রহশালা

#১


সমুদ্রে সূর্যাস্তের দৃশ্য অঙ্কন || ডিজিটাল ল্যান্ডস্ক্যাপ আর্ট #17

sun and beach.png

সূর্যডোবা সন্ধ্যা বেলায় সমুদ্রে মাছ ধরার বিষয় টা কেমন লাগে আপনাদের কাছে? আমার কাছে বিষয়টা কিন্তু সেই লাগে। আর এর থেকেই এই আর্ট খানা করার চেস্টা আরকি। আমার আবার এইসব বিষয় খুবই ভালো লাগে। তাই বসে পরেছিলাম কম্পিউটার নিয়ে । আর একে ফেললাম। কেমন হয়েছিলো। যদিও অনেক প্রসংশা পেয়েছিলাম।


#২


চাঁদনী রাতের দৃশ্য অঙ্কন || ডিজিটাল ল্যান্ডস্ক্যাপ আর্ট #18

evening moon.png

সন্ধায় আকাশে অর্ধ চাঁদ । কি সুন্দর লাগে ঠিক না? ব্যাপার টা বেশ উপভোগ করা যায়। আর অর্ধ চাঁদ ও কিন্তু অনেক সুন্দর লাগে মাঝ আকাশে। তাই ভেবে চিনতে এমন একটি দৃশ্য একে ছিলাম। চাঁদ এর জন্য সন্ধ্যা বেলার আবহাওয়াটা বেছে নিছিলাম। চাঁদের আলোতে পাহাড় এর এক পাশ একটু উজ্জ্বল হয়ে আছে বিষয় টা ভালোই লাগে।


#৩


চাঁদনী রাতে দুইটি পাখির রোমান্টিক দৃশ্য অঙ্কন || ডিজিটাল ল্যান্ডস্ক্যাপ আর্ট #19

moon landscape with bird.png

এই ছবিতি একেছিলাম রোমান্টিকতা নিয়ে। দুইটি কাকের ভালোবাসা। রাতের বেলায় এই মুহুর্তটা আমাদের কাক ভাইয়া তার গার্লফ্রেন্ড এর সাথে উপভোগ করছিলো। তাও একটি গাছে বসে। যে গাছের পাতা নাই। আবহাওয়া ও প্রেম করার জন্য একদম পারফেক্ট ছিলো। সব কিছু মিলিয়ে উপভোগ করার মতই।


#৪


বিকেলের সমুদ্র পাড়ের দৃশ্য অঙ্কন || ডিজিটাল ল্যান্ডস্ক্যাপ আর্ট #20

beach 2.png

এটি বিকেল বেলায় সমুদ্র পাড়ের দৃশ্য। ভালো লাগে এমন দৃশ্য গুলো। সূর্য মামা কিছুক্ষন পরই অস্ত যাবে। আর সব কিছু ছিলো দারুন। পাখি গুলো মনের আনন্দে তাদের নিজেদের বাসার দিকে উড়ে যাচ্ছে। দারুন একটা ব্যাপার কিন্তু। সিম্পল এর মধ্যে আর্ট টি করে ছিলাম।।


#৫


সন্ধ্যায় সূর্যাস্তের একটি দৃশ্য অঙ্কন || ডিজিটাল ল্যান্ডস্ক্যাপ আর্ট #21

bredge landscape.png

নিজে নিজেই একটি ব্রিজ বানিয়ে ফেলেছিলাম। আগের সব গুলো আর্ট থেকে এই আর্টটি করতে আমার সব থেকে বেশি সময় গিয়েছিলো। কারন ওটা আমি সম্পুর্ন নিজে করেছি। কারো থেকে কোথাও দেখিনি। সূর্য অস্ত যাওয়ার দৃশ্য টাও আমি ভেবে চিনতে দিয়ে ছিলাম যেনো সব কিছু সুন্দর দেখায়।


তো এই ছিলো আমার আজকের সংগ্রহশালার ছবি। পরবর্তী কোনো এক পোস্ট এ আবার দেখা হবে। ততদিন ভালো থাকবেন সবাই ।



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

চেষ্টায় সফলতা দিন দিন আপনার ডিজিটাল চিত্রগুলো যতই দেখছি ততই মুগ্ধ হচ্ছি।। সংগ্রহশালায় অনেকগুলা ডিজিটাল পোস্ট একত্র করে আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো একসাথে এতগুলা পোস্ট দেখতে পেরে।। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

ঠিক ভাই। একদিন চেস্টা করতে করতেই আমাদের সফলতা আসবে। দোয়া করবেন।

 2 years ago 

ডিজিটাল আর্ট এর রিভিউ এর মাধ্যমে আপনার আর্টগুলোর পুনরাবৃত্তি দেখতে পাচ্ছি। প্রত্যেকটি ডিজিটাল আর্ট প্রশংসার যোগ্য। আসলেই ভালো ছেলে আপনার আর্ট গুলো ভাইয়া শুভকামনা রইল।

 2 years ago 

জ্বি আপু। শুরুর দিকের আর্ট গুলো আপনাদের সাথে শেয়ার করছি আরকি। যেনো আপনারা সবাই বুঝতে পারেন কি ধরনের আর্ট দিয়ে আমি শুরু করেছিলাম।

@tipu curate

;)

--
This is a manual curation from the @tipU Curation Project.

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনার শেয়ার করা ডিজিটাল আর্টের সংগ্রহশালা আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। আপনার শেয়ার করা ডিজিটাল আর্ট গুলোর মধ্য থেকে আমার কাছে সমুদ্রে সূর্যাস্তের দৃশ্যটি এবং চাঁদনী রাতে দুটি পাখির রোমান্টিক দৃশ্য আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

চাদনী রাতের দৃশ্য আমার নিজের কাছেও খুব ভালো লাগে।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট সংগ্রহশালার পোস্ট দেখে আমার মনটা একেবারে ভরে গেল। সত্যি বলতে আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট আমাকে মুগ্ধ করেছে। একটি বিকেল বেলায় সমুদ্রের পাড়ে্র দৃশ্য আপনি অনেক সুন্দর ভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন এই দৃশ্যটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

বিকেল বেলায় সমুদ্র পাড়ের দৃশ্য দেখতে সব সময়ই চমৎকার লাগে।

 2 years ago 

খুব দারুন দারুন ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া ।আসলে আল্লাহ তায়ালা সবার মধ্যেই কিছু গুণ দিয়েছেন যা যেকোন ভাবে প্রকাশিত হয়। আপনার এই গুণের তারিফ করতেই হয়।

 2 years ago 

আলহামদুলিল্লাহ আপু আমি যতটুকু পারি ততটুক করার চেষ্টা করি সব মিলিয়ে ভালোই.

 2 years ago 

আমিও চেষ্টা করি মাঝেমধ্যে। যদিও বাবুর জন্য কোনো কাজেই একদম সময় দিতে পারি না।খুব জ্বালাতন করে।

 2 years ago 

ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগছে। আমি আপনার এই আর্ট গুলো সবই দেখেছি। আপনার আর্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। একদম ইউনিক ইউনিক আর্ট আমাদেরকে আপনি উপহার দেন। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর আর্ট আবারও আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

জি ভাই আপনারা শুরুর দিক থেকেই আমার চলার সাথী। খুব ভালোলাগে আপনাদের সাথে কাজ করে

 2 years ago 

আপনার করা ডিজিটাল আর্ট এর সংগ্রহ শালা দেখে খুব ভালো লাগছে। দেখে মন ভরে গেল। তার মধ্যে আমার কাছে প্রথম ডিজিটাল আর্টটি এবং তৃতীয় আর্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর ডিজিটাল আর্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধম্যবাদ আপু। আপনি শুরু থেকেই আমার আর্ট গুলো ফলো করেন খুব ভালো লাগে।

 2 years ago 

সত্যি ভাই আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট চোখ খুলে তাকিয়ে থাকার মত আর্ট এবং সেই সাথে মুগ্ধ হয়ে যাওয়ার মতো আর্ট। আপনি আসলেই খুবই চমৎকার আর্ট করেন আমার কাছে ডিজিটাল আর্ট গুলো খুবই ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ রিভিউ আকারে পুনরায় আর্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা ভাই । আমি এই সংগ্রহশালা থেকে এটাই বুঝাতে চাই যে দিন দিন কিভাবে আর্ট গুলাতে উন্নতি হয়েছে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68216.84
ETH 3827.63
USDT 1.00
SBD 3.63