আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব- ৬

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ শুক্রবার। সকাল সকালই পোস্ট করতে বসে গেলাম। কয়দিন স্টিমিট এ ভালো মতন সময় দেওয়া হয়নি। ভাবলাম একটু ভালো মতন একটিভ হই। যদিও ভালো মতই ছিলাম। তবে একটু কম আসা হতো আরকি। যাক আজ কিন্তু আবহাওয়াটা একটু গরম গরম। কাল বিকালে এতো বৃষ্টি হলো তাও পরিবেশ যেনো ঠান্ডাই হতে চায়না। তাই কি আর করা। চালিয়ে যেতে হবে এভাবেই। আমাদের এভাবেই ভালো থাকতে হবে। এছাড়া তো আর কিছু করার নাই। যাই হোক। আজ আপনাদের মাঝে আমার সংগ্রহশালার আরো একটি পোস্ট শেয়ার করবো। যেখানে থাকবে আমার করা আরো কিছু ছবি।



Caramel Brown Torn Paper Fall Memories Photo Collage (2).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।


আমার সংগ্রহশালা

#১


একটি ফুল ও প্রজাপতির দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #27

ল্যান্ডস্কেপ আর্ট থেকে সরে এসে এটি প্রথম আর্ট ছিলো যেটি অন্য ভাবে করেছিলাম। এটি আমাদের কমিউনিটির একজন এর আর্ট থেকে অনুপ্রাণিত হয়ে করা আরকি। এই ধরনের আর্ট খুবই ভালো লাগে আমার কাছে। তাই সেই আপুর আর্ট দেখেই করেছিলাম। যদিও আমি একটু পরিবর্তন করে করেছিলাম। তবুও সম্পুর্ন ক্রেডিট সেই আপুর।


#২


সন্ধ্যা রাতের দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #28

এটি ছিলো মাউন্টেইন এর দৃশ্য। সাথে সন্ধ্যা রাতের ফিলিংস। চাঁদ খানা হাসি দিয়ে আছে অই সন্ধ্যার আকাশে। পাহাড় গুলোর সারিতে রয়েছে অনেক অনেক পাইন গাছের ঝোপ। সব কিছু মিলিয়ে কিন্তু দারুণ এক পরিবেশ ছিলো এই ছবিটিতে। আকাশ এ ছিলো মেঘ এর ঘনঘটা।


#৩


রাতের মরুভূমির দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #29

এই ছবিটি আমাদের মডারেটর নুসুরানুর আপুর একটি আর্ট দেখে করেছিলাম। ওনার আর্ট দেখে এর পরেও অনেক আর্ট করি আমি। কারো হাতে আঁকা আর্ট দেখে তার ডিজিটাল ভার্শন করতে ভালো লাগে খুব। নুর আপু খুব খুশি হয়েছিলেন আমার আর্ট দেখে। প্রশংসা করেছিলেন অনেক। আর সেগুলো থেকেই অনুপ্রেরণা পাই খুব আমি।


#৪


বৃত্তের ভিতর একটি রোমান্টিক দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #30

এই ছবিটি একটু অন্য ভাবে করেছিলাম। বৃত্তের ভিতর কাপল। ভাবতেই অবাক লাগে। আমি ভাবিনি আমি এমন করে আকতে পারবো। সেদিন কমিউনিটিতে দেখেছিলাম যে একজন বৃত্তের ভিতর আর্ট করেছে। ভাবলাম আমিও চেস্টা করে দেখি যে ফটোশপ দিয়ে বৃত্তের ভিতর আর্ট করতে পারি কিনা।


#৫


একটু সূর্যাস্তের দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #31

এটি ছিলো সূর্যাস্তের দৃশ্য সাথে পাখি বাড়ি ফেরার ছবি। পানিতে সূর্যের ইফেক্ট টা সুন্দর ভাবে দিতে পেরেছিলাম। এ ছাড়া পাখি গুলোর ছায়া ও পরেছিলো পানিতে । আর সন্ধ্যা বেলার আবহাওয়া আশা করি সবার কাছেই ভালো লাগে কম বেশি। বিশেষ করে আমি বেশি পছন্দ করি সূর্যাস্তের এই মূহুর্ত গুলো। জানি আপনাদের ও খুব ভালো লাগে।


তো এই ছিলো আমার আজকের সংগ্রহশালার ছবি। পরবর্তী কোনো এক পোস্ট এ আবার দেখা হবে। ততদিন ভালো থাকবেন সবাই ।



পূর্ববর্তী পর্ব গুলো- পর্ব-১, পর্ব-২, পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনি রিভিউ পোস্ট এর মাধ্যমে আবার নতুন করে সবগুলো ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার। এখানে আপনার কিছু ডিজিটাল আর্ট দেখেছিলাম আবার কিছু দেখি নাই এখন একসাথে দেখে নিলাম সবগুলো ডিজিটাল আর্ট। আবার নতুন করে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সেই হিসাবে ভালই হলো যেগুলো মিস করেছেন সেগুলো দেখে ফেলেন।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া, আজ সকাল থেকেই আবহাওয়াটা একটু গরম । আমার মনে হয় বৃষ্টি হলে ভালো হতো। মুগ্ধকর পাঁচটি ডিজিটাল আর্ট আজ একত্রে দেখতে পেলাম। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট আমার কাছে সব সময় ভালো লাগে।

 2 years ago 

মত আল্লাহ আমার কথা রেখেছে। দেখুন টানা বৃষ্টি হচ্ছে এই কয়দিন ধরে। আবহাওয়া ঠান্ডা অনেক।

 2 years ago 

ডিজিটাল আর্টের সংগ্রহশালা
লাগল আমার বেশ,
এক নিমিষেই সব সংগ্রহ
দেখে করলাম শেষ।

সূর্যাস্তের দৃশ্য দেখি
বৃত্তের মাঝে কাপল
মাউন্টেইন এর দৃশ্যটা
করলো আমায় পাগল।
♥♥

 2 years ago 

আহা কমেন্ট এ ও কবিতা। আমি মুগ্ধ আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।।

 2 years ago 

খুশি হলাম,,,

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টগুলো আমার বরাবরই অনেক ভালো লাগে। আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহ শালা দেখে ভালো লাগল। মাউন্টেইন এবং সন্ধ‍্যার সময় পাখির উড়ে যাওয়া এই দুইটা ডিজিটাল আর্ট আমার কাছে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সঙ্গে আর্টটা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

সন্ধ্যা বেলা পাখি উড়ে যাওয়ার দৃশ্য আমার নিজের কাছেও খুব ভালো লাগে। এই আর্ট আমি খুবই উপভোগ করি।

 2 years ago 

আপনি আবার মনোযোগ সহকারে কাজ করা শুরু করছেন এটি খুবই ভালো উদ্যোগ নিয়েছেন। আপনার প্রতিটি আর অনেক সুন্দর হয়েছে প্রকৃতির অপরূপ সৌন্দর্য ডিজিটাল আর্ট এর মাধ্যমে তুলে ধরেছেন ।একেবারে শেষের আর্ট টি আমার বেশি ভালো লেগেছে।

 2 years ago 

মাঝে ভার্সিটির কারণে অনেক ব্যস্ত ছিলাম ঠিকমতো সময় দিতে পারিনি কমিউনিটিকে। এর জন্য একটিভ থেকে বের হয়ে যাই একবার।

 2 years ago 

আপনার পোস্টের রিভিউ গুলো দেখে খুব ভালো লাগলো। প্রথম ফুল এবং প্রজাপতির আর্ট টি আমারই ছিল। তবে আপনি সেটি কে ডিজিটাল আর্টে রূপান্তর করেছেন। তাই এক্ষেত্রে ক্রেডিট আপনারই সবচেয়ে বেশি। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার সব সময় খুব ভালো লাগে। আজকের আর্ট গুলোর মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে তৃতীয় ও সর্বশেষ ডিজিটাল আর্ট। রিভিউর মাধ্যমে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনার সেই হাতে আঁকা একটি আমার কাছে খুব ভালো লেগেছিল। তাই এর ডিজিটাল ভার্সন করেছিলাম। তবে আমি ডিজিটাল ভার্শন করলেও যেহেতু আপনি মেইন ভার্সন করেছিলেন তাই সব ক্রেডিট আপনার।

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা পড়ে দেখছি আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা খুবই সমৃদ্ধ। আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট অসাধারণ সুন্দর দেখাচ্ছে। একটি ডিজিটাল আর্টকে বাদ দিয়ে অন্যটিকে খুবই সুন্দর বলা কঠিন। তবে আপনার সূর্যাস্তের ডিজিটাল আর্টটি আমাকে মুগ্ধ করেছে।

 2 years ago 

আমি মনে করি সন্ধ্যাবেলার সূর্যাস্ত সবারই ভালো লাগে। ব্যাপারটা বেশ উপভোগযোগ্য। তাই আর কি চেষ্টা করে এরকম একটি আর্ট বানালাম।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68465.88
ETH 3766.15
USDT 1.00
SBD 3.66