আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব- ১৮

in আমার বাংলা ব্লগlast year

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। কেমন যাচ্ছে আপনাদের দিনকাল। আমি তো শেষ। অফিস থেকে বের হয়ে ভার্সিটি যাবো এখন। তাই পোস্ট লিখতেছি বসে বসে৷।



Copy of Black And Beige Minimalist Romantic Photo Collage (4).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।


আমার সংগ্রহশালা

#১


একটি কচ্ছপ এর চিত্র অঙ্কন || ডিজিটাল আর্ট #95

বাচ্চা কচ্ছপ গুলারে দেখতে কিন্তু বেশ সুন্দর লাগে। গুটি গুটি পায়ে কিভাবে হেঁটে যায় দেখতেও ভালো লাগে। কোথায় যেনো দেখেছিলাম কিছু মাস আগে। মনে পরছেনা। যাক কচ্ছপ ভালো লাগে দেখেই একদিন চেস্টা করে দেখলাম আঁকতে পারি কিনা। যদিও কোনো এক ইমুজির হেল্প নিয়েছিলাম যতদূর মনে পরে। তবে যাই হোক আমি আমার মত করেই এঁকেছিলাম।


#২


স্টিকার এনিমেশন থেকে একটি আর্ট || ডিজিটাল আর্ট #96

এই আর্টটি যারা নিয়মিত টেলিগ্রামে একটিভ থাকেন তারাই বুঝবেন। কারণ টেলিগ্রাম এর একটা এনিমেশন স্টিকার থেকেই করেছিলাম এটা। সবাই হয়তো এর এনিমেশন স্টিকার দেখেছেন। আমার এই স্টিকার দেখে ভালো লেগেছিলো খুবই। তাই এঁকে ফেললাম। ফটোশপ দিয়ে এঁকেছি। প্রথমেই আউটলাইন ড্র করেছিলাম। আগে একটি স্ক্রিনশট মেরেছিলাম সেটা ব্যবহার করে।


#৩


বন্ধু দিবসের স্পেশাল একটি আর্ট || ডিজিটাল আর্ট #97

সেদিন ছিলো বন্ধু দিবস। আর বন্ধু দিবস উপলক্ষ্যে আমি এই ছবিটি এঁকেছিলাম। এমন একটা মুহুর্ত নিজের বেস্ট ফ্রেন্ড এর সাথে উপভোগ করতে পারলে আর কি লাগে বলুন। কতই না মজার। সূর্য মামা অস্ত যাচ্ছে। পাশে নিজের সব থেকে কাছে বন্ধু। বিষয়টা ভাবতেই কতনা ভালো লাগে।


#৪


রাত্রিকালীন একটি দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #99

রাতের দৃশ্যটা সেই না? পাহাড় এর মাঝে দিয়ে আকাশ কি সুন্দর দেখা যায়। আকাশে মিটি মিটি তারাও জলছে। পাইন বাগানের মধ্যে দিয়ে পাহাড় উপভোগ করার সৌভাগ্য হয় কয়জনের। তবে আমি কিন্তু বাসায় বসে বসেই দেখে ফেলেছিলাম। হাহা নিজে একেছি যে। ফুটিয়ে তুলতে পেরেছিলাম কিনা জানিনা। তবে আমার কাছে অনেক ভালো লেগেছিলো।


#৫


একটি গ্রামের দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #100

গ্রামের দৃশ্য। বলতেই যেনো প্রাণ জুড়িয়ে যায়। গ্রামের গহিন এক বিলের মাঝে মনে করেন আপনার ঘর আছে। আর ধরুন সে ঘরে আপনি আর আপনার বউ থাকেন। কি এক ফিলিংস তাইনা বলুন। ছোট্ট এক ঘরে দুজন এর সংসার। জিনিশটা ভাবতেই অনেক ভালো লাগে। যদিও এখন এটা সম্ভব না। তবে যদি পারতাম আমি এভাবেই থাকতাম। আর খুব ভালো লাগতো।


তো এই ছিলো আমার আজকের সংগ্রহশালার ছবি। পরবর্তী কোনো এক পোস্ট এ আবার দেখা হবে। ততদিন ভালো থাকবেন সবাই ।



পূর্ববর্তী পর্ব গুলো- পর্ব-১, পর্ব-২, পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫, পর্ব-৬, পর্ব-৭, পর্ব-৬, পর্ব-৮, পর্ব-৯,পর্ব-১০, পর্ব-১১, পর্ব-১২,পর্ব-১৩,পর্ব-১৪,পর্ব-১৫,পর্ব-১৭



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
Loading...

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনার করা প্রতিটি ডিজিটাল আর্ট অসাধারণ ছিলো ৷ ডিজিটাল আর্টের সংগ্রহশালা ১৮ পর্ব দেখে অনেক ভালো লাগলো ৷ অসম্ভব সুন্দর আর্ট গুলো করেছেন ৷ ধন্যবাদ আপনাকে ডিজিটাল আর্ট গুলোর সংগ্রহশালা শেয়ার করার জন্য ৷

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য। দোয়া করবেন আমার জন্য।

 last year 

আপনার ডিজিটাল আর্ট গুলো অনেক সুন্দর হয় ভাইয়া। সবগুলো ডিজিটাল আর্ট দেখতে অনেক সুন্দর লাগছে তবে আমার কাছে ব্যক্তিগতভাবে রাতের বেলায় যে ডিজিটাল আর্ট এর সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন সেটা সবচেয়ে বেশি ভালো ছিল। উপরে চাঁদের সৌন্দর্যটা আমাকে আকৃষ্ট করেছে।

 last year 

রাতের বেলার আর্ট আমার নিজের কাছেও খুবই ভালো লাগে।

Hello, friend!

This post has been upvoted by the Steemgoon curation team.

Thank you for sharing content and contributing to the STEEM blockchain.


Please support us @steemgoon.witnez as one of your witness votes, you will get daily steem rewards and upvoted.

 last year 

ওয়াও অসাধারণ আপনি অনেক সুন্দর করে কিছু ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। একসাথে এতগুলো ডিজিটাল আর্ট দেখলে খুবই ভালো লাগে। আপনার এক একটা ডিজিটাল আর্ট খুব চমৎকার। খুব সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

জ্বি ভাইয়া চেস্টা করি আমার সব আর্ট গুলো আপনাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

আপনার তৈরি করা ডিজিটাল আর্টগুলো আমি লক্ষ্য করি ভাইয়া। বেশ সুন্দর হয় আপনার ডিজিটাল আর্টগুলো। আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহ মালার লিংকগুলো আপনি এড করে দিয়েছেন। ভালো লাগলো আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা পোস্টটি দেখে।

 last year 

সংগ্রহশালা করতে আমার কাছেও অনেক ভালো লাগে। ধন্যবাদ মতামত এর জন্য।

 last year 

ভাইয়া আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালায় যে, আরটগুলো স্থান পেয়েছে সবগুলো আর্ট ই অনেক অনেক সুন্দর হয়েছে। বেশ দক্ষতার সাথে আপন এগুলোকে ডিজটাল আর্ট এ রুপান্তর করেছেন। তবে আমার কাছে সবচেয়ে সুন্দর লেগেছে বন্ধু দিবসের আর্ট টি। আশা করি সামনে থেকে এমন আর ও অনেক আর্ট আমাদের মাঝে শেয়ার করবেন।

 last year 

জ্বি ভাইয়া দোয়া করবেন আপনাদের যেনো এমন সুন্দর সুন্দর আর্ট উপহার দিতে পারি আরো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60320.14
ETH 3373.37
USDT 1.00
SBD 2.51