আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব- ৭

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ শুক্রবার। সকাল সকালই পোস্ট করতে বসে গেলাম। কয়দিন স্টিমিট এ ভালো মতন সময় দেওয়া হয়নি। ভাবলাম একটু ভালো মতন একটিভ হই। যদিও ভালো মতই ছিলাম। তবে একটু কম আসা হতো আরকি। যাক আজ কিন্তু আবহাওয়াটা একটু গরম গরম। কাল বিকালে এতো বৃষ্টি হলো তাও পরিবেশ যেনো ঠান্ডাই হতে চায়না। তাই কি আর করা। চালিয়ে যেতে হবে এভাবেই। আমাদের এভাবেই ভালো থাকতে হবে। এছাড়া তো আর কিছু করার নাই। যাই হোক। আজ আপনাদের মাঝে আমার সংগ্রহশালার আরো একটি পোস্ট শেয়ার করবো। যেখানে থাকবে আমার করা আরো কিছু ছবি।



Black And Beige Minimalist Romantic Photo Collage (1).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।


আমার সংগ্রহশালা

#১


আমাদের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নিজের মতন করে স্মৃতিসৌধ অঙ্কন || ডিজিটাল আর্ট #32

এই আর্ট খানা করে ছিলাম আমাদের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে। সেদিন আমি ভেবে পাচ্ছিলাম না কি নিয়ে পোস্ট করা যায়। সারাদিন খুবই ব্যস্ত ছিলাম। পরে হঠাৎ মনে পরলো যে আজ তো স্বাধীনিতা দিবস যদি কিছু করতে পারি। তারপর দীর্ঘ ৩ ঘন্টার চেস্টায় এই আর্ট খানা করতে পেরেছিলাম। স্মৃতিসৌধটি দেখতে হয়তো অনেকটা সাধারন মনে হতে পারে। তবে এটি সম্পন্ন করতে অনেক কষ্ট করতে হয়েছে আমার।


#২


একটি স্পঞ্জবব স্কয়ারপ্যান্ট এর আর্ট || ডিজিটাল আর্ট #33

হেহে এই কার্টুনটি আমি কখনই দেখিনি । কারণ তেমন একটা ভালো লাগতোনা। তবে একদিন দেখি নুসুরা আপু এই আর্টটি করেছেন। পরে ভাবলাম দেখি চেস্টা করে এর ডিজিটাল ভার্শন করতে পারি কিনা। নিজের ও শেখা হবে সাথে একটি পোস্ট ও রেডি করতে পারবো। যেই ভাবা সেই কাজ। অনেক কিছু নিজে করেছি। আবার অনেক কিছু শিখে করেছি।


#৩


সন্ধ্যা বেলার ল্যান্ডস্কেপ আর্ট || ডিজিটাল আর্ট #34

সন্ধ্যার সময় মাউন্টেইন এর পর মাউন্টেইন। দেখতে কিন্তু বেশ লাগে। আর সে মাউন্টেইন যদি পাইন গাছ দিয়ে পরিপূর্ণ থাকে তাহলে তো কথাই নাই। এমন পরিবেশ উপভোগ করার জন্য অনেক সুন্দর হয়ে থাকে। স্পেশালি আমি খুব উপভোগ করি। জানিনা এমন কোনো যায়গায় কখনো যেতে পারবো কিনা। তবে আপাদত এঁকেই শান্তিতে আছি। আপনাদের কেমন লাগবে জানিনা।


#৪


নদীর পাড়ের রোমান্টিক দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #35

নদীর পাড়ের দৃশ্য গুলো যেনো খুবই রোমান্টিক হয়ে থাকে। নদীর পাড়ে নিজের কাছের মানুষ এর সাথে ঘুরতে খুবই ভালো লাগে। যদিও আমার কিন্তু কাছের মানুষ নাই। তাই যাওয়া ও হয়না। তাইতো ছবি এঁকে নিজেকে শান্ত করার ক্ষুদ্র চেস্টা। জানিনা কতটুকু সফল হতে পেরেছি। তবে চেস্টায় কমতি রাখিনি একটুও। আপনাদের অনেকেই হয়তো এমন দৃশ্য উপভোগ করেছেন নিজের কাছের মানুষটিকে নিয়ে। তবে আমার সৌভাগ্য হয়নি এখনো। হবে হয়তো একদিন। নিজের বউ কে নিয়ে যাবো। হেহেহে 😉😉😉।


#৫


সন্ধ্যায় সূর্যাস্তের নতুন এক দৃশ্য || ডিজিটাল আর্ট #36

এটি ছিলো সূর্যাস্তের দৃশ্য সাথে পাখি বাড়ি ফেরার ছবি। আর এমন সূর্যাস্ত কিন্তু বেশ উপভোগ করার মতনই হয়। সূর্য মামা অর্ধ অস্ত হয়েছে। ধিরে ধিরে সে বিলীন হয়ে যাবে। পাখি রাও ঘরে ফিরছে। সব কিছু মিলিয়ে দারুণ এক পরিবেশের সৃষ্টি করেছিলাম। তবে আর্ট এই পেরেছি। বাস্তবে তো আর সম্ভব না। হয়ত বাস্তবে দেখি। আর সেটাই আর্ট এ ফুটিয়ে তুলি।


তো এই ছিলো আমার আজকের সংগ্রহশালার ছবি। পরবর্তী কোনো এক পোস্ট এ আবার দেখা হবে। ততদিন ভালো থাকবেন সবাই ।



পূর্ববর্তী পর্ব গুলো- পর্ব-১, পর্ব-২, পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫, পর্ব-৬



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো আমার ভীষণ ভালো লাগে। একটি স্পঞ্জবব স্কয়ারপ্যান্ট এর আর্ট এই আর্টটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

হুম ভাই। এটি নুসুরানুর আপুর থেকে দেখে করেছিলাম। ওনার আর্টটিও অনেক সুন্দর হয়েছিলো।

 2 years ago 

আমাদের কমিউনিটিতে বেশ কয়েকজন খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট প্রস্তুত করেন যেগুলো দেখে প্রতিনিয়ত আমরা আনন্দ উপভোগ করি।। তার মধ্যে আপনি অন্যতম আপনার প্রায় প্রত্যেকটা ডিজিটাল আর্ট পোস্টটি আমি দেখে থাকি।। সংগ্রহশালায় অনেকগুলো পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।।

 2 years ago 

আমার সব আর্ট দেখার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আশা করি সব সময় এভাবেই সাপোর্ট দিয়ে আসবেন।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমি দেখেছি। আজকে সবগুলো ডিজিটাল আর্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আসলে আপনার দক্ষতার প্রশংসা করে শেষ করা যাবেনা। শুভকামনা রইল।

 2 years ago 

সেই শুরু থেকে আমাকে সাপোর্ট করে আসার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আশা করি ভবিষ্যতেও আমাকে সাপোর্ট করে যাবেন এভাবেই।

 2 years ago 

আপনার মত এখন আমারও একই অবস্থা সময়ের অভাবে এখানে তেমন একটা ভালো সময় দিতে পারছি না তবে কিছুদিনের মধ্যেই নিয়মিত হবো আশা করি। বর্তমান সময়ে কখন গরম কখন ঠান্ডা বুঝে পাইনা । যাই হোক আপনার এই পোষ্ট সংগ্রহশালা গুলো দেখে খুবই ভালো লাগলো আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর অংকন আমাদের মাঝে শেয়ার করে যান খুবই ভালো লাগে আপনার অংকন গুলো।

 2 years ago 

আসলে ভার্সিটির চাপ এর কারণে সময় দেওয়া হচ্ছে না। কি আর করা বলেন। এর ভিতরই মানিয়ে নিতে হবে।

 2 years ago 

অনেকদিন পর আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা দেখলাম ভাই। মাঝখানে অনেকদিন কাজ করতে পারি নাই মোবাইলের সমস্যার জন্য। যাই হোক খুব ভালো লাগলো আজকে আপনার এই পোস্ট দেখতে পেরে।

 2 years ago 

হ্যা ভাই। আশা করি সকল সমস্যা কাটিয়ে আমাদের মাঝে ফিরে আসবেন ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। প্রায় বেশ কয়েকটি আর্ট আগেই দেখেছিলাম। প্রথম আর্ট এর সময় টা শুনে তো অবাক হয়ে গেলাম। নিশ্চয়ই অনেক ধৈর্য নিয়ে করা লাগে এই আর্ট গুলো। আপনার আর্ট গুলো আবার দেখতে পেয়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক কঠিন কিছু ধাপ ছিলো প্রথম আর্ট টায়। তাই আরকি অনেক সময় লেগেছে। তবে চেস্টা করেছি যত দ্রুতো সম্ভব করার।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 69345.27
ETH 3816.44
USDT 1.00
SBD 3.67