আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব- ১৯

in আমার বাংলা ব্লগlast year (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। কেমন যাচ্ছে আপনাদের দিনকাল। আমি তো শেষ। অফিস থেকে বের হয়ে ভার্সিটি যাবো এখন। তাই পোস্ট লিখতেছি বসে বসে৷।



Copy of Black And Beige Minimalist Romantic Photo Collage (5).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।


আমার সংগ্রহশালা

#১


লিজার্ড এর হাসি মুখ এর দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #102

এই লিজার্ডটিকে পেয়েছিলাম সম্ভবত টেলিগ্রামের কোনো এক স্টিকার থেকে। না হলে সম্ভবত কোনো এনিমেটেড স্টিকার হবে। এটাকে দেখে আমার খুব হাসি পেয়েছিলো। কি সুন্দর ভাবে এটি হাসি দিয়ে থাম্বস আপ দিচ্ছে। ব্যাপারটা কিন্তু অসাধারন। অন্তত আমার কাছে। তাই তো ফটোশপ এর ক্যারামতি নিয়ে বসে গেলাম। এঁকেও ফেললাম। দেখি ভালোই হয়েছে।


#২


গ্রামীণ সন্ধ্যা বেলার দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #103

গ্রামীণ দৃশ্য গুলো আর্ট করতে খুবই ভালো লাগে আমার। তাইতো সুযোগ পেলেই আমি এমন সব গ্রামীণ দৃশ্য এঁকে ফেলি। এতে নিজের কাছে যেমন ভালো লাগে। তেমনি নিজের কাজ ও শেখা হয়।


#৩


গ্রামীণ সন্ধ্যা বেলার দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #104

সেদিন ছিলো বন্ধু দিবস। আর বন্ধু দিবস উপলক্ষ্যে আমি এই ছবিটি এঁকেছিলাম। এমন একটা মুহুর্ত নিজের বেস্ট ফ্রেন্ড এর সাথে উপভোগ করতে পারলে আর কি লাগে বলুন। কতই না মজার। সূর্য মামা অস্ত যাচ্ছে। পাশে নিজের সব থেকে কাছে বন্ধু। বিষয়টা ভাবতেই কতনা ভালো লাগে।


#৪


গ্রামীণ সন্ধ্যা বেলার দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #105

রাতের দৃশ্যটা সেই না? পাহাড় এর মাঝে দিয়ে আকাশ কি সুন্দর দেখা যায়। আকাশে মিটি মিটি তারাও জলছে। পাইন বাগানের মধ্যে দিয়ে পাহাড় উপভোগ করার সৌভাগ্য হয় কয়জনের। তবে আমি কিন্তু বাসায় বসে বসেই দেখে ফেলেছিলাম। হাহা নিজে একেছি যে। ফুটিয়ে তুলতে পেরেছিলাম কিনা জানিনা। তবে আমার কাছে অনেক ভালো লেগেছিলো।


#৫


একটি গ্রামের দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #100

গ্রামের দৃশ্য। বলতেই যেনো প্রাণ জুড়িয়ে যায়। গ্রামের গহিন এক বিলের মাঝে মনে করেন আপনার ঘর আছে। আর ধরুন সে ঘরে আপনি আর আপনার বউ থাকেন। কি এক ফিলিংস তাইনা বলুন। ছোট্ট এক ঘরে দুজন এর সংসার। জিনিশটা ভাবতেই অনেক ভালো লাগে। যদিও এখন এটা সম্ভব না। তবে যদি পারতাম আমি এভাবেই থাকতাম। আর খুব ভালো লাগতো।


তো এই ছিলো আমার আজকের সংগ্রহশালার ছবি। পরবর্তী কোনো এক পোস্ট এ আবার দেখা হবে। ততদিন ভালো থাকবেন সবাই ।



পূর্ববর্তী পর্ব গুলো- পর্ব-১, পর্ব-২, পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫, পর্ব-৬, পর্ব-৭, পর্ব-৬, পর্ব-৮, পর্ব-৯,পর্ব-১০, পর্ব-১১, পর্ব-১২,পর্ব-১৩,পর্ব-১৪,পর্ব-১৫,পর্ব-১৭পর্ব -১৮



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

অনেক সুন্দর লাগছে প্রতিটা ডিজিটাল আর্ট। তবে প্রকৃতির সৌন্দর্যগুলো যেমন গ্রামীণ সন্ধ্যাবেলার দৃশ্য, একটি গ্রামের দৃশ্য এগুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। একদম চোখ ধাঁধানো সুন্দর ছিল ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 last year 

গ্রামীণ দৃশ্য গুলো আমার নিজের কাছেও অনেকটা ভালো লাগে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি খুব সুন্দর করে ডিজিটাল চিত্র অঙ্কন করতে পারেন। যেটা ধারাবাহিকভাবে করে চলেছেন ।সন্ধ্যাকালীন মুহূর্তের দৃশ্য খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন প্রতিটা ডিজিটাল চিত্ত অংকন খুবই সুন্দর ছিল । একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো।

 last year 

হুম ভাই চেস্টা করি সুন্দর ভাবে ছবি গুলো সম্পন্ন করতে ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট সবসময় আমাদের সাথে শেয়ার করে থাকেন। আপনার প্রতিটা আর্ট খুবই ইউনিক লাগে। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক আর্ট আমাদের সাথে শেয়ার করতে পারেন।

 last year 

ডিজিটাল আর্ট করতে ভালোবাসি খুব। তাই তো এই ক্ষুদ্র প্রচেস্টা।

 last year 

আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে সত্যি খুব ভালো লাগলো। প্রত্যেকটা ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে। তবে তার মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে গ্রামীণ সন্ধ্যাকালীন দৃশ্যের আর্ট। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

চার নাম্বার টা অনেক সুন্দর লাগছে। তবে আমি ভাবছিলাম দিনের বেলার আর্ট সম্ভবত। আকাশটা অনেক সুন্দর! আপনার ডিজিটাল আর্ট বরাবরই দারুণ

 last year 

হুম সন্ধ্যা বেলার মতই। সূর্য যখন অস্ত যেতে থাকে। একটা সকাল সকাল ভাব থাকেনা।

 last year 

ভাইয়া আপনি আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা আমাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছেন। আসলে আমি ডিজিটাল আর্ট তৈরি করতে পারিনা তাই অন্য একটা দেখতে খুবই ভালো লাগে। আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট এর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে গ্রামীণ সন্ধ্যা বেলার দৃশ্য অংকন।

 last year 

চেস্টা করলেই পারবেন ভাই। আমিও আগে পারতাম না। তবে চেস্টা করতে করতে শিখেছি আরকি।

 last year 

আপনার ডিজিটাল আর্টের প্রশংসা যতই করি ততই কম মনে হয়। কি চমৎকারভাবে আপনি প্রতিটি আর্ট অংকন করেন। আমার কাছে আপনার প্রত্যেকটি আর্ট অনেক ভালো লাগে দেখতে। 4 নাম্বার আর্ট টি আমার কাছে একেবারে চমৎকার লাগলো। কি নিখুঁতভাবে প্রত্যেকটি আর্ট করলেন আপনি।

 last year 

আপনাদের প্রশংসার জন্যই তো নিজেকে অনেক উন্নতি করতে পেরেছি আমি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60441.03
ETH 3344.59
USDT 1.00
SBD 2.48