"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৮/০৯/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-০৮/০৯/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৭/০৯/২০২১) by @amarbanglablog100
02জর্দ্দা রেসিপি by @labib200025
03"স্টিমিট টিউটোরিয়াল"স্টিমিটওয়ালেট থেকে অন্য স্টিম ব্যবহারকারীর কাছে TRX স্থানান্তর by @alauddinpabel25
04"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-০৫/০৯/২০২১ (Daily Curation Report - 05/09/2021) by @amarbanglablog40
05বিলুপ্তপ্রায় স্থানীয় লোকসংস্কৃতি প্রতিযোগিতা-০৬ এ অংশগ্রহন (moribund rural culture) by @engrsayful25
06গল্প "মিষ্টি প্রেম" (পর্ব ০৯) by @selinasathi125
07স্ট্রীট ফুডঃ পয়ত্রিশ টাকার রাইচ উইথ চিকেন ফ্রাই রিভিউ // আমার বাংলা ব্লগ // by @sagor123325
08১৯-এ ভাদ্র, ১৪২৮ // পায়েলের জন্মদিনে // by @kingporos25
09বাঙালি রেসিপি " চালতার চাটনি" by @tanuja100
10আমার হৃদয় ভেঙ্গে যায় একাকী নির্জনে by @blacks100
11ডিম ভাজি ভুনা রেসিপি by @munmunbiswas25
12একটি সুন্দর বিকালে কাটানো কিছু মুহূর্ত by @winkles40
13আমরা পাল্টালে-পাল্টাবে সব কিছু -সবুজ প্রকৃতির গল্প by @hafizullah40
14কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি by @moh.arif40
15গ্রাম্য পরিবেশে সুন্দর একটি বিকেল : অসাধারণ আকাশ আর প্রচুর বাতাস by @40
16ভুরিভোজ by @shuvo3540
17ফেরিওয়ালা ইরফান এর সংগ্রামী জীবন এবং সন্তানের অকাল মৃত্যু by @rupok25
18রেসিপি- আলু সাথে ডিমের তরকারি by @alsarzilsiam25
19Brown Cap Mushrooms on Rotten Coconut Tree by @abduhawab25
20Beauty of Creativity "Old Clay House Photography" by @faisalamin25
21বাল্যবিবাহ by @raju4725
22"হাঁসের মাংস ভুনা" রেসিপি by @shopon70025
23DIY - এসো নিজে করি : পোস্টার কালার হাতির পেইন্টিং by @gorllara25



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ অনেক স্বচ্ছ ভাবে কাজ করে যাচ্ছে। শুভকামনা সবার জন্য।

আমার বাংলা ব্লগের স্বচ্ছতায় আমি সত্যিই মুগ্ধ।
তবে আজকে লাজুক খ্যাঁকের খাতায় আমার নাম দেখে ভালোই লাগছে এবং উৎসাহ পেলাম। শুভকামনা অবিরাম আমার বাংলা ব্লগের জন্য। জাযাকাল্লাহ

স্বাগতম সকলকে যারা shy-fox থেকে মূল্যবান সাপোর্ট পেয়েছেন।সেই শুভ কামনা সকলের জন্য, যারা প্রাণ পন দিয়ে চেষ্টা করছে লাজুক খ্যাক এর সাপোর্ট পাওয়ার জন্য।

ধন্যবাদ কমিউনিটির সকল এডমিন প্যানেলকে।ভালোবাসা রইলো অভিরাম।

 3 years ago 

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্টে আমার নামটি দেখে অনেক ভালো লাগলো। অবশেষে পেলাম সেই সোনার হরিনের দেখা অর্থাৎ shy-fox এর সাপোর্ট। আমার মত যারা লাজুক খ্যাঁকের ভোট পেয়েছেন তাদের সকলকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আমি আরো আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ সম্প্রদায়কে এত সুন্দর একটি স্বচ্ছ কিউরেশন রিপোর্ট প্রকাশ করার জন্য।

 3 years ago 

লাজুক খ্যাঁক এর প্রত্যাহ কিউরেশন রিপোর্টে সবাইকে আমার পক্ষ থেকে অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63350.70
ETH 2595.60
USDT 1.00
SBD 2.85