গল্প "মিষ্টি প্রেম" (পর্ব ০৯) || সেলিনা সাথী || 10% Beneficiaries @shy-fox

আসসালামু আলাইকুম

IMG_20210907_235351.jpg


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81bN32NKhyAHXrVNkiKe7jdrP9ZmftwmcxsR17fcGFdgzkJrKJQkvNQjaGgP9GDs1DkY9Y9sqRekumK7YhMPnUCtKdTKYA.png

আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।
মিষ্টি প্রেমের মিষ্টি মিষ্টি বার্তায় ভরে উঠুক সবার হৃদয়।
এই প্রত্যাশায়। মিষ্টি প্রেম গল্পের নবম পর্বের শুরু করতে যাচ্ছি। আমি আশা করবো সবাই মন দিয়ে পড়বেন অবশ্যই অবশ্যই আপনাদের ভালো লাগবে
এ আমার বিশ্বাস।

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক মিষ্টি প্রেম নবম পর্ব

মায়াঃ তাহলে ওকে আপন করে নে। সব দুঃখ দূর হয়ে যাবে।
মেঘঃ প্রশ্নই আসেনা ওকে তো বুঝিয়ে দিতে চেয়েছি কারো মন ভাঙলে কেমন লাগে? তাছাড়া নারীদের ওরা মানুষ ভাবে না। এই শিক্ষাটা ওর জীবনে প্রয়োজন ছিল। মায়া তাহলে কি তুই ওকে ভালবাসিস।
মেঘঃ একটা ভালো বন্ধু কি ভালো স্বামী হতে পারে? তুই বল
মায়াঃ কেন পারে না, আর রুদ্র তো অনেক ভালো ছেলে।
মেঘঃ ও কারণে-অকারণে আমার সাথে শুধু ঝগড়া করে। ও যখন আমার সাথে ঝগড়া করে আমার উৎফুল্লতা হারিয়ে যায়। অনেক কষ্ট পাই জানিস
মায়াঃ রুদ্রের সঙ্গে সারাক্ষণ এত কথা বলিস যে সব কথা অনেক সময় হারিয়ে যায়। আর তখন ঝগরা শুরু করে বুঝলি।
মেঘঃ তাহলেও ইচ্ছা করেই আমার সাথে ঝগড়া করে তাই না?
মায়াঃ ঝগড়া টা হল ওর "মিষ্টি প্রেম" বুঝলি । ও বন্ধু বলে তোকে সরাসরি বলতে পারেনা তাই ঝগরা করে। মেঘ ও কি তোকে বলেছে তুই ওর মনের খবর জানলি কেমন করে?
মায়াঃ সব কথা বলতে হয় না কিছু কিছু কথা আছে বুঝে নিতে হয়।
মেঘঃ তোরর কল্পনার কথা আমি বিশ্বাস করিনা। চল নেচে যাই ওরা দুজনেই নিচে চলে গেল।

এক শীতের সকালে আকাশ রাঙা হয়ে সূর্য উঠলো। অজানা ঢেউগুলো দোলা দিচ্ছে মেঘের মনে। হৃদয়ে এত ঢেউ খেলা করতে লাগল যে তাদের --
গুনে শেষ করা যায় না। ঝিলমিল রোদে মেঘ একা বসে হারিয়ে গেল স্বপ্নের দেশে। দেখল এক স্বপ্নের রাজকুমার ইশারায় ডাকছে তাকে। চোখে যেন লজ্জার আবরণ। প্রেমের অমৃত বাণী শুনে যেদিকে তাকাই সেদিকেই যুবরাজ কুমার। সবচেয়ে মজার বিষয় হলো সেই রাজকুমার কোন রাজার ছেলে নয়, তার কোন সিংহাসনও নেই। সে আর কেউ নয় মেঘের মনে যে প্রেমের ঢেউ খেলছে সেগুলো রুদ্র।
ঘোর কাটিয়ে একসময় মেঘ বলল ছিঃ ছিঃ আমি এসব কী ভাবছি। ও আমার বন্ধু ওকে নিয়ে আমি এসব ভাবছি কেন???

IMG_20210907_235411.jpg


received_372552470980819.webp

এমন সময়ে রুদ্র ফোন দিল
মেঘঃ লাজুগ লাজুগ কন্ঠে বলে হ্যালো
রুদ্রঃ কেমন আছিস?
মেঘঃ আমি ভালো আছি
রুদ্রঃ তোর কন্ঠটা যেন ভীষণ মায়াবী মনে হচ্ছে কেন রে মেঘ,?
মেঘঃ জানিনা
রুদ্রঃ বেশ কয়েকদিন ধরে ভাবছি তোকে একটা কথা বলব তবে ভয় পাচ্ছি,,,,,,,,
মেঘঃ আমাকে তুই ভয় পাস শুনে দুঃখ লাগছে আবার হাসিও পাচ্ছে কি করি বলতো?
রুদ্রঃ দেখ একদম মজা করবি না। আমি খুব সিরিয়াস ভাবে বলছি।
মেঘঃ বল কি বলবি
রুদ্রঃ আমি আসলে তোকে,,,,,
এমন সময় মেঘের মা-মেঘকে ডাকলো।
মেঘঃ শোন তোর সাথে পরে কথা হবে মা ডাকছে ফোন রাখলাম। বলে ফোন রেখে দিল।
রুদ্র মেঘ কে এতটাই ভালবেসে ফেলেছে যে এখন রুদ্রের চারিদিকে শুধু মেঘ আর মেঘ।। কিন্তু কিছুতে বলতে পারছে না মেঘকে।
রুদ্র তীব্র আগ্রহ নিয়ে প্রহর গুনছে মেঘকে সে বলবে আই লাভ ইউ ♥
কবে আসবে সেই সময় আদৌ কি আসবে, সেই ক্ষণ, নানা রকম প্রশ্ন রুদ্রকে অস্থির করে তুলছে। কখনো ভাবছে মেঘের সুরেলা কন্ঠে প্রেমের কথা ও আমাকে ছাড়া আর কাউকে বলতে পারবে না। ওর মায়াবী চোখে স্বপ্ন হয়ে আমি থাকবো।। ওর বুকে থাকবে থাকবে শুধু আমার জন্য প্রেম। আমার জন্য ভালোবাসা। ও আর কারো হতে পারে না। মেঘ শুধু আমার।।।

dropshadow_1630685753890.jpg


received_372552470980819.webp

রুদ্রের বাবা রুদ্র কে ফোন দিয়ে বাড়িতে যেতে বলছে।
রুদ্রঃ বলল কেন?
মাঃ বললেন তোর জন্য মেয়ে দেখছি। তোর বিয়ে দিব। বলে তোর ছোট ছোট চাচাতো ফুফাতো ভাইয়েরা কবেই বিয়ে করে ছেলে মেয়ের বাপ হয়েছে। আমরা ভাবছি তোর বিয়ে দেবো। এবার তুই তাড়াতাড়ি বাড়ি চলে আয়।
রুদ্রঃ মা আমি এখন বিয়ে করতে পারব না।
মাঃ কেন পারবি না, শুনছি ফোনে একটা মেয়ের সঙ্গে তুই কথা বলিস ওর জন্য বিয়ে করতে পারবি না। রুদ্রঃ আমি কিছুই জানিনা মা।
যখন বিয়ে করবো তখন বলব।
মাঃ ফোনে যে মেয়েটার সাথে কথা বলিস ওর নাম কি রুদ্রঃ মেঘ ও আমার ভাল বন্ধু।

মাঃ একটি মেয়ে আর একটি ছেলে কখনো বন্ধু হয় না বুঝলি।
আমরা আগামীকাল ঢাকায় আসবো
তুই মেঘকে বলবি আমরা ওদের বাড়িতে যাব।
রুদ্রঃ এত বাড়াবাড়ি কি ঠিক মা?

dropshadow_1630410212840.jpg


received_372552470980819.webp


গল্পটি ভাল লেগে থাকলে আপনার সুচিন্তিত মতামত দিতে ভুলবেন না যেন। মনে রাখবেন আপনার গঠনমূলক একটি মন্তব্য আমার লেখার প্রেরণা হয়ে থাকবেসবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন
আল্লাহ হাফেজ

PicsArt_09-08-12.20.53.jpg


IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



Cc:

@rme
@blacks


3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

শুধু কাছের মানুষের সাথেই কারনে অকারনে ঝগড়া করা যায়, তাই মেঘ ও মায়ার সাথে কারণে-অকারণে ঝগড়া করে থাকে। আর এটাই হচ্ছে প্রকৃতিক ভালবাসা। যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর ছিল, ধন্যবাদ আপু।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপু বলার কিছুই নেই ৷ যতই পড়ি ততই ভালো লাগে বলাব় কোনো ভাষাই নেই৷ধন্যবাদ আপু ভালবাসা অবিরাম

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

খুব সুন্দর করে গল্পটি এগিয়ে যাচ্ছে আপু। পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় রইলাম। এমন জায়গায় পর্বটি শেষ করলেন যে পরবর্তী পর্ব না পড়া পর্যন্ত অস্থির লাগবে।মনের কথা বলতে কখনও দেরি করতে নেই। ধন্যবাদ আপু।

 3 years ago 

তাই বুঝি। আগামী পর্বই শেষ পর্ব।

 3 years ago 

এ যেন পূর্ণতা না পাওয়া একটি ভালোবাসার গল্প। হয়তো রুদ্রর বাকী জীবনটা এভাবেই কেটে যাবে। গল্পের শেষটা সবসময় যে কেন এইরকম হয় বুঝি না। সবমিলিয়ে গল্পটা অনেক উপভোগ করেছি আপু। এরপর আপনার লেখা কোনো গোয়েন্দা কাহিনী থাকলে প্লিজ শেয়ার করবেন। আপনার জন্য শুভকামনা।।

 3 years ago 

হা হা হা ♥
ধন্যবাদ

 3 years ago 

🙂

 3 years ago (edited)

আপনার মিষ্টি প্রেমের গল্প যত ই পড়তেছি আর ওবেশীই হাড়িয়ে যাচ্ছি। অনেক সুন্দর গল্প টি পরবর্তি পর্বের অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ

অনেক সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন।আপনার গল্পের পর্ব গুলো খুবই ভালো লেগেছে ধারাবাহিক ভাবে গল্পটি খুব এগিয়ে যাচ্ছে।প্রতিটা পর্ব খুবই সুন্দর হয়েছিলো।এরকম মিষ্টি প্রেমের গল্পঃ আরো পাবো আশা করছি।

শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ওর মায়াবী চোখে স্বপ্ন হয়ে আমি থাকবো।। ওর বুকে থাকবে থাকবে শুধু আমার জন্য প্রেম। আমার জন্য ভালোবাসা। ও আর কারো হতে পারে না। মেঘ শুধু আমার।।।

অসাধারণ হয়েছে গল্পটি.... শুভ কামনা রইল ❤️❤️🌷🌷💐💐

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ♥

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63799.64
ETH 3130.40
USDT 1.00
SBD 3.97