"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 28/09/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-28/09/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 আজ রাতের মেনু( চুই ঝাল দিয়ে দেশি হাঁসের মাংস) By @munmunbiswas 25%
02 বাঙালি রেসিপি " চিংড়ি মাছ দিয়ে কাঁচ কলার কোফতা " By @tanuja 100%
03 আমার কবিতার খাতা থেকে :গন্তব্যে এসে By @blacks 100%
04 Weekly Curation Reward Distribution || week 02- [HEROISM] By @heroism 100%
05 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 27/09/2021 By @amarbanglablog 40%
06 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 25/09/2021) By @amarbanglablog 40%
07 DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !! By @pro12 25%
08 "প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা" আমার অংশগ্রহণ 🙋‍♂️ || By @limon88 25%
09 DIY এসো নিজে করি-শিল্পীর নৃত্যকালীন সময়ে ঘুঙ্গুর পরা পা অঙ্কণ। By @nusuranur 25%
10 Diy এসো নিজে করি:"রাজমুকুট পরিহিত লাজুক খ্যাক" By @green015 25%
11 সকল বাঙালির অতি প্রিয় সুস্বাদু রেসিপি- "ছোলা ভাজি" By @simaroy 25%
12 চোখের তারায় দিনগুলো মোর....... পর্ব-০২. বা শেষ পর্ব। By @mrnazrul 25%
13 DIY"এসো নিজে করি"খেজুঁরের পাতা দিয়ে সূর্যমুখী ফুল || By @rafi4444 25%
14 রবীন্দ্র সংগীতঃ আমারো পরানো যাহা চায় | কভার করেছি আমি @sagor1233 || By @sagor1233 25%
15 এসো নিজে করি, বোতল দিয়ে চমৎকার ফুলদানি। By @selinasathi1 25%
16 প্রসঙ্গঃ গতকালের সন্ধ্যা-ভোজ ও কফিশপ-পার্বতীপুর ক্যাফে রিভিউ ll By @hayat221 25%
17 Garden Skink By @abduhawab 25%
18 Beauty of Creativity "Birds Photography" 10% to shy-fox By @faisalamin 25%
19 Beauty of Creativity "Digital Art No #26" By @bountyking5 25%
20 একটি সম্ভাবনাময় ব্যবসা নষ্ট হয়ে যাওয়া। By @rupok 25%
21 ১৮ মাস পর আবার ক্লাস করার অনুভূতি || By @alsarzilsiam 25%
22 টিনটিন সোনার ( ভাইপো ) জন্মদিন উপলক্ষে / ২৬.০৯.২০২১|| By @winkles 40%
23 গ্রাম্য প্রবাদ "খেয়াল করলে আউলিয়া আর বেখেয়ালে দেউলিয়া" By @moh.arif 40%
24 টার্গেট ডিসেম্বরে, টার্গেট কমপ্লিট - ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে। By @rex-sumon 40%
25 চেষ্টায় সব হয় ।। ফুলের ফটোগ্রাফি By @hafizullah 40%
26 ট্যুর প্লান || By @shuvo35 40%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

Hi @amarbanglablog,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



কিউরেশন রিপোর্ট উপাস্থাপন সঠিক বলে আমি মনে করছি।

 3 years ago 

কিউরেটর রিপোর্ট পোস্টে আমার পোষ্টের লিঙ্ক দেখলে আমার অনেক বেশি ভালো লাগে।
কোন একটা কাজ অনেক কষ্ট করে এবং মন থেকে করি। এবং তার মূল্য যখন দেওয়া হয়! তখন আসলে যে ভালোলাগাটা কাজ করে তা মুখে বলে বুঝাতে পারব না।
অনেক ধন্যবাদ।

 3 years ago 

লাজুক খ্যাঁকের কেউরেশন রিপোর্টের প্রতিটি পোস্ট অসাধারণ। সব ভালো মানের পোস্টগুলোকে খুব সুন্দর ভাবে গুছিয়ে নির্বাচন করা হয়েছে। যারা এই কেউরেশন রিপোর্টে জায়গা করে নিয়েছেন তাদের জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

 3 years ago 

লাজুক খ্যাঁকের কিউরেশন রিপোর্টটি চমৎকার একটি পোস্ট। আমার নাম নেই তাতে দুঃখ নেই। তবে আশা রাখি একদিন আমারো নাম এই লিস্টে উঠতে পারে।যাই হোক অনেক সুন্দর পোস্ট লেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

খুব সুন্দর সুন্দর পোস্টগুলো লাজুক খাঁকের লিস্টে নির্বাচন করা হয়েছে।এছাড়া এই লিস্টে আমার নামটি দেখে ও খুব ভালো লাগলো।অনেক ভালবাসা "আমার বাংলা ব্লগের" জন্য।ধন্যবাদ ও অভিনন্দন সবাইকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57020.43
ETH 3081.72
USDT 1.00
SBD 2.41