টার্গেট ডিসেম্বরে, টার্গেট কমপ্লিট - ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।

in আমার বাংলা ব্লগ3 years ago

Polish_20210930_013126040.jpg

Source

অবশেষে, ১০,০০০ স্টিম পাওয়ার আপের টার্গেট পূরণ হলো। আমার প্ল্যান ছিল ডিসেম্বর মাসের মধ্যে ১০,০০০ এসপি পূরণ করা। সবচেয়ে আনন্দের বিষয় হলো ২ মাস আগেই আমার সেই টার্গেট পূরণ করতে পেরেছি। মোট দশটি পাওয়ার আপের মাধ্যমে এই টার্গেটে এসে পৌছালাম। যেদিন থেকে আমি টার্গেট ডিসেম্বরের লক্ষ্য পূরণের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছি, সেদিন আমার টোটাল এসপি ছিল ৬২৮৮। দশবার পাওয়ার আপ করার মাধ্যমে মোট ৩৮১২ স্টিম পাওয়ার আপ করেছি।

প্রথম টার্গেট তো পূরণ হলো। এখন দ্বিতীয় আরেকটি টার্গেট নির্ধারণ করতে হবে। আমার এখন ডিসেম্বরের টার্গেট থাকবে ১৫,০০ স্টিম পাওয়ার। আপনারা যারা নিয়মিত পাওয়ার আপ করছেন, তারা ইতিমধ্যেই অনেক এগিয়ে গিয়েছেন। প্রথম দিনের কথা চিন্তা করুন। সেখান থেকে কত উপরে উঠে এসেছেন। এভাবেই চালিয়ে যান। ডিসেম্বর মাস পর্যন্ত চালাতে পারলে দেখবেন অনেক বড় একটি পাওয়ার এর মালিক হয়ে গেছেন আপনি।

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৯৬০০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20210929_195046.jpg

এরপর ৪০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20210929_195121.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১০,০০০ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20210929_195201.jpg


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


Cc:- @steemcurator01

Sort:  
 3 years ago 

ভাইয়া দোয়া রইল আপনার টার্গেট পূরণ হোক ইনশাআল্লাহ আশা করি খুব শীঘ্রই সেটা হয়ে যাবে। আপনি যথেষ্ট পরিশ্রম একজন মানুষ যথেষ্ট মেধা খাটান তো সেই জায়গা থেকে বলতে পারি ইনশাল্লাহ সফলতা আসবেই।

 3 years ago 

সুস্বাগত।। পাওয়ার বৃদ্ধির পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের পাওয়ার বৃদ্ধি দ্রুতগতিতে হয়,কিন্ত আমাদের তো তা হয় না।আমাদের স্লো গতিতে বৃদ্ধি হয়।আপনারাও তো একদিন আমাদের লাইনে ছিলেন,তাই না?

অভিনন্দন 🎁🎁

আমাদের মাত্র 15 শ' স্টিম বৃদ্ধি করতেই হাফ লেগে গিয়েছে। সেখানে আপনার 10000 স্টিম পাওয়ার বৃদ্ধি 😅

শুভকামনা অবিরাম এবং আগামী দিনগুলোর জন্য অনেক অনেক ভালো কিছু প্রত্যাশা

 3 years ago (edited)

অভিনন্দন দাদা।শুনে খুবই ভালো লাগলো দাদা যে আপনি দুই মাস আগেই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হয়েছেন।তাও আবার পুরো 10,000 স্টিম।আমি ও পাওয়ার আপ করতে ভালোবাসি।ধন্যবাদ দাদা।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

অনেক অনেক অভিনন্দন ভাইয়া।আশা করছি দ্বিতীয় টার্গেট ও পুরন হবে। এগিয়ে যান💖🤩

 3 years ago 

শুভ কামনা ভাই। আপনাকে দেখে আমরা সবাই উৎসাহ পাই। আমিও একদিন ১০০০০এস পি যেন করতে পারি, এটাই আমার টার্গেট।

 3 years ago 

আপনার টার্গেট অনেক আগেই সম্পুর্ণ হলো।দ্বিতীয় টার্গেট এর জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

অনেক ভালোবাসা রইলো আপনার প্রতি ভাইয়া। আপনাকে দেখে আমরা আরও উৎসাহ পাই পাওয়ার আপ করতে। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য দোয়া রইল ভাইয়া। আপনার যেন এভাবে আপনার টার্গেট পূরণ করতে পারেন 15000 এসপি খুবই ভালো উদ্যোগ নিয়েছেন ভাইয়া।

 3 years ago 

ভাই আপনার পাওয়ার উপ দেখে আমি আরও অনুপ্রেরনা পেলাম।ধন্যবাদ।

 3 years ago 

আলহামদুলিল্লাহ। অল্প দিনের মধ্যেই আপনার টার্গেট পূরণ হয়েছ। আপনার জন্যও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.032
BTC 63510.75
ETH 3065.54
USDT 1.00
SBD 3.82