"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 19/09/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-19/09/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (১৮/০৯/২০২১) By @amarbanglablog 100%
02 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-১৬/০৯/২০২১ (Daily Curation Report - 16/09/2021) By @amarbanglablog 40%
03 Out to the Beach By @abduhawab 25%
04 Beauty of Creativity "Nature Photography By @faisalamin 25%
05 Beauty of Creativity "Digital Art No #19 By @bountyking5 25%
06 বিলুপ্তপ্রায় স্থানীয় লোকসংস্কৃতি || প্রতিযোগিতা-০৬ || নারী ক্রীড়া প্রতিযোগীতা By @selinasathi1 25%
07 Iss: Forte protezione per i vaccinati, -96% rischio intensive e morte By @girolamomarotta 20%
08 Cosmea: delicate and light. By @sardrt 10%
09 - THE DIARY GAME - 18 Settembre. E se fosse la Congiunzione tra Giove e la Luna? / What if it is the Conjunction between Jupiter and the Moon? [ITA/ENG] By @mikitaly 10%
10 খুব সহজে চকোলেট আইস ক্রিম। By @isha.ish 25%
11 হোটেলের থেকেও বেশি স্বাদে ঘরোয়া স্টাইলে সমুচা রেসিপি !! By @ayrinbd 25%
12 কাকিয়া/ কাইক্কা মাছ ভুনা রেসিপি || By @hafizullah 40%
13 গুরুত্বপূর্ণ সতর্কমূলক বিজ্ঞপ্তি By @rex-sumon 40%
14 সাগরের বেলে মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি By @winkles 40%
15 অভিজ্ঞতা বিষয়ে আলোকপাত। By @moh.arif 40%
16 আমার কবিতার খাতা থেকে : নামতে নামতে।। ২০ সেপ্টেম্বর ২০২১,সোমবার ।। By @blacks 100%
17 আমার দৃষ্টিতে সেরা তিনটি diy প্রজেক্ট আমার বাংলা ব্লগে By @tanuja 100%
18 ১০ টি ছবির একটি এ্যালবাম By @rupok 25%
19 কলেজের সেই মুহূর্ত। By @ebrahim2021 25%
20 DIY (এসো নিজে করি).||কাগজ দিয়ে কলমদানি তৈরি। By @mrahul40 25%
21 কুষ্টিয়ার দর্শনীয় স্থান ভ্রমণ পর্ব -১ মনভোলানো কাঠের বাড়ি By @litonali 25%
22 ভ্রমণ বিলাসী একটি দিন||১৩-০৯-২০২১ ইং By @haideremtiaz 25%
23 কচুশাক ও শুটকি মাছ" রেসিপি || আমার বাংলা ব্লগ By @monira999 25%
24 বাঙালির ভীষণ জনপ্রিয় একটি সুস্বাদু রেসিপি- "ওল দিয়ে ইলিশ মাছ By @simaroy 25%
25 DIY-এসো নিজে করি||একটি পড়ুয়া মেয়ের ছবি||১০% বেনেফিসিয়ারি লাজুক খ্যাঁক এর জন্য || By @nishatoishi 25%
26 DIY - এসো নিজে করি : পেন্সিল দিয়ে লাজুক খ্যাক অংকন | By @sshifa 25%
27 লাউ চিংড়ির তরকারী By @munmunbiswas 25%
28 পাওয়ার আপের গুরুত্ব এবং আপনার পাওয়ার সঠিক স্থানে বিনিয়োগ By @alsarzilsiam 25%
29 জীবন এটাই By @shuvo35 25%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

খুবই আনন্দিত প্রতিদিন এরকম @shy-fox এর কিউরেশন রিপোর্ট করা হয় এবং প্রতিটা পোস্ট অনেক ভালো গুণগত আশা করব। আমার কাজ আমি ভাবে চালিয়ে যাব। ইনশাল্লাহ একদিন সফল হব।

 3 years ago 

লাজুক খ্যাকের কিউরেশনে নিজের নামটি দেখে খুব ভালো লাগছে। অভিনন্দন সবাইকে।

 3 years ago 

লাজুক খ্যাকের কিউরেশন বরাবরের মতোই সুন্দর ই হয় ।অভিনন্দন সব ভাইদের ।

 3 years ago 

লাজুক খ্যাঁক এর কিউরেশন রিপোর্ট দেখতে খুব ভালোই লাগে। কারণ এই রিপোর্ট এর বেশিরভাগ পোস্ট ই পড়া থাকে আগে থেকে তবে কয়েকটা ছুটে যায় ওইগুলাও পড়া হয়ে যায়।

 3 years ago 

কিউরেশন রিপোর্টে আমার নিজের নাম দেখে অনেক ভালো লাগছে। কিউরেশন রিপোর্টের নির্বাচিত প্রতিটি পোস্ট অসাধারণ। আমার বাংলা ব্লগ কমিটিকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টটি কিউরেশনের জন্য নির্বাচন করার জন্য। সকলের জন্য রইল শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

লাজুক খ্যাঁক বরাবরা মানসম্মত রিপোর্ট করে এইটা আমার খুব ভালো লাগে

অভিন্দন সকল ভাইদের। আর লাজুক খ্যাঁকের প্রতিটা কিউরেশন রিপোর্টি আনেক সুন্দর হয় আমি তা জানি।

 3 years ago 

লাজুক শিয়ালের এমন কঠোর পরিশ্রমকে অভিনন্দন জানাই। প্রতিনিয়ত তার এই কিউ রেশন সত্যি আমাদের জন্য সৌভাগ্যের ব্যাপার।

@shy-fox প্রাপ্ত সিলেকশন সকল বন্ধুদের জানাই আন্তরিক অভিনন্দন

 3 years ago 

লাজুক খ্যাকের কিউরেশন রিপোর্ট উন্নত পোস্ট করতে সহায়তা করছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58186.66
ETH 2353.20
USDT 1.00
SBD 2.37