আমার দৃষ্টিতে সেরা তিনটি diy প্রজেক্ট আমার বাংলা ব্লগে

in আমার বাংলা ব্লগ3 years ago

Hello
বন্ধুরা
আপনারা সবাই কেমন আছেন? আশা করি, আপনারা সবাই ভালো আছেন। এই সেপ্টেম্বর মাসের পুরো দ্বিতীয় সপ্তাহ জুড়ে যে diy প্রজেক্ট চলেছিল সেটা আমার কাছে বেশ ভালো লেগেছিলো । আমি ভীষণ এনজয় করেছিলাম প্রত্যেকটা প্রজেক্ট । আমি নিজেও অংশ নিয়েছিলাম । দুটি প্রজেক্ট করেছিলাম । এর আগের মাসের diy প্রজেক্টের সপ্তাহটাও আমার ভালো লেগেছিলো । আমি সেটাতেও অংশগ্রহণ করেছিলাম । ৪টি প্রজেক্ট শেয়ার করেছিলাম । তবে এই বারের সপ্তাহটি আরো বেশি জমকালো মনে হয়েছে অনেক ।

আমি ভীষণভাবে এনজয় করেছি প্রত্যেক প্রতিযোগীর পোস্ট । সবগুলো প্রজেক্ট এর মধ্যে সেরা তিনটে প্রজেক্ট বের করা লহুব কঠিন কাজ । আর ইটা আমার দৃষ্টিতে সেরা তিনটে । কিন্তু অন্যদের দৃষ্টিতে সেরা নাও হতে পারে । ইটা আমার একান্তই ব্যক্তিগত নির্বাচন । তাই সবার কাছে আমার বিনীত অনুরোধ সবাই আমার এই সেরা নির্বাচনটাকে ক্ষমাসুন্দর এবং মজার দৃষ্টিতে নেবেন । আমার নির্বাচনে কাউকেই বড় ছোট করা হচ্ছে না । এটা শুধুমাত্র আমার ব্যক্তিগত ভালোলাগার অনুভূতি থেকে নির্বাচন ।

আমার হাসব্যান্ডের দৃষ্টিতে সবাই বিজয়ী ।

তৃতীয় স্থান অধিকারী প্রজেক্ট :


৩য়

অথর : @gorllara
পোস্ট লিংক : https://steemit.com/hive-129948/@gorllara/5ghs28-diy-or-or
ফাইনাল ছবি diy প্রজেক্টের :
image.png

কিছু কথা : @gorllara কৃত এই আর্টটি একটা অসাধারণ আর্ট হয়েছে । রঙের কম্পোসিশন, ব্রাশ স্ট্রোক অসাধারণ । সর্বোপরি ময়ূরের প্রতিকৃতিটি অনির্বচনীয় হয়েছে গলা ও পেখমের অপুরূপ কারুকার্য্যে ।

দ্বিতীয় স্থান অধিকারী প্রজেক্ট :


২য়

অথর : @green015
পোস্ট লিংক : https://steemit.com/hive-129948/@green015/4mecfn-diy-10
ফাইনাল ছবি diy প্রজেক্টের :

কিছু কথা : এই সম্পূর্ন আর্টটি সম্পন্ন হয়েছে দেশলাইয়ের কাঠি, ভিবিন্ন রঙের কাগজ, কার্ডবোর্ড আর নানান রকমের স্টোন দিয়ে । ফ্রক পরিহিতা একটি মেয়ে ছাতা ধরে আছে । এটাই আর্টের মুখ্য বিষয় । অপরূপ ভাস্কর্য ।

প্রথম স্থান অধিকারী প্রজেক্ট :


১ম

অথর : @roy.sajib
পোস্ট লিংক : https://steemit.com/hive-129948/@roy.sajib/776vqm-diy
ফাইনাল ছবি diy প্রজেক্টের :

কিছু কথা : পুজো আসছে । বাঙালির প্রাণের পুজো । সারা বছর ধরে সবাই আমরা অপেক্ষা করে থাকি অশ্বিনের এই কয়েকটা দিনের জন্য । মা আসছে । সেই অনবদ্য চিত্রটি ফুটিয়ে তোলা হয়েছে দেশলাইয়ের কাঠি, রঙিন পেপার আর কাপড় দিয়ে । অপরূপা দশভূজার এই মূর্তিটি আমার কাছে সব চাইতে ভালো লেগেছে ।তাই আমাকে এই ভাস্কর্যটাকে প্রথম স্থান দিয়েছি ।

Sort:  
 3 years ago (edited)

বৌদি দৃষ্টি তে সেরা তিনটি পোস্টকারীকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে সকল diy পোস্ট তৈরি করি মানে অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তার কারণ সবাই খুব মনের মাধুরী মিশিয়ে সবার সেরাটা দিয়ে নিপুনতার সাথে diy পোস্ট করেছিলো। তাই আমি দাদার সাথে একমত হয়ে বলবো সবাই বিজয়ী ।তবে প্রতিটি মানুষের নিজস্ব ভালো লাগার জায়গা থাকে। বৌদির এই তিনটি পোস্ট খুব ভালো লেগেছে ।শুনে খুশি হলাম। যে তিনটি পোস্ট ভালো লেগেছে সত্যিই আমারও খুব ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ বৌদি। আপনার পরিবারের সার্বিক মঙ্গল কামনা করি। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

ধন্যবাদ,আমার সবার পোস্ট ভালো লেগেছে এটা আগেই বলেছি। তারপর ও কিছু কিছু পোষ্টের দিক বিবেচনা করেই বলা হয়েছে।

 3 years ago 

আপনার নির্বাচন করা পোষ্টগুলি এককথায় অসাধারণ ছিল বৌদি।আমার কাছে ও খুব ভালো লেগেছে।

 3 years ago 

ঠিক বলেছেন বৌদি অসাধারণ একেছেন তারা । মুগ্ধ হয়েছি তাদের এই প্রতিভা দেখে

 3 years ago 

আসলে এসব কয়েকটা প্রজেক্টে অনেক সুন্দর লাগছে। এরকম দক্ষতার অধিকারী অনেক ভালো লাগলো।

 3 years ago (edited)

ওয়াও দিদি আমি সত্যিই অনেক আনন্দিত যে আপনি আমার পোস্ট এতটা পছন্দ করেছেন। আমি সবসময় চেষ্টা করব এমন ভালো ভালো কাজগুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য। আমি সবচাইতে বেশি খুশি হয়েছি টিনটিন আমার এই আর্ট অনেক পছন্দ করেছে। সত্যি অনেক ভালো লাগছে। নিজের কাজকে সার্থক বলে মনে হচ্ছে। আবার অসংখ্য ধন্যবাদ এবং অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার আর্ট গুলো আমার খুব ভালো লাগে।

 3 years ago 

কাজের মধ্যে সবগুলো কাজই অনেক চমৎকার হয়েছে। বিশেষ করে শেষ দুটি কাজে অনেক সময় নিয়ে নিখুঁতভাবে কাজগুলো করতে হয়েছে তাই এটা অবশ্যই প্রশংসার দাবি রাখে। প্রথম আরটিও অনেক চমৎকার ছিল কারণ রঙের ব্যবহারে এটি অনেক সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে এই সপ্তাহ থেকে সেরা তিনটিকে বাছাই করে নেয়ার জন্য

@tanuja বৌদি সন্ধ্যেবেলা স্টিমিটে ঢোকার পর আমি বুঝতে পারিনি যে আমার জন্য এত বড় একটি সারপ্রাইজ অপেক্ষা করে আছে। আমি সত্যি খুব আনন্দিত আপনার এত ভালো লেগেছে জানতে পেরে। তবে যেটা না বললেই নয়, আপনার তৈরি টমেটো দিয়ে ওই গণেশ ঠাকুর টাও আমার চরম ভালো লেগেছে। অনেক ইউনিক একটা কাজ।
ভালো থাকবেন বৌদি।
মা আমাদের সকলের মঙ্গল করুক। 🙏

 3 years ago 

বাহ এটি আশ্চর্যজনক DIY এটি সত্যিই সুন্দর এবং সবকিছু শিখতে খুব সহজ।

ধন্যবাদ

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



আমার কাছেও এ তিনটি পোস্ট অনেক স্পেশাল মনে হয়েছে। সজীব ভাইয়ের ক্রিয়েটিভিটি অসাধারণ তিনি একটি সিম্পল জিনিস দিয়ে অসাধারণ কিছু তৈরি করেছে সত্যি ভালো লেগেছে।

সকল diy পোস্ট তৈরি করি অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58130.32
ETH 2361.48
USDT 1.00
SBD 2.38