পাওয়ার আপের গুরুত্ব এবং আপনার পাওয়ার সঠিক স্থানে বিনিয়োগ || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
২০-০৯-২০২১
সোমবার

💖সবাইকে স্বাগতম💖


যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা ততবেশি, আমরা প্রায় সকলেই জানি যার পাওয়ার বেশি তার ভোটিং ক্ষমতা বেশি। যার বেশি পাওয়ার আছে তার একটি ভোটে অনেকগুলো ডলার আমাদের পোস্টে ঢুকে যায়, যেমন- @shy-fox. এটা মূলত আমরা সবাই জানি কিন্তু আমরা অনেকই নিজেদের পাওয়ার বাড়াতে চাইনা। আজ আমি আপনাদের সাথে পাওয়ার আপ এর গুরুত্ব এবং সেই পাওয়ার গুলো সঠিক স্থানে বিনিয়োগের মাধ্যমে একটি স্থায়ী ইনকামের বিষয়ে সম্পূর্ণ ধারণা দেওয়ার চেষ্টা করব।

20210920_132358_0000.jpg

Canva দিয়ে তৈরি করা হয়েছে

↘️ চলুন শুরু করা যাক ↙️


পাওয়ার আপের গুরুত্ব:


যারা নিয়মিত কাজ করে তারা সবাই পাওয়ার আপ বিষয়ের সাথে খুব ভালোভাবে পরিচিত আছেন। আমি বিশ্বাস করি হাতে গোনা দুই একজন ছাড়া সবাই পাওয়া আপকে পছন্দ করেন এবং পাওয়ার আপ করতে ভালোবাসেন। পাওয়ার আপ বিষয়টা অনেকটা ব্যাংকে টাকা রাখার মতো, ব্যাংকে টাকা রাখলে যেমন কিছু বেনিফিট পাওয়া যায় তেমনি আপনার নিজস্ব কিছু পাওয়ার থাকলে এখান থেকে স্থায়ী একটি ইনকাম করা সম্ভব।

20210920_151051_0000.png

Canva দিয়ে তৈরি করা হয়েছে


এই প্লাটফর্মে সফল হতে হলে আপনাকে কিছু বিষয় অবশ্যই মেনে চলতে হবে, পাওয়ার আপ এই বিষয়গুলোর মধ্যে অন্যতম। পাওয়ার আপের মাধ্যমে আপনার যেমন নিজস্ব সক্ষমতা বৃদ্ধি পাবে আপনার আইডির ভ্যালু ও তত বাড়তে থাকবে, আপনার ভ্যালু যত বেশি হবে আপনি এই পাওয়ার আপ থেকে ততটাই স্থায়ী ইনকাম করতে পারবেন।

তাছাড়া আমাদের কমিউনিটি তে নিয়মিত কাজ করেন আপনারা অবশ্যই জানেন আমাদের কমিউনিটি তে টার্গেট ডিসেম্বর নামের একটি ইভেন্ট চলছে। এই ইভেন্টের মানে হচ্ছে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রত্যেক সপ্তাহে যতটুকু ইচ্ছা পাওয়ার আপ করতে পারেন, দিন শেষে দেখা যাবে আপনি ডিসেম্বর পর্যন্ত যেতে যেতে অনেকগুলো এসপির মালিক হয়ে যাবেন এবং সেখান থেকে একটি স্থায়ী ইনকামের সুযোগ রয়েছে।

এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আপনাকে স্থায়ী ভাবে কাজ করা চিন্তা ভাবনা করতে হবে, যখন আপনি স্থায়ীভাবে কাজ করার চিন্তাভাবনা গ্রহণ করবেন সে ক্ষেত্রে পাওয়ার আপ এর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যারা পাওয়ার আপ করেন তাদেরকে সব সময় আমরা ভালবাসি কারন, যখন আপনি ইস্টিমেট প্লাটফর্মে কন্ট্রিবিউশন করবেন তখন Steemit থেকেও আপনি সাপোর্ট পাবেন, এটা আমি বিশ্বাস করি। এই প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে তাছাড়া আপনি এই প্লাটফর্মে টিকে থাকতে পারবেন না।

একটি উদাহরণ দেই তাহলে আপনাদের বুঝতে সুবিধা হবে, নতুন নিয়মের কারণে Steemit থেকে অনেক কমিউনিটি ঝরে পরে গেছে, তাদের কাছে ব্যক্তিগত পাওয়ার না থাকার কারণে তারা এই স্টিম প্ল্যাটফর্ম থেকে চিরতরের মত হারিয়ে গেছে। যদি তাদের কাছে নিজের সক্ষমতা থাকতো তাহলে সেটি দিয়ে স্থায়ী ইনকাম করা যেত। কিভাবে নিজের পাওয়ার দিয়ে ইনকাম করা যায় তা আমি নিচে বিস্তারিত আলোচনা করছি,, ধন্যবাদ।

siam,.png

সঠিক স্থানে বিনিয়োগ:


ধরেন, আপনার কাছে 1000 এসপি রয়েছে কিন্তু এই 1000sp কিউরেশন করতে গেলে সর্বোচ্চ 0.03$ থেকে 0.04$ ঢুকবে কিন্তু এই 1000sp যখন আপনি ডেলিভারি মাধ্যমে অন্যকে দিবেন সে ক্ষেত্রে সেখান থেকে প্রায় 0.20$ মতো ভোট আপনি পেতে পারেন। এই বিষয়টি মূলত যারা এক্টিভ রয়েছেন তারা সকলেই জানেন। এই প্লাটফর্মে এমন অনেকেই আছে যারা ডেলিগেশনের বিপরীতে ভোট দিয়ে থাকেন, (আমি নাম প্রকাশ করতে চাচ্ছি না)।

আপনারা অনেকেই জানেন, কিছুদিন আগেই নতুন একটি প্রজেক্ট এর ঘোষণা দেওয়া হয়েছে। Project @heroism. এই প্রজেক্ট সব দিকে বিবেচনা করে সাজানোর চেষ্টা করা হয়েছে। অন্যান্য যেখান থেকে আপনারা যেসব সুবিধা পাবেন সেই সেম সুবিধাটি এখানে পাবেন এবং তার সাথে কিছু এক্সট্রা বেনিফিট ও পাবেন। অন্য কোথায় ডেলিগেশন করলে সেখান থেকে liquid steem এবং upvote পাবেন এ দুটোর মধ্যেই সীমাবদ্ধ থাকবে।

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

Picture Credit- @hafizullah

আপনি যদি হিরোইজম ডেলিগেশন করেন তাহলে আপনাকে Protection করার দায়িত্ব @heroism এর। আপনাকে অনর্থ কোন কারণ ছাড়া যদি কেউ ডাউন ভোট প্রদান করে সে ক্ষেত্রে তার বিপক্ষে @heroism পদক্ষেপ গ্রহণ করবে। আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে সাপোর্ট পাওয়ার সুবর্ণ সুযোগ থাকে। ছাড়াও প্রতি সপ্তাহে liquid stream এবং Up Vote তো আছেই।

@heroism সম্পর্কে জানতে নিচের পোস্টটি পড়ুন, সেখানে বিস্তারিত বর্ননা দেওয়া আছে। আমি অবশ্যই আপনাকে সাজেস্ট করবো @heroism প্রজেক্টে অংশগ্রহণ করার জন্য, ধন্যবাদ সবাইকে।

Announcement: Project Heroism's journey begins.



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপের গুরুত্ব এবং আপনার পাওয়ার সঠিক স্থানে বিনিয়োগ @heroism

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 3 years ago 

আপনি খুব সুন্দর একটি পোস্ট করেছেন বিশেষ করে পাওয়ার অাপেটর বিষয়টি খুব সুন্দর করে পরিষ্কার করে বুঝিয়ে দিয়েছেন আমি নিজেই বেশ কিছুদিন ধরে এই বিষয় নিয়ে ভুগছিলাম আসলে পাওয়ার অাফ করবো কি করবো না পাওয়ার অাফ করলে আর কি হবে আর আমি কি পাবো আর আমার কি লস হবে আপনাকে অসংখ্য ধন্যবাদ এ বিষয়টিকে আমাদের সুন্দর ভাবে বুঝিয়ে দেওয়ার জন্য

 3 years ago 

আপনারা যদি আমার পোস্টটি পড়ে একটু হলেও উপকৃত হন তাহলে আমার পোস্ট এর সার্থকতা হবে. আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

😍😍

 3 years ago 

অনেক সুন্দর কিছু গুরুত্বপূর্ণ কথা বলেছেন। আসলে পাওয়ার, সক্ষমতা বৃদ্ধি, দীর্ঘমেয়াদে কাজ করার জন্য এর গুরুত্ব এবং টিকে থাকার জন্য পাওয়ারের গুরুত্বকে খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন পাশাপাশি অনেক চমৎকার একটি পরামর্শ দিয়েছেন যাতে করে সবাই @heroism প্রজেক্টে ইনভেস্ট করে খুব বেশি লাভবান হতে পারে। অনেক ধন্যবাদ চমৎকার করে পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমি আমার সাধ্যমত বোঝানোর চেষ্টা করেছি, আমি চেষ্টা করেছি সবাই যেন heroism এবং power up এর গুরুত্ব সবার পৌঁছে দিতে।

 3 years ago 

অনেক গুরুত্বপূর্ণ একটি পোস্ট শেয়ার করেছেন। আমিও ঠিক পাওয়া আপ করতে ভালোবাসি। আপনার পোস্ট টি নতুন দের জন্য অনেক কাজে আসবে।‌ ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

পাওয়ার আপকরা কেন গুরুত্বপূর্ণ সেই বিষয়ে আলোচনা করেছি এবং পাওয়ার আপ করে আপনি কোন কাজে লাগাবেন সে বিষয়ে আলোচনা করেছি, আপনার ভাল লেগেছে শুনে আনন্দিত হলাম।

 3 years ago 

খুব সুন্দর ভাবে গুছিয়ে কথা গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি আপনার কথা গুলোর সাথে সব সময়ের জন্য একমত। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে কিছু গুরুত্বপূর্ণ কথা শেয়ার করার জন্য।

 3 years ago 

আশা করি আপনিও নিয়মিত পাওয়ার আপ করবেন ধন্যবাদ।

 3 years ago 

খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করছেন। আমরা সত্যিই পাওয়ার আপ কে খুব ভালোবাসি।যারা একদম নতুন তারা কিন্তু পাওয়ার আপ করতে চায় না। মনে হয় স্টিম ফুরাই যাবে কিন্তু পাওয়ার আপ আমাদের নিজের অবস্থানকে শক্ত করে। খুবই ভাল একটি বিষয় নিয়ে আপনি আলোচনা করেছেন অনেক ভালো লাগলো।

 3 years ago 

আমাদের সকলের উচিত নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের অবস্থান শক্ত করে ধরে রাখা, যা শুধুমাত্র পাওয়ার আপ এর মাধ্যমেই সম্ভব, আপনার জন্য শুভকামনা।

খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট করেছেন ভাই।আমাদের সকলের উচিত পাওয়ার আপ করে এসপি গুলো সঠিক স্থানে বিনিয়োগ করা।যেখানে আমরা বসে থেকেই বলতে গেলে রিওয়ার্ড পাচ্ছি।
ধন্যবাদ ভাই মূল্যবান একটি পোস্ট করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

এই বিষয়টি অনেকে বুঝতে চায় না ভাই, তাদের জন্য এই পোস্টটি করা।। যাই হোক আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

এই পোস্ট টা আমাদের জন্য খুব জরুরী ছিল সিয়াম ভাইয়া ।অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সব ইনফরমেশন দেয়ার জন্য ।আশা করি সবার খুব উপকার হবে এই পোস্টের মাধ্যমে ।

 3 years ago 

আমাদের সকলেরই পাওয়ার আপের গুরুত্ব বোঝা উচিত এবং কি ভাবে কাজ করলে এখান থেকে স্থায়ী ইনকাম করা যায় সেটি সম্পর্কে আমি বিস্তারিত আলোচনা করেছি। শুভকামনা রইলো।

 3 years ago 

ভাইয়া,
পাওয়ার আপ কেনো করবো?
এই প্রশ্নটা কেও করবেনা যদি আপনার পোস্টটি একবার পড়ে।
আপনি খুব সুন্দর ভাবে এবং উদাহরণ দেওয়ার মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেছেন যে কারো আর কোনো প্রশ্ন থাকতেই পারেনা। আপনি যেকোনো ব্যাপার ই খুব সুন্দর ভাবে উপস্থাপন করেন। আমিও প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করার চেষ্টা করছি।

 3 years ago 

অনেকেই বিষয়টি বুঝতে পারে না, পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ন বিষয়। পাওয়া আপ করেন, এই প্লাটর্ফম থেকে সফল হবেন।

 3 years ago 

লাস্ট ৩ দিন ও করছি তবে ব্যস্ততার জন্য পোস্ট করা হয়না।

 3 years ago 

পাওয়ার আপ করে যেতে হবে।

 3 years ago 

অনেক সুন্দর ও তথ্যবহুল পোষ্ট। অনেক নতুন পুরাতন সকল ইউজার দের জন্যে এটি খুবই গুরুত্বপূর্ণ ভাইয়া।

 3 years ago 

অনেক সুন্দর একটি বিষয় পোস্ট করেছেন ভাইয়া।। পাওয়ার আপ অবশ্যই একটি গুরুত্বপূর্ণ বিষয়। এই পোস্টটি আমাদের সকলের উপকার এ আসবে।
শুভ কামনা রইল ভাইয়া 🥰🥰🌷🌷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39