"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৬/০৮/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-২৬/০৮/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট


SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৫/০৮/২০২১) by @amarbanglablog100
02রেসিপি- ডিম ভর্তা { Mashed eggs } by @alsarzilsiam25
03"ক্যানেল থেকে ধরা শিং মাছ দিয়ে ঝিঙে রেসিপি" by @green01525
04Target December POWER UP ( Achieve 1,080 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-6 by @sagor123325
05খুবই পুষ্টিকর ও সুস্বাদু রেসিপি-"কচুর পাতা ভাজি রেসিপি চিংড়ি মাছ দিয়ে" by @simaroy25
06"সবাই কেনো আমাকে একই প্রশ্ন করে?" by @rasel7225
07আমার করোনার ভয়াবহ দিনগুলি পর্ব-১ বেনিফিশিয়ারী by @wahidasuma25
08আকাশের সব টুকু নীল নিয়ে by @jibon4725
09ফুলকপি দিয়ে ভেটকি মাছ রান্না পদ্ধতি by @munmunbiswas25
10"এসো নিজে করি"কাগজের তৈরি ফুল ঘর by @alamin-islam25
11রাতের ট্রেন ভ্রমন।২৪-০৮-২০২১ ঢাকা থেকে চট্টগ্রাম by @mrahul4025
12বাঙালি রেসিপি "আলু দিয়ে দেশী মাগুরের ঝাল" by @tanuja100
13আমার ডায়েরির পাতা থেকে :আজকে সারাদিন কেটে গেছে দারুণ ব্যস্ততায় by @blacks100
14"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ স্ট্রিট ফুড রিভিউ - চিকেন মুড়ি by @hafizullah40
15দেশী মুরগী রান্নার রেসিপি by @moh.arif40
16মানুষ হও বাবা by @shuvo3540
17সুস্বাদু শোল মাছের রেসিপি বাঙালি রেসিপি by @winkles40
18কক্সবাজার ভ্রমনের তৃতীয় দিন । সারাদিনের গল্প by @rex-sumon40
19Painted Lady~A Colorful Butterfly by @abduhawab25
20Beauty of Creativity "HD Wallpapers, Nature Photography" by @faisalamin25
21Beauty of Creativity "Digital Art No #7" by @bountyking525
22কবিতায় ফটোগ্রাফি, সেলিনা সাথী by @selinasathi125
23এই শহর, জাদুর শহর প্রানের শহর ঢাকারে by @rajib83325
24রাইগেট পার্কের কিছু ফটোগ্রাফি এবং বাচ্চাদের সাথে কিছু সময় অতিবাহিত by @tangera25
25রূপ চর্চার সহজ প্যাক তৈরী করুন বাড়ীতে বসে by @hmetu25



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

খুবই স্বচ্ছ একটি রিপোর্ট।সব পরিষ্কার ভাবে জানা যায়।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি সবকিছুই অনেক স্বচ্ছ, সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা। এই কমিউনিটির এডমিন এবং মডারেটর এর প্রতি অসংখ্য শ্রদ্ধা রইল।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম কানুন স্বাস্থ্য এবং প্রাণবন্ত। "লাজুক খ্যাঁকের"কিউরেশন রিপোর্টে যারা সিলেক্ট হয়েছেন তাদেরকে অভিনন্দন।

 3 years ago 

খুবই নিখুঁত এবং স্বচ্ছ একটি রিপোর্ট প্রদান।যারা সিলেক্ট হয়েছে সবাইকে অভিনন্দন।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ"কমিউনিটিতে খুবই পরিষ্কার ও স্বচ্ছভাবে রিপোর্ট প্রদর্শন করে।সকল ব্লগই খুব ভালো ছিল।কমিউনিটির এডমিন ও মডারেটরদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা এবং শ্রদ্ধা জানাই।এছাড়া সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন।

 3 years ago 

তেরতেরিমাকাসিহ বানিয়াক পাক
আতাস সরন্যা ইয়াং সংগত পেন্টিং বাগি
বাগি কামি সেমুয়া. দা
পোস্টিং ইয়াং পাক বোস
লইয়াংকান সাঙ্গাত বাগাস
সায়া সুকা বাঙ্গেট দেঙ্গান গয়া
পোস্টিং আন বাপপোস্টিং বাপাক 👍

 3 years ago 

এত পরিপাটি এবং খুব স্পষ্ট প্রতিবেদন, আমি নির্বাচিতদের অভিনন্দন জানাচ্ছি

 3 years ago 

যারা সাপোর্ট পেয়েছেন তাদেরকে সাধুবাদ। আরো ভাল ভাল লেখা উপহার দিবে বলে আশা করা যায়।

আর, আমরা যারা এখনো পাইনি, তারাও একদিন পাব বলে আশা পোষণ করছি :)

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65