"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 23/09/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-23/09/21

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুরনো খাবার " সম্পূর্ণ হাতে তৈরি ভাজা চালের মিষ্টি নারু" By @tanuja 100%
02 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 22/09/2021 By @amarbanglablog 40%
03 আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors") 23-09-21 By @amarbanglablog 40%
04 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 20/09/2021) By @amarbanglablog 40%
05 আমার কবিতার খাতা থেকে: শখের অভাবী By @blacks 100%
06 দিনপঞ্জি ১-লা অশ্বিন, ১৪২৮ // পুজোর বাজারের প্রথম দিন By @kingporos 25%
07 মা দুর্গা ও ওনার আদরের গণেশ এর চিত্র অঙ্কন || By @isha.ish 25%
08 গ্রামীণ পদ্ধতিতে সরষে ইলিশ রেসিপি। By @rasel72 25%
09 পাঁচফোড়ন দিয়ে মজাদার মিক্স ভেজিটেবলস By @tangera 25%
10 # DIY-এসো নিজে করি [ কাগজ দিয়ে ওয়ালমেট তৈর By @abidatasnimora 25%
11 যে কোনো বিষয়ে নিয়মকানুন এত গুরুত্বপূর্ণ কেন..! By @alsarzilsiam 25%
12 এসো নিজে করি কাগজ দিয়ে প্রজাপতি তৈরি, By @tauhida 25%
13 আমার কবিতা আবৃত্তির ভিডিও,কবিতার মূলভাব,কিছু কথা। By @nusuranur 25%
14 "রাজকীয় স্বাদের ডিমের কোরমা রেসিপি" By @limon88 25%
15 DIY-এসো নিজে করি: 🦊 আমার প্রিয় লাজুক খ্যাঁকের চিত্র অঙ্কন | By @shopon700 25%
16 তেহারি রান্নার রেসিপি|| By @wahidasuma 25%
17 The Remaining Light of Sunset and Its Reflection | By @abduhawab 25%
18 Beauty of Creativity "Roosters Photography 🐓 By @faisalamin 25%
19 Beauty of Creativity "Digital Art No #22" By @bountyking5 25%
20 Italy Community Application for the Communities of the Month Support Program - October By @girolamomarotta 20%
21 📣 Find the CONTEST that's right for you ..There are no more excuses for not being active on Steemit!😎 / 📣 Trova il CONCORSO adatto a te.. Non ci sono più scuse per non essere attivi su Steemit!😎 By @italygame 10%
22 - Il programma Covax non raggiungerà i suoi obiettivi: perché? - By @mikitaly 10%
23 একটি মর্মান্তিক দুর্ঘটনা ও দুটি স্বপ্নের মৃত্যু। By @rupok 25%
24 সুস্বাদু গলদা চিংড়ির রেসিপি ।। বাঙালি রেসিপি By @winkles 40%
25 চেষ্টা যখন উপেক্ষিত-সম্ভাবনা তখন স্তিমিত By @hafizullah 40%
26 উপস্থিত বুদ্ধি। By @moh.arif 40%
27 প্রকৃতির প্রতিশোধ By @shuvo35 40%
28 মেরিন ড্রাইভ ভিডিওগ্রাফি || কক্সবাজার By @rex-sumon 40%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

লাজুক খ্যাঁক বড় হওয়ার সাথে সাথে সাপোর্ট এর পরিমাণ বেড়ে যাচ্ছে। লাজুক খ্যাঁককের জন্য শুভকামনা।♥তবে আমার প্রতি মনে হয় লাজুক খ্যঁক অভিমান করেছে।। কেন জানিনা।।

 3 years ago 

নিজের পোস্টটি দেখলে অনেক ভালো লাগে। সবাই আমরা ভালো ভালো‌ পোস্ট করার চেষ্টা করি অবশ্যই আমাদের কে খুঁজে খুঁজে @shy-fox ভোট করবে। অনেক সুন্দর লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট। আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য শুভকামনা রইলো ❤️

 3 years ago 

লাজুক খ্যাঁক বড় হচ্ছে আর আমাদেরকেও এগিয়ে যাওয়ার ক্ষেত্রে অনুপ্রাণীত করছে চমৎকার সাপোর্ট করার মাধ্যমে। ধন্যবাদ

লাজুক খ্যাঁকের খুব সুন্দর কিউরেশন চলতেছে।

 3 years ago 

আমার পোস্ট এর লিংক লাজুক খ্যাঁক কিউরেশন পোস্টে দেখতে যে কি ভালো লাগে তা বলার বাইরে।
এই জন্যই সবসময় ভালো পোস্ট করার চেষ্টা করি। খুব ভালো লাগে এভাবে উৎসাহ পেলে। আশা করি সামনেও @shy-fox সবসময় এভাবে সবাইকে সাপোর্ট করে যাবে।

 3 years ago 

খুব ভালো মানের সব পোস্টগুলো নির্বাচন করা হয়েছে। লাজুক খ্যাঁকের কিউরেশন রিপোর্টের মাধ্যমে আমরা খুব সহজেই ভালো মানের পোস্টগুলো দেখতে পাই। সবার মনে অনুপ্রেরণা যোগাতে এই কিউরেশন রিপোর্ট খুবই গুরুত্বপূর্ণ।

বেবি লাজুক খ্যাঁক বড় হবে আর জ্ঞান গরিমার সাথে বল শক্তিও বৃদ্ধি পাবে। কি মজা কি মজা

 3 years ago (edited)

আমি লাজুক খেকের জন্য ভালো কিছু উপহার দিতে পারছিনা তাই আমার নিজের কাছে খুব খারাপ লাগছে শুধু সময়ের অভাবে। চেষ্টা করছি ভালো কিছু উপহার দেওয়ার জন্য যাতে এরকম লিস্টে আমার নাম থাকে সে অপেক্ষায় আছি। সেপক্স ডেইলি নিউ কিউরেশান রিপোর্ট খুবই অসাধারণ। দাদা শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

দাদা আমাদেরকে ক্রমাগত সাই ফক্স থেকে সাপোর্ট দিয়ে যাচ্ছেন। দাদা একটি যাত্রা শুরু করেছেন পরিকল্পনা অনুযায়ী প্রায় দুই বছর ধরে চলবে আশা করি আমি শেষ পর্যন্ত দাদার ফ্যান হয়ে থাকতে পারবো।

 3 years ago 

লাজুক খ্যাক আমাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগায়।আমি লাজুক খ্যাকের ফ্যান হতে চাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43