"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (১৫/০৯/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-১৫/০৯/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (১৪/০৯/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-১২/০৯/২০২১ (Daily Curation Report - 12/09/2021) by @amarbanglablog40
03আজকে কাটানো একটি সুন্দর বিকেলবেলা : মনোরম পরিবেশ ও নির্মল হাওয়া । by @blacks100
04DIY - ( এসো নিজে করি ) [ আমার নিজের তৈরি পিক্সেল ডিসপ্লেতে "লাজুক খ্যাঁক"] by @masrafi25
05DIY-(এসো নিজে করি): রঙিন কাগজ দিয়ে প্রজাপতি তৈরি by @abir1025
06জল রং দিয়ে রঙিন দৃশ্য অঙ্কন !! by @ayrinbd25
07DIY (এসো নিজে করি). কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি by @mrahul4025
08"আমার টিমের ফুটবল খেলা" আমার বাংলা ব্লগ by @sangram525
09জীবনে ব্লকচেইনের ইতিবাচক দিকঃ পর্ব ১ লিখার গতি (Typing Speed) by @engrsayful25
10The Best Photo Italy: Quando il cibo è arte - When Food is Art [ITA-ENG] by @girolamomarotta20
11📣 ✨ THE BEST POST OF THE WEEK ✨ WEEK #29 ✨ 📣 ✨ IL POST MIGLIORE DELLA SETTIMANA ✨ SETTIMANA #29✨ by @italygame10
12My second life #78 [IT-EN] by @ilnegro10
13False Daisy (Eclipta prostrate) by @abduhawab25
14Beauty of Creativity "Day Story 13 September" by @faisalamin25
15Beauty of Creativity "Digital Art No #15" by @bountyking525
16মিনি মোগলাই রেসিপি by @limon8825
17একটি মান্ডালা আর্ট তবে কেন্দ্রবিন্দু " আমার বাংলা ব্লগ " by @nusuranur25
18DIY Event // পেন্সিল অঙ্কন //লাজুক খ্যাকের চিত্রাংকন by @alauddinpabel25
19DIY-এসো নিজে করি - প্রজাপতি-এর থ্রিডি আর্ট by @msharif25
20মোঃআশরাফুল এক প্রতিভার অপচয় by @rupok25
21পেন্সিল ধরে দাঁড়িয়ে থাকা সেই টুম্পার ছবি অংকন 🎨 by @alsarzilsiam25
22সুস্বাদু টেংরা মাছের রেসিপি বাঙালি রেসিপি by @winkles40
23DIY Event এ আমার আংশগ্রহন ( কাগজের তৈরি ফুল ) by @moh.arif40
24ব্যাংক ও আমার অভিজ্ঞতা by @shuvo3540
25সম্পর্কের জায়গাটা ঠিক থাকুক by @hafizullah40
26টার্গেট ডিসেম্বর - ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি by @rex-sumon40
27DIY- এসো নিজে করি-"দেশলাই কাঠি দিয়ে তৈরি সুন্দর পোশাকে সুন্দরী মেয়ে" by @green01525



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্টের প্রতিটি পোস্ট অসাধারণ। আর যারা লাজুক খ্যাঁকের সাপোর্ট পেয়েছেন তাদের সবাইকে জানাচ্ছি অভিনন্দন ও শুভেচ্ছা।

 3 years ago 

প্রিয় লাজুক খ্যাঁক,

তোমাকে অনেক অনেক ভালোবাসা ও ধন্যবাদ তোমার লিস্টে আমার নামটি লেখার জন্য।তোমার লিস্টে নিজের নামটি দেখে যে কত ভালো লাগে তা আর কি বলবো।🥰
তোমার জন্য অনেকগুলো ভালোবাসা রইলো।

 3 years ago 

যারা লাজুক খ্যাঁক এর সাপোর্ট পেয়েছেন সকলকে অভিনন্দন। ধন্যবাদ আমার বাংলা ব্লগ।

লাজুক খ্যাক শুধু ভালোই বোঝে, তাই সে নাম্বার ১ পোস্ট গুলো কিউরেশন করে।

 3 years ago 

খুব নিপুনতার সাথে পোস্ট গুলি কিউরেশন হয়েছে। অনেক অনেক ধন্যবাদ দাদা।

 3 years ago 

বরাবরের মতোই লাজুক খ্যাক পোস্টগুলোকে খুবই সুন্দরভাবে যথাযথ মূল্যায়ন করেন।কমিউনিটির সকলকে অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60855.77
ETH 2668.42
USDT 1.00
SBD 2.47