"আমার টিমের ফুটবল খেলা" ।। আমার বাংলা ব্লগ ।। ‌‌‌‌‌10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

15-09-2021

৩১ই ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ

প্রসঙ্গঃ "আমার টিমের ফুটবল খেলা"



হ্যালো বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে "আমার টিমের ফুটবল খেলা " সম্পর্কে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে, তো শুরু করা যাক।

IMG_20210908_172814.jpg

Location: https://what3words.com/celebrate.exporters.driving

ফুটবল খেলা একটি জনপ্রিয় খেলা। এই খেলার সারা বিশ্বে অনেক ভক্ত পাওয়া যায়। আর এই খেলা পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া খুবই দুষ্কর, বলা যায় ছোট থেকে বৃদ্ধ বয়স পর্যন্ত এই খেলাটি উপভোগ করে থাকেন। তাই আমরা আজকে আমাদের গ্রাম এবং অন্য গ্রামের সাথে ফুটবল খেলি, আর সেই খেলায় অনেক টানটান মুহূর্ত গড়ে ওঠে। আর ইতিমধ্যে আমাদের গ্রামের খেলোয়াড়রা একটি গোল দিয়ে দেয়। এই নিয়ে অপর প্রান্তের খেলোয়াড়রা আমাদের কে গোল দেওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে।

IMG_20210913_165943.jpg

Location: https://what3words.com/celebrate.exporters.driving

কিন্তু শেষ মেষ গোল দিতে পারে না আর এতে করে আমরা ১-০ গোলে জয় লাভ করি। আর এই জয় নিয়ে অনেক উদযাপন করেন। আমাদের খেলোয়াড় এবং টিমের কমিটির লোকেরা খুশি হয়ে ছোটখাটো একটা পিকনিক এর ব্যবস্থা করেন। এতে করে আরো আনন্দ উপভোগ করে থাকে আমাদের খেলোয়াড়রা। আর এই কমিটির দায়িত্বের মধ্যে আমিও একজন ছিলাম। কারণ আমরা এত আনন্দিত হওয়ার উদ্দেশ্য হচ্ছে পর পর তিনটি ম্যাচ জিতেলাম আর ধন্যবাদ জানাই আমাদের টিমের প্রতিটি লোকেই। এবং খেলোয়াড়দের কঠোর পরিশ্রমের ফলে আমরা এই ম্যাচগুলো জিততে পারছি।

football-157930_1280.png

source: https://pixabay.com/vectors/football-ball-sport-soccer-round-157930/

এবং আমি জানি আগামী ম্যাচগুলোতে আমাদের টিম ভালো খেলবে এটাই প্রত্যাশা করি। আর আমি এত আনন্দিত হওয়ার একটাই কারণ হচ্ছে টিমের দায়িত্ব নেওয়ার পর পরই আমাদের দল আমাকে এত কিছু উপহার দেবে ভাবতে পারি নাই। তাই আমি আমাদের প্রত্যেকটি খেলোয়াড়দের ও টিমের লোকদের জানাই আন্তরিকভাবে ধন্যবাদ। আর খেলোয়াড়রাও আমাকে টিমের দায়িত্ব দিয়ে অনেক উচ্ছ্বাসিত তাই আবারো জানাই তাদের প্রত্যেককেই ধন্যবাদ।

IMG_20210908_172812.jpg

Location: https://what3words.com/celebrate.exporters.driving

আর আমি শেষ মেষ একটাই কথা বলতে চাই আমাদের দলের আগামী ১৭ তারিখে এ দল ও বি দলের মধ্যে প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে। তো আপনারা এ ও বি দলের জন্য দোয়া করবেন যাতে তারা ভবিষ্যতে আরো ভালো খেলতে পারে। আর এই প্রথম কোন টিম এর পরিচালনার অভিজ্ঞতা পেলাম তাই যদি আমার কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে আমাকে ক্ষমা করে দেবেন, ধন্যবাদ সবাইকে।

আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে, আর যদি লেখায় এবং ছবিতে কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।




শুভেচ্ছান্তে :-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Cc:- @rme
@hafizullah

Sort:  
 3 years ago 

পৃথিবীতে প্রতিটি মানুষেরই কোন কোন না কোন একটি প্রিয় খেলা থাকে। ফুটবল হলো পৃথিবীর অসংখ্য মানুষের কাছে তেমনই একটি প্রিয় খেলা। ফুটবল খেলা বিশ্ব ক্রীড়া জগতের মধ্যে সম্ভবত সবচেয়ে বেশি জনপ্রিয় একটি আন্তর্জাতিক খেলা। পৃথিবীজুড়ে কোটি কোটি মানুষ নিয়মিত ফুটবল খেলার সঙ্গে যুক্ত থাকেন।

জয়ের আনন্দ এক অনুভূতি জোগায়।আর সটা যদি হয় ফুটবল খেলা তাহলে তো এক বাধভাঙ্গা উল্লাস হয়।আপনার এও বি টিমের জন্য রইলো শুভকামনা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর ভাবে কমেন্ট করার জন্য।

 3 years ago 

খেলাধুলা স্বাস্থ্যের জন্য উপকারী। একটি উত্তম ব্যয়াম। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 
কিন্তু শেষ মেষ গোল দিতে পারে না আর এতে করে আমরা ১-০ গোলে জয় লাভ করি। আর এই জয় নিয়ে অনেক উদযাপন করেন। আমাদের খেলোয়াড় এবং টিমের কমিটির লোকেরা খুশি হয়ে ছোটখাটো একটা পিকনিক এর ব্যবস্থা করেন।

জয়ের শেষে এই রকম পিকনিক আসলেই অনেক রোমাঞ্চকর হয়। সবার জন্য দোয়া ও প্রার্থনা রইলো যেনো তারা সবাই ভবিষ্যতে ভালো খেলতে পারে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

ফুটবল খেলা আমারও অনেক ফেবারিট খেলা। আপনার টিমের জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার ভালো মতামতের জন্য।

সর্বপ্রথম আপনাকে কনগ্রাচুলেশন জানাচ্ছি জয় লাভ করার জন্য।
আশা করছি মুহূর্তটি খুব চমৎকার আনন্দে কাটিয়েছেন।বিজয়ের উল্লাস আনন্দ একটু বেশিই হয়।আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

সবাই মিলে একসাথে ফুটবল খেলার মজাই আলাদা।আমিও গ্রামে থাকতে অনেক খেলতাম।সুন্দর খেলার মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কমেন্ট করার জন্য।

 3 years ago 

অবশ্যই দুইটি দলের জন্য অনেক অনেক ভালোবাসা এবং আগামী দিনের সুন্দর ভবিষ্যত কামনা করছি।
উজ্জ্বল হোক এ এবং বি দলের আগামী ভবিষ্যৎ

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।।

 3 years ago 

ভাই ফুটবল খেলা আমার সব চেয়ে প্রিয় খেলা।আপনার টিমের জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ফুটবল খেলা আমার সব চেয়ে প্রিয় খেলা। আমি অনেক ফুটবল খেলতাম। ধন্যবাদ ভাইয়া।আপনার টিমের জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

জয়ের সাথে পিকনিক! আহা কি মজা।

জয়ের মজা তো আছেই। সেই সাথস পিকনিকের মজা।ডাবল মজার স্বাদ নিলেন।ফুটবল খেলায় জয়ের জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60701.29
ETH 2637.06
USDT 1.00
SBD 2.52