টার্গেট ডিসেম্বর - ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 500 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago

Polish_20210909_065401245.jpg
Source

গত ৭ দিন আগে আমি ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৫০০ স্টিম ছিল।৫০০ স্টিম থেকে ৫০০ স্টিমই পাওয়ার বৃদ্ধি করলাম। আমি গত মাসে বলেছিলাম আমার ডিসেম্বর মাসের টার্গেট নির্ধারণ করেছি ১০,০০০ স্টিম পাওয়ার । কিন্তু আমি আশা করি এই মাসের মদ্ধেই ১০ হাজার পাওয়ার পূর্ণ হবে। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সামিল হলাম। গত মাসেই অনেক স্টিম পাওয়ার বৃদ্ধি করা হয়েছে টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে।

আমি ও আমার টার্গেট অনুযায়ী দ্রুত অগ্রসর হচ্ছি । আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৮৬০০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20210916_090124.jpg

এরপর ৫০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20210916_090207.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৯১০০ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20210916_090240.jpg

১০০০০ পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৯০০ স্টিম প্রয়োজন। আশা করি এই মাসের মদ্ধেই আমার টার্গেটে খুব সহজেই পৌঁছাতে পারবো। আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন।


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Cc:- @steemcurator01

Sort:  
 3 years ago 

ভাই হয়েইতো গেলো দশ হাজার, আর অল্পই তো বাকি, সেটাও পূর্ণ হয়ে যাবে চিন্তা কইরেন না। আমিতো পিছনেই আটকে থাকলাম।

 3 years ago 

আপনার SBD গুলো কিন্তু আমি দেখেছি ভাই 😁
ওগুলো পাওয়ার আপ করলে তো আমার উপরে চলে যাবেন। 😭

 3 years ago 

ওগুলোর পরিবর্ততেই তো নতুন ল্যাপটপ আসবে ভাই।

 3 years ago 

ওয়াও………
শুভকামনা ভাই.....ট্রিট টা যেন পাই।

 3 years ago 

ভাইয়া আমি কিন্তু বলেছিলাম যে আপনি সময়ের আগেই আপনার টার্গেট পূরণ করতে ফেলতে পারবেন।কারণ আমি একটা ব্যাপার খেয়াল করেছি,আপনি যতই ব্যস্ত থাকেন কিন্তু কোনোদিনো নিজের এই দায়িত্ব বা টার্গেটটা ভুলে যান না।আপনার এই দায়িত্ববোধ আমাদের খুব অনুপ্রেরিত করে। আপনাকে দেখেই শিখছি যে কিভাবে নিজের টার্গেটের দিকে ধীরে ধীরে আগাতে হয়। অনেক শুভকামনা ভাইয়া।

 3 years ago 

আপনাদের মন্তব্য দেখে আমিও অনুপ্রানিত হই। আপনার ডিসেম্বরের টার্গেটের জন্য শুভকমনা জানাই।

 3 years ago 

আপনার নিয়মিত পাওয়ারআপ দেখে বোঝাই যাচ্ছে আপনি স্টিম পাওয়ারআপ করতে খুবই ভালোবাসেন। আমিও স্টিম পাওয়ারআপ করতে ভালোবাসি। পাওয়ারআপ হচ্ছে স্টিমিট প্লাটফর্মে নিজের পজিশন শক্তিশালী করা। তাই আমাদের প্রত্যেকেরই বেশি বেশি করে স্টিম পাওয়ারআপ করা উচিত। আপনি ডিসেম্বরে ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধির দারুন একটি টার্গেট নিয়েছেন। আশা করি আপনি সফল হবেন ইনশাআল্লাহ। আমি মন থেকে দোয়া করি এই মাসেই আপনার ১০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হোক। আপনার এই উদ্যোগ দেখে সকল ইউজাররা স্টিম পাওয়ারআপ করতে উৎসাহী হবে। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

যে গতিতে এগোনো হয়েছে দু এক সপ্তাহের মধ্যেই ১০০০০ পূর্ণ হবে। তোমার পাওয়ার দেখে অনুপ্রেরণা পায়। এখন আমিও প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করছি।

 3 years ago 

আমি মনে করে এটা সত্যি অনেক ভালো একটি কাজ। আপনার জন্য শুভ কামনা রইলো।

অনেক অনেক শুভ কামনা রইলো আপনার।আশা করছি খুব শীগ্রই আপনার ১০০০০ এসপি সম্পূর্ণ হবে।
#welovepowerups

 3 years ago 

ভাই আপনি যে গতি এগুচ্ছেন খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরণ হবে এবং ১০০০০ এসপির মালিক হয়ে যাবেন, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার এই মাসের মধ্যে টার্গেট পূর্ণ হয়ে যাবে ইনশাআল্লাহ।

বাহ দারুন ভাই 10 হাজারের কাছাকাছি চলে আসছেন অনেকটা। আর কয়েকটা বার পাওয়ার আপ এর মাধ্যমে আশা করছি আপনার টার্গেট পূরণ হবে। শুভকামনা রইল ভাই।

 3 years ago 

অপেক্ষার প্রহর শেষ আর মাএ ১ সপ্তাহ বা এর কিছু দিন বেশি লাগবে, তারপর আপনার কাঙ্খিত স্থানে পৌঁছে যাবেন, দেখে খুব ভাল লাগছে, শুভকামনা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60925.88
ETH 2688.98
USDT 1.00
SBD 2.46