আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-২২

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২০ অগ্রহায়ণ মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

০৫ ডিসেম্বর, মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-২২

Vision Board.gif


আমার সংগ্রহশালা

একটি বালক || ডিজিটাল আর্ট- ১০৬


Untitled design (3).gif


সচরাচর আমি এই কার্টুন ক্যারেক্টার তৈরি করতে সবচেয়ে বেশি পছন্দ করি, মাঝে মাঝেই আমি যখন বেশি সময় পাই তখন কার্টুনের ক্যারেক্টার তৈরি করে থাকি। ভেবেছিলাম ছোট একটা বাচ্চার ছবি তৈরি করব সেখান থেকেই এই বালকের ছবির তৈরি করা।


বালিকা || ডিজিটাল আর্ট- ১০৭


Untitled design (4).gif


বালক তৈরি করার পর বালিকা তৈরি করব না এমনটা তো নয়, তবে হ্যাঁ তুলনামূলকভাবে ছেলে ক্যারেক্টারের ছবিটা আমার কাছে বেশি ভালো লেগেছে, কিন্তু সেই ক্যারেক্টার তৈরি করার পরেই মেয়ে ক্যারেক্টার তৈরি করার চিন্তা মাথায় আসলো।


দুষ্টু ছেলে || ডিজিটাল আর্ট- ১০৮


Untitled design.gif


এই সপ্তাহে একটু বেশি পরিমাণ কাটুন ক্যারেক্টারের প্রতি আগ্রহ বেশি ছিল, সচরাচর আমি পর পর কাটুন ক্যারেক্টার তৈরি করি না। প্রথম যেই বালক তৈরি করেছিলাম সেখান থেকে আরো আইডিয়া নিয়ে একটু এগ্রেসিভ কিছু তৈরি করতে চেষ্টা করেছিলাম সেখান থেকে উৎপত্তি দুষ্ট বালক।


ল্যাংড়া আমের হাসি || ডিজিটাল আর্ট- ১০৯


Untitled design (1).gif


এখন মনে হচ্ছে ওই সপ্তাহের ইলাস্টেটরের ব্যবহার করেছিলাম সবচেয়ে বেশি, তখন সময় ছিল পাকা আমের। খুব সম্ভবত আমি খেতে খেতেই মনে পড়ল আমের একটা ক্যারেক্টার তৈরি করা যেতে পারে। সেখান থেকেই আমার পছন্দের ফলের একটা ক্যারেক্টার তৈরি করলাম।


মাথার খুলি || ডিজিটাল আর্ট- ১১০


Untitled design (2).gif


এগ্রিসিভ বা ভয়ঙ্কর কিছু তৈরি করব ভাবছিলাম যখনই আমি ভয়ংকর কিছু চিন্তা করি তখন কেন যেন আমায় কঙ্কালের কথা বেশি মাথায় আসে। হয়তো ছোটবেলা কঙ্কালকেই বেশি ভয় পেতাম খুব সম্ভবত আমি আমার স্কুলের সর্বপ্রথম দেখেছিলাম।


আমার সকল সংগ্রহশালা

পর্ব-১,পর্ব-২,পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫, পর্ব৬, পর্ব-৭ , পর্ব-৮, পর্ব-৯,পর্ব-১০ , পর্ব-১১,পর্ব-১২, পর্ব-১৩,পর্ব-১৪,পর্ব-১৫,পর্ব-১৬, পর্ব-১৭,পর্ব-১৮,পর্ব-১৯ পর্ব-২০ পর্ব-২১




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  
 7 months ago 

ভাই আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগলো। আপনি ডিজিটাল আর বেশ ভালো করেন। ডিজিটাল যুগে ডিজিটাল আর্ট গুলো বেশ জনপ্রিয় হচ্ছে। অসংখ্য ধন্যবাদ ভাই ডিজিটাল আর্টের সংগ্রহশালা আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

খুব ভালো লাগলো আপনার মন্তব্য দেখে আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার সংগ্রহশালাটি পছন্দ হওয়ার জন্য এবং গঠনমূলক মন্তব্য উপহার দেয়ার জন্য।

 7 months ago 

আপনার এ ধরনের অংকনগুলো আমার বরাবরই ভীষণ ভালো লাগে। আজকে এতগুলো আর্ট একসাথে দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো। বিশেষ করে এগ্রেসিভ ছেলেটির মুখমণ্ডল আমার কাছে বেশি ভালো লেগেছে। তাছাড়াও অন্যান্য আর্টগুলো বেশ চোখ ধাঁধানো ছিল। এ ধরনের সংগ্রহশালা থাকলে খুব ভালো হয় কারণ অনেকগুলো পোস্ট একসাথে রেখে দেওয়া যায় এবং চাইলেই সংগ্রহশালা থেকে পোস্টগুলো দেখে নেওয়া যায়। ধন্যবাদ ভাই সংগ্রহশালা পোস্টটি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

এটা ভালো লাগলো আপনি আপনার পছন্দের ক্যাটাগরি জানিয়েছেন আমি চেষ্টা করব ওই ধরনের ড্রয়িং গুলো বেশি করার জন্য ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

ডিজিটাল আর্ট আমি অনেক বেশি পরিমাণে পছন্দ করি। আজকে আপনার এই ডিজিটাল আর্টগুলো একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো। খুবই সুন্দর ভাবে আপনি এই আর্ট এর সংগ্রহশালা শেয়ার করেছেন৷ সবগুলো আর্টের দিকে যেন তাকিয়ে থাকতে ইচ্ছা করছে৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি সংগ্রহশালা শেয়ার করার জন্য৷

 7 months ago 

খুব ভালো লাগলো আপনার মন্তব্য দেখে, আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55