আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-১৮

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৮শে পৌষ, ১৪২৯ বঙ্গাব্দ

১২ই জানুয়ারি, বৃহস্পতিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-১৮

Brown Aesthetic Paper Wedding Couple Photo Collage.gif


আমার সংগ্রহশালা

সন্ধ্যার দৃশ্য|| ডিজিটাল আর্ট-৮৬


Cartoon.gif


আপনারা এই ডিজিটাল আর্টে দেখতে পাচ্ছেন নিরিবিরি নির্জন একটি পরিবেশ জঙ্গলের ভেতর দিয়ে বয়ে চলেছে একটা নদী সন্ধ্যা হয়ে যাচ্ছে এমন একটা দৃশ্যকে তুলে ধরার চেষ্টা করেছি, আমার আজকের এই ডিজিটাল আর্টের মাধ্যমে, যেখানে দূরদূরান্ত রয়েছে পাহাড় এবং গাছগুলো পাতাগুলো ঝরে গেছে।


সূর্যাস্ত || ডিজিটাল আর্ট-৮৭


Untitled design.gif


এখানে ও একটা শীতকালের পরিবেশকে ফুটিয়ে তোলা হয়েছে, দেখা যাচ্ছে দুরের পাহাড়ে অনেকগুলো গাছ, নদী বয়ে যাচ্ছে এবং গাছের পাতাগুলো ঝরে গেছে, সন্ধ্যা হবে এমন একটা পরিবেশ সূর্যাস্তের প্রতিচ্ছবি তুলে ধরা হয়েছে আজকের এই ড্রইং এর মাধ্যমে।


পূর্ণিমা রাতে বন্যা হরিণী || ডিজিটাল আর্ট-৮৮


Untitled design (1).gif


পূর্ণিমা রাতের একটা রোমান্টিক দৃশ্যকে উপস্থাপন করতে চেয়েছি আজকে ড্রইং এর মাধ্যমে, পূর্ণিমা রাতে জঙ্গলের মধ্যে বন্য হরিণের একটা দৃশ্যকে ফুটিয়ে তুলেছি নদীর তীরে তাদের অবস্থান ছিল।


থ্রিডি আর্ট || ডিজিটাল আর্ট-৮৯


Untitled design (2).gif


আমি কমিউনিটিতে অনেকেরই ড্রয়িং দেখি আমার খুব ভালো লাগে , তার মধ্যে ওয়াহিদা আপুর থ্রিডি ড্রয়িং গুলো একটু অন্যরকম লাগত আমার কাছে সবসময় ভাবতাম এরকম কিছু যদি তৈরি করা যেত, তার মত করতে না পারলেও খানিকটা চেষ্টা করেছি তার ড্রয়িং ডিজিটাল ভাবে উপস্থাপন করার জন্য।


চাঁদনী রাতে গহীন জঙ্গল || ডিজিটাল আর্ট-৯০


Untitled design (1).gif


এ ড্রইংটায় মূলত একটা শান্তিময় পরিবেশকে উপস্থাপন করার চেষ্টা করেছি, নিরিবিরি একটা পরিবেশ হবে, শান্ত একটা মনভার্ব থেকেই এমন ড্রয়িং করা, আমি বেশির ভাগ সময় সন্ধ্যা রাতে দৃশ্য তৈরি করতে পছন্দ করি এ সময়টা আমার কাছে একটু বেশি ভালো লাগে আমার ড্রইং এর মাধ্যমে ফুটিয়ে তুলতে।


আমার সকল সংগ্রহশালা




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41