আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-২১

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৮ কার্তিক মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

০৩ নবেম্বর, শুক্রবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-২১

Vision Board.gif


আমার সংগ্রহশালা

একটা ভোরের দৃশ্য || ডিজিটাল আর্ট- ১০১


Copy of Untitled Design.gif

চিন্তায় ছিল একটা নিস্তব্ধ শব্দ বিহীন একটা পরিবেশ তৈরি করব যেটার নাম দিয়েছিলাম একটা ভোরের দৃশ্য, এখানে আপনারা দেখতে পাচ্ছেন একটা সূর্য উদয় হচ্ছে সেখানে একটা গাছ রয়েছে পানি রয়েছে এবং চারদিকে লাল একটা রঙের আভাস রয়েছে।


সূর্যাস্ত || ডিজিটাল আর্ট- ১০২


Untitled design.gif


এর আগে দেখেছেন সূর্য উদয় মানে সকালবেলা, এইবার দেখিয়েছি সূর্যাস্ত যেখানে সূর্য যাচ্ছে ডুবে। আপনার দেখতে পাচ্ছেন এখানে মেঘের রংটা বেশ দারুন পরিবর্তন করা হয়েছে, একটা মৃত গাছ যেখানে একটা বিড়াল আনমনে বসে আছে।


জোসনা রাতে হরিণ || ডিজিটাল আর্ট- ১০৩


Untitled design (1).gif


এই ড্রইং টার মধ্যে আপনারা দেখতে পাচ্ছেন একটা জোসনা রাত যেখানে অনেক তারা ঝলমল করছে, এবং জঙ্গলের মধ্যে দিয়ে একটা হরিণ হেটে যাচ্ছে এ দৃশ্যটা আপনার মনে একটু হলেও অনুভূতি জানাবে।


পূর্ণিমা রাতের দ্বীপ || ডিজিটাল আর্ট- ১০৪


Untitled design (2).gif


এখানে মূল বিষয়বস্তুটা ছিল একটা দ্বীপ, যদিও সাধারণ একটা বিষয় তবে দিকটা কে পূর্ণিমা রাতের একটা অনুভূতি দেয়ার জন্য চেষ্টা করা হয়েছে। একদিকে যেমন পূর্ণিমারাত অন্যদিকে খানিকটা ভুতুড়ে, গাছটাও মৃত চারিদিকে জনমানুষ শুন্য।


বিশ্ব মা দিবস || ডিজিটাল আর্ট- ১০৫


Untitled design.gif


এটা একটা বিশেষ দিনের বিশেষ ধরনের ড্রয়িং ছিল, এটি বিশ্ব মা দিবস উপলক্ষে তৈরি করা হয়েছিল। ঐদিন সবাই এই বিষয়ের উপর কিছু না কিছু তৈরি করছিল। তখন আমার মনে হল আমি একটা ছোট পরিবার তুলে ধরতে পারি এখানে সেখান থেকেই এরকম একটা চিত্র তৈরি করা।


আমার সকল সংগ্রহশালা

পর্ব-১,পর্ব-২,পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫, পর্ব৬, পর্ব-৭ , পর্ব-৮, পর্ব-৯,পর্ব-১০ , পর্ব-১১,পর্ব-১২, পর্ব-১৩,পর্ব-১৪,পর্ব-১৫,পর্ব-১৬, পর্ব-১৭,পর্ব-১৮,পর্ব-১৯ পর্ব-২০




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

আপনার তৈরি কৃত আর্ট গুলো প্রায় দেখা হতো‌ । ডিজিটাল আর্ট সুন্দর লাগে। তাছাড়া আমি এটি তৈরি করতে পারি না। সংগ্রহশালার মাধ্যমে অনেকগুলো আর্ট একসাথে দেখতে পেলাম।

 11 months ago 

চেষ্টা করতে পারেন চেষ্টা করলে সবকিছুই সম্ভব আমিও পারতাম না চেষ্টা করেছি এরপর এতটুকু পথ চলা।

 11 months ago 

আপনার ডিজিটাল আর্ট বরাবরই দারুণ হয় ভাই। সূর্যাস্তের এবং একটি ভোরের দৃশ্যের ডিজিটাল আর্ট দুইটা খুব ভালো লেগেছে আমার কাছে ভাই। সামনে আরও হয়তো চমৎকার সব আর্ট দেখতে পারবো।

 11 months ago 

নির্দিষ্ট করে বলেছেন এই ছবিগুলো আপনাদের ভালো লেগেছে এজন্য আরও বেশি ভালো লাগলো কেননা চেষ্টা করব আপনাদের ভালো লাগা কে বেশি প্রাধান্য দিতে ধন্যবাদ।

 11 months ago 

আপনার অনেকগুলো ডিজিটাল আর্ট আমি আগে দেখেছিলাম। আজকে আপনি খুব সুন্দর করে ডিজিটাল আর্টের সংগ্রহশালা করেছেন। আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগলো। সংগ্রহশালার মধ্যে অনেকগুলো ডিজিটাল আর্ট দেখা যায়। তবে আপনার সবগুলো ডিজিটাল আর্ট অসাধারণ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ডিজিটাল আর্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত চমৎকার ভাবে আমার সংগ্রহশালার প্রশংসা করার জন্য, ড্রয়িং গুলো বেশি করা হয় এজন্য চেষ্টা করেছি একত্রে রাখার জন্য।

 11 months ago 

আপনি যে এই ডিজিটাল আর্টে দক্ষতা সম্পন্ন একজন মানুষ। সেটা অনেক আগে থেকেই জানি এবং আজকে সমস্ত সংগ্রহশালা একসাথে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগতেছে এবং খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 11 months ago 

আপনাদের ভালোবাসা আপনাদের সাপোর্ট, আপনাদের ভালোবাসা পেয়েছি কমেন্টে উৎসাহ পেয়েছি এজন্য আরও শেখার আগ্রহ ছিল, এর পুরো কৃতিত্বই আপনাদের।

 11 months ago 

বাহ আপনি খুব সুন্দর করে ডিজিটাল আর্টের সংগ্রহশালা করেছেন। আপনার ডিজিটাল আর্ট অনেকগুলো আমি আগে দেখেছিলাম। তবে ডিজিটাল আর্ট এর মধ্যে সৌন্দর্য অনেক বেশি। সত্যি আপনি খুব চমৎকার ডিজিটাল আর্ট করে থাকেন। অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা শেয়ার করার জন্য।

 11 months ago 

কল্পনার জগতে ফুটিয়ে করা যায় এই আর্টের মাধ্যমে, যেহেতু কল্পনা সুন্দর তাই এই ড্রয়িং গুলো সুন্দর হয় ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করার জন্য।

 11 months ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্টের সংগ্ৰহশালা দেখে অনেক ভালো লাগলো। আপনার ডিজিটাল আর্ট সবসময়ই আমার কাছে অনেক ভালো লাগে। আপনি বরাবরই খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করেন। সবগুলো আর্ট দেখার সুযোগ হয়নি তবে এখন সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরও ইউনিক ডিজিটাল আর্ট শেয়ার করতে পারেন।

 11 months ago 

চেষ্টা করি নতুন কিছু তৈরি করার জন্য একই ধরনের মন্তব্য করেন তার ওপর ডিপেন্ড করে পরবর্তী ড্রয়িং টা কি হবে, আপনাদের ভালো লাগে এজন্য আর বেশি তৈরি করার চেষ্টা করি ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90