আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-৫ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

১লা জুন, ২০২২,বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-৫

White and Pink Home Plant Photo Collage (2).gif


আমার সংগ্রহশালা

সমুদ্রের পাড়ে এক সন্ধ্যা || ডিজিটাল আর্ট-(২১) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Untitled design (5).gif

এ সময়টায় আমি প্রতিচ্ছবি দেয়াটা ভালোভাবে শিখছিলাম, এবং নতুন নতুন ব্রাশ কালেকশন করার চেষ্টা করছিলাম, এখানে দেখা যাচ্ছে সমুদ্রের তীর থেকে একটু দূরে কিছু চর দেখা যাচ্ছে। সন্ধ্যার একটি পরিবেশ সূর্যের লাল আভা এখনও দেখা যাচ্ছে।


চাঁদনী রাতে রোমান্টিক হরিণ || ডিজিটাল আর্ট-(২২) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Untitled design.gif

আমি প্রথম আমার কালেকশনের মধ্যে হরিণের ব্রাশগুলো তৈরি করলাম, চাঁদনী রাতের ভরা চাঁদের আলোর মধ্যে একটি কাপল হরিণ এর দৃশ্য অংকন করেছিলাম এখানে এখানে চাঁদনী রাতের রোমান্টিক একটি দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছিল আপনাদের সামনে, এই চিত্রটি আমার নিজের কাছে ভালো লেগেছিল রোমান্টিক ছবিগুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে।


পড়ন্ত সন্ধ্যা বেলার একটা দৃশ্য || ডিজিটাল আর্ট-(২৩) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Untitled design (1).gif

এখানে আমি সন্ধ্যাবেলার একটি দৃশ্য অংকন করেছিলাম, কিছু নতুন জিনিস এক্সপেরিমেন্ট করেছিলাম এখানে, অনেকে জলরঙের অনেক ছবি তৈরি করে আমিও কিছুটা জলরঙের মত তৈরী করার চেষ্টা করলাম, বিশেষ করে পানির মধ্যে আমি অনেক ধরনের কালারের একটা এক্সপেরিমেন্ট করেছিলাম কয়েকটি কালার কম্বিনেশন কেমন হয়, কিছুটা জলরং এর মত তৈরী করার চেষ্টা করেছিলাম আপনাদের ভালো সাপোর্ট পেয়েছেন।


সূর্যাস্তের দৃশ্য || ডিজিটাল আর্ট-(২৪) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Untitled design (2).gif

এখানটায় আমি সূর্যাস্তের একটি দৃশ্য অংকন করেছিলাম এবং সমুদ্রের পানি গুলো ছিল একদম স্বচ্ছ ,সমুদ্রের চরের একটু দূরেই স্বচ্ছ পানির মধ্যে সুন্দর বোঝা যাচ্ছে সূর্য অস্ত যাওয়ার প্রতিচ্ছবির দৃশ্যটি, এই চিত্রের মধ্যে গাছ এবং আকাশটা আমার কাছে বেশি ভালো লেগেছিল।


পাহাড়ি রাতে হরিণের দৃশ্য || ডিজিটাল আর্ট-(২৫) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Untitled design (3).gif

সবথেকে বেশি সাড়া পেয়েছিলাম এই ছবির মধ্যে, এখানে পাহাড়ের উপরে রাত্রেবেলা একটা হরিণের দৃশ্য ছিল, মেঘ গুলো হাত দিয়ে ধরা যাবে কিছুটা এরকম, চারদিকের পরিবেশটা ছিল ধোয়া ধোয়া অন্ধকার রাত। এই চিত্রটি তৈরি করতে আমি নিজেও অনেক মজা পেয়েছিলাম যখন আমি মনে মনে এটি চিন্তা করছিলাম, সত্যি যদি এরকম একটা জায়গায়র মধ্যে আমি যেতে পারতাম। এই পোস্টের মধ্যে আপনাদের অনেক উৎসাহ এবং ভালোবাসা পেয়েছিলাম।



আমার সকল সংগ্রহশালা






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

আপনার প্রত্যেকটা ডিজিটাল অংকন খুবই সুন্দর হয়েছিল, সবগুলো পোস্ট দেখেছিলাম। আবার একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ, একসাথে দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনি পূর্বে আমার সবগুলো পোস্ট দেখেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার করার ডিজিটাল আর্ট গুলো আমার অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে আপনার ডিজিটাল আর্ট গুলো করে থাকেন। আজ আপনি একসাথে আপনার অনেকগুলো ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।প্রতিটি আর্ট ছিল চমৎকার এত সুন্দর ভাবে সবগুলো আর্ট একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি মুলত চেষ্টা করছি আমার ড্রইং গুলোকে একত্রে সংগ্রহ করে রাখার জন্য যেন হারিয়ে না যায়, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে সাপোর্ট করার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা মনমুগ্ধকর ডিজিটাল আর্ট গুলো একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনার তৈরি করা প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমার খুবই ভালো লাগে।আপনার তৈরি নতুন নতুন ডিজিটাল আর্ট দেখার অপেক্ষায় রইলাম ভাইয়া।

 2 years ago 

আমিও সবগুলোকে একত্রে আপনাদের সামনে উপস্থাপন করতে পেরে ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা দেখতে পেরে সত্যিই অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার তৈরি ডিজিটাল দেখার মতো হয়েছিল। সত্যি আপনার দক্ষতার প্রশংসা করতে হয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আমার ড্রইং এর প্রশংসা করার জন্য এবং আমাকে সাপোর্ট করার জন্য কমেন্ট এর মাধ্যমে আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

দেখতে দেখতে অনেক ডিজিটাল আর্ট করে ফেলেছেন ভাই। প্রথম দিকের ছবিগুলোর চেয়ে লাস্ট এর ছবিগুলো দেখতে আরও ভাল লেগেছে। আমাদের মাঝে আপনার সংগ্রহশালা দেখানোর জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 2 years ago 

প্রথমদিকে আমি ড্রইং পারতাম না আস্তে আস্তে প্র্যাকটিস করতে করতে শিখেছি, তাই সবটাই আপনাদের সামনে উপস্থাপন করলাম আগে কেমন ছিল এখন কেমন।

 2 years ago 

বাহ দেখতে দেখতে দেখি অনেকগুলো ডিজিটাল আর্ট তৈরি করে ফেলেছেন।আর এগুলোকে আবার একসাথে করে সংগ্রহ শালা বানিয়ে ফেলেছেন।দারুন ব্যাপার,আপনার সাফল্য কামনা করি

 2 years ago 

সংগ্রহশালা না করলে সবগুলো ড্রয়িং হারিয়ে যাবে একটা সময়, তাই নিজের জন্য এবং আপনাদেরকে আমার আগের এবং বর্তমানের পার্থক্য তুলে ধরার জন্য এই প্রচেষ্টা।

 2 years ago 

আপনি ডিজিটাল আর্ট অনেক ভালো করেন। আপনার কয়েকটা পোষ্ট আমি দেখতে পারি নাই। তবে আজকে আমি সবগুলো দেখে নিলাম। আসলে এসব করার জন্য অনেক অভিজ্ঞতার প্রয়োজন হয়। আমি যদিও ভালো পারি না তবে চেষ্টা করে যাচ্ছি। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 2 years ago 

আপনি আবার চমৎকার রান্না করতে পারেন সেটি আমি পারিনা 😂 ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো সব সময়ই আমার কাছে ভালো লাগে।
বেশ নিপুণ হাতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন আপনি।
দোয়া সবসময়ই রয়েছে।

 2 years ago 

আপনাদের কমেন্ট গুলো পড়ে আমি সত্যিই খুব খুশি হলাম, আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আর্ট গুলো করতে আপনি অনেক সময় দিয়েছেন মনে হয়। আমার খুবই ভালো লেগেছে। এগিয়ে যান শুভকামনা রইল ভাই।

 2 years ago 

জি ভাই এর ড্রইং শেখা এবং প্র্যাকটিস করার জন্য অনেকটা সময় ব্যয় করেছি, তার বিনিময়ে আপনাদের ভালোবাসা এবং দাদার সাপোর্ট পেয়েছে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট অঙ্কন করতে পারেন আর সপ্তাহজুড়ে যেসকল ডিজিটাল আর্ট অংকন করেছিলেন সেগুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। বিশেষ করে সবগুলো ডিজিটাল আর্ট এ রাত্রিবেলায় চাঁদের দৃশ্য বেশি লক্ষনীয় ছিল।

 2 years ago 

প্রথম দিকে আমি এটা খুব ভালো পারতাম এবং রাতের ছবিটা আমি ভালো ফুটিয়ে তুলতে পারতাম, তবে বর্তমানে আপনাদেরকে কিছুটা ভিন্ন উপহার দেয়ার চেষ্টা করছি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.031
BTC 68636.49
ETH 3719.81
USDT 1.00
SBD 3.75