আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-১১ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১২ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

২৭শে আগস্ট, শনিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-১১

Brown Aesthetic Paper Wedding Couple Photo Collage.gif


আমার সংগ্রহশালা

ককরোজ ডিডি || ডিজিটাল আর্ট-(৫১) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (13).gif

বরাবরই অগি কাটুন আমায় একটু বেশি পছন্দের ছিল কারণ এই টিভিতে দেখা কার্টুনগুলোর মধ্যে শেষের দিকে ছিল এই
কার্টুন গুলো, আমার খুবই পছন্দের একটি ক্যারেক্টার ছিল এটি বেশ মজার ছিল এই ক্যারেক্টারের ক্যারেক্টারটি।

ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৫২) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (14).gif


সত্যি বলতে ম্যান্ডেলার উপর আমার অন্যরকম একটি আসক্ত ছিল, সকলের পেন্সিলের তৈরি করা ম্যান্ডেলা আমাকে বেশ আকৃষ্ট করত, ফটোশপ সম্পর্কে একটু ধারনা থাকায় আমার সেই ভালো লাগার জিনিস গুলো আপনাদের সাথে তুলে ধরতাম , আনমনে ভালো কিছু যখন তৈরি করতে পারতাম নিজের কাছে খুব ভালো লাগতো।


ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৫৩) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (15).gif


হলুদিয়া পাখি সোনারই বরণ পাখীটি ছাড়িলো কে? হলুদ রঙে রাঙিয়ে দিয়েছিলাম এই ম্যান্ডেলাটি, ছোট-বড় অনেক ডিজাইন ছিল এবং হলুদ রঙে বেশ ভালই ফুটে তুলেছিলাম , আপনাদের সাপোর্ট এবং ভালোবাসাও ছিল প্রচুর।


ককরোজ জোয়ি || ডিজিটাল আর্ট-(৫৪) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (16).gif


অগি কার্টুন এর মধ্যে সবথেকে দুর্ধর্ষ যে ক্যারেক্টার ছিল সেটি ছিল এই ককরোজ জোয়ি, চমৎকার দুষ্টুমি বুদ্ধিতে কার্টুনের সময়টি ভালোই কাটতো সকল কার্টুন প্রেমিকদের, আমার খুবই পছন্দের একটি ক্যারেক্টার ছিল ,আপনারা সকলেই খুবই ভালোবাসা এবং উৎসাহ দিয়েছিলেন।


ককরোজ মার্কি || ডিজিটাল আর্ট-(৫৫) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (2).gif


ককরোজ দের মধ্যে উনি ছিল একটু বেশি লম্বা রোগা পাতলা এবং বুদ্ধি কম, সে সবসময় তাদের দলের নেতার সাথে বেশি মিশত, এটি তৈরি করতে পেরে বেশ ভালো লেগেছিল ভালো লাগা জিনিসগুলো তৈরি করতে পেরে খুবই ভালো লাগতো।



আমার সকল সংগ্রহশালা






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে ডিজিটাল আর্ট সমূহ আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আজকে পোস্টের মাধ্যমে অনেকগুলো আর্ট একসাথে দেখার সুযোগ হলো‌। এত দুর্দান্ত পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

খুবই খুশি হলাম ধন্যবাদ আপনাকে এত চমৎকার একটি মন্তব্য উপহার দিয়ে আমাকে আরো উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

সত্যি ভাই আপনার ডিজিটাল আর্টে রিভিউ পোস্টগুলো পুনরায় দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, কার্টুনের চরিত্র গুলো খুবই চমৎকার হয়েছে। ভাই আমি তো মুগ্ধ হয়ে গেছি দেখে। অসংখ্য ধন্যবাদ পুনরায় রিভিউ আকারে আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

অনেকেই কার্টুন ক্যারেক্টার গুলো খুবই পছন্দ করতো আমারও বেশ ভাল লাগত ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার ডিজিটাল আর্ট গুলো অনেক সুন্দর ভাবে সংগ্রহ করে আবারও আমাদের মাঝে রিভিউ পোষ্টের মাধ্যমে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট দেখতে আমার কাছে অনেক ভালো লাগে ভাইয়া। ডিজিটাল ম্যান্ডেলা আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার প্রতিটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ড্রয়িং গুলো যেন আমার কাছে সংরক্ষিত থাকে সে কারণেই মূলত সংগ্রহশালা তৈরি করা, খুবই ভালো লাগলো আপনাদের মন্তব্য দেখে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্রের সংগ্রহশালা গুলো দেখে ভালো লাগলো ভাই। অনেক সুন্দর করে ডিজিটাল চিত্রগুলো অংকন করেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনার ড্রয়িং গুলো আমি দেখে থাকি বেশ চমৎকার হয়ে থাকেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে ডিজিটাল আর্ট সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করে। আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমার কাছে খুব ভালো লাগলো। একসাথে এতগুলো ডিজিটাল আর্ট দেখতে কার না ভালো না লাগে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুবই খুশি হলাম এতগুলো ডিজিটাল একসাথে দেখে আপনার ভালো লেগেছে আপনার মন্তব্য দেখে আমারও ভালো লাগলো ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

এইতো সেদিনের কথা দেখতে দেখতে আপনি কতগুলো ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করে ফেললেন ভাইয়া। আপনি আজকে আমাদের মাঝে যেগুলোর রিভিউ শেয়ার করেছেন তার মধ্য থেকে আমার কাছে ককরোজ মার্কির ডিজিটাল আর্ট এবং ককরোজ জোয়ীর এর ডিজিটাল আর্ট খুবই ভালো লেগেছে।

 2 years ago 

হাহাহাহা ওই ড্রয়িং টি একটু বেশি হাসির ছিলাম, খুবই ভালো লাগলো আপনার মন্তব্য থেকে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চমৎকার একটি ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখলাম খুবই ভালো লাগলো আপনি বরাবরি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল অংকন করে থাকেন। পরবর্তীতে এরকম সুন্দর ডিজিটাল অংকন আপনার থেকে আশা করব।

 2 years ago 

অবশ্যই চিন্তাভাবনা করছি আপনাদের জন্য নতুন ধরনের কিছু ডিজিটাল আর্ট নিয়ে আসবো আশা করি আপনাদের ভালো লাগবে ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41