আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-১৬

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

৩রা কার্তিক, ১৪২৯ বঙ্গাব্দ

১৯শে অক্টোবর, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-১৬

Brown Aesthetic Paper Wedding Couple Photo Collage (1).gif


আমার সংগ্রহশালা

আলপনা ডিজাইন || ডিজিটাল আর্ট-(৭৬) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (6).gif

প্রথমে একটি অদ্ভুত আকৃতির তারপর সেখান থেকে শুরু করে লতাপাতা দিয়ে তৈরি করা হয়েছিল এই ম্যান্ডেলাটি। মাঝখানের ফাঁকা জায়গা গুলো জ্যামিতির বৃত্ত দিয়ে ভরাট করার চেষ্টা করেছে, লাল-সবুজে রাঙিয়ে তোলার চেষ্টা করেছি এই ম্যান্ডেলাটি কে।


ষাঁড় গরু || ডিজিটাল আর্ট-(৭৭) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon.gif

মূলত ভেবে ছিলাম আবার নতুন কোন একটি কার্টুন সিরিজ নিয়ে হাজির হব। আমার পছন্দের কার্টুন সিরিজ আর পারছিলাম না। আঁকিবুকি করতে করতে একটি ষাঁড় গরু তৈরি করে ফেলেছিলাম।


দানব || ডিজিটাল আর্ট-(৭৮) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (1).gif

এই ড্রয়িং আমার কাছে একটু স্পেশাল ছিল, কোন আইডিয়া ছিলো না কি তৈরি করব হঠাৎ একটি দানব তৈরি করার চিন্তা মাথায় আসলো। অনেকটা সময় নিয়ে এর মুখমন্ডল তৈরি করেছিলাম, ভেবেছিলাম শুধু মুখমণ্ডল রাখবো। পরবর্তীতে আর একটু সময় নিয়ে এর বডি ও তৈরি করে পোস্ট করেছিলাম।


ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৭৯) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (2).gif

প্রথমে ফুল সেখান থেকে আঁকিবুকি শুরু, তারপর বিভিন্ন গম্বুজ এবং ডিজাইন এর মাধ্যমে তৈরি করা হয়েছিল এই ম্যান্ডেলা। কালার কম্বিনেশন দিয়ে চেষ্টা করেছিলাম আরো বেশি ফুটিয়ে তোলার জন্য। চেষ্টা করেছিলাম একটি গর্জিয়াস কালা রাখার জন্য।


ল্যান্ডস্কেপ || চাঁদনী রাত || ডিজিটাল আর্ট-৮০


Cartoon.gif

অনেকদিন পর একটা ল্যান্ডস্কেপ তৈরি করেছিলাম, মাঝখানে কার্টুন ক্যারেক্টার তৈরি করতে করতেই ল্যান্ডস্কেপ তৈরি করা হতো না। অনেকদিন পর চাঁদনী রাতের একটি দৃশ্য অংকন করেছিলাম। রাতের দৃশ্য গুলো আমার কাছে খুব ভালো লাগে।


আমার সকল সংগ্রহশালা






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার ম্যান্ডলা আর্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগল। আসলে আপনার সবগুলো আর্ট আমার দেখা হয়নি।এখন দেখেছি সব আর্ট গুলো অসাধারণ হয়েছে। তার ভিতরে আলপনা ডিজাইনটা আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

একটা সময় খুব বেশি ডিজিটাল আর্ট করা হতো, বলতে গেলে ড্রইং এর প্রতি আপনার নেশা হয়ে গিয়েছিলো, খুবই ভালো লাগলো আমার আলপনা ডিজাইন গুলো আপনার কাছে ভাল লেগেছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ডিজিটাল আর্ট খুবই সুন্দরভাবে করতে পারেন। আপনার করা ডিজিটাল আর্টের সংগ্রহশালা পর্ব-১৬ দেখে খুবই ভালো লাগলো। একসঙ্গে কয়েকটি ডিজিটাল আর্ট দেখতে পারলাম। এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনি আমার পোষ্ট দেখেছেন এবং এত চমৎকার একটি মন্তব্য করেছেন, সত্যি বলতে আপনার কমেন্ট দেখে আমি খুবই খুশি হলাম। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41