আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-১০ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

১৭ই আগস্ট, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-১০

Brown Aesthetic Paper Wedding Couple Photo Collage (1).gif


আমার সংগ্রহশালা

পাতলু || ডিজিটাল আর্ট-(৪৬) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (8).gif

এই কার্টুন ক্যারেক্টারগুলোর মধ্যে পাতলু একটি বিশেষ ক্যারেক্টার ছিল। পাতলু ছিল একদম চিকন চাকন কিন্তু তার মাথায় ছিল অনেক বুদ্ধি। তার মাথায় একদম চুল ছিল না এই ক্যারেক্টার আমার অনেক ভালো লাগতো।


ইন্সপেক্টর চিংগাম || ডিজিটাল আর্ট-(৪৭) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (9).gif

এই ক্যারেক্টার পছন্দ করে না এমন কেউ নেই যারা এই কার্টুনটা দেখেছেন, ইন্সপেক্টর চিংগাম খুবই মজার একটি ক্যারেক্টার ছিল, সে কখনোই চোর ধরতে পারতো না মটুপাতলু সাহায্য না করেলে। সে যখনই পিস্তল দিয়ে গুলি করতো অদ্ভুত ভাবে খোলা আকাশ থেকেও তার মাথায় ডাব পড়তো, আশেপাশে কোন গাছ না থাকলেও। সবথেকে বেশি ফেমাস ছিল তার ডায়লগ আশা করি তা ডায়লগ টি আপনাদের মনে আছে।


ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৪৮) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (10).gif

কয়েকটি কার্টুন ক্যারেক্টার ড্রইং করার পর আবার নিয়ে এসেছিলাম আপনাদের মাঝে ম্যান্ডেলা। ম্যান্ডেলা মানেই আমার কাছে নতুন করে ডিজাইনের এক্সপেরিমেন্ট করা, সবুজ রঙের এই অদ্ভুত ম্যান্ডেলা তৈরি করেছিলাম তখন, আপনাদের সার্পোট পেয়েছিলাম ভালো।


ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৪৯) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (11).gif

আরেকটি ম্যান্ডেলা , বিগত সবগুলো ম্যান্ডেলা থেকে এটি ছিল একটু ভিন্ন রকমের, ভিন্নসাজে ভিন্ন রকম ভাবে আপনাদের মাঝে তৈরি করেছিলাম নতুন একটি ম্যান্ডেলা, আমার নিজের কাছেই ভালো লেগে যখন নতুন কোনো কিছু তৈরি করতে পারি।


জন ও তার সাঙ্গোপাঙ্গরা || ডিজিটাল আর্ট-(৫০) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (12).gif

আমার ৫০ তম ড্রয়িং হিসেবে এটি আমার কাছে ছিল একটু বেশি স্পেশাল। জন ক্যারেক্টার টি আমার কাছে আগে তৈরি করা ছিল, এইখানে আমি সাঙ্গোপাঙ্গ নাম্বার ওয়ান এবং নাম্বারটু দুটো ক্যারেক্টারকে তৈরি করেছিলাম এবং এটি ছিল জনের গ্যাং তাই তাদের দলকে ভারী করার জন্য তিনটি ক্যারেক্টার এক্ষত্রে উপস্থাপন করা হয়েছিল । এই ড্রইং এর মাধ্যমে আমার হাফ সেঞ্চুরি হয়েছিল।



আমার সকল সংগ্রহশালা






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

আপনার তৈরির ডিজিটাল আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। প্রত্যেকটা ডিজিটাল আর্ট জাস্ট অসাধারণ হয়। আজকে আপনার কয়েকটি ডিজিটাল আর্ট একত্র দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমার খুবই ভালো লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি ডিজিটাল আর্ট গুলো আমাদেরকে আরো একবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ আমার সবগুলো ছবির এত এত প্রশংসা করার জন্য।

 2 years ago 

ক্যারাক্টারগুলো একদম রিয়েল লাগছে। বিশেষ করে তাদের এক্সপ্রেশনের জন্য সবগুলোই খুব নিখুঁত লাগছে। মান্ডালা দেখেও বোঝা যাচ্ছে খুব নিখুঁত করে করেছেন। আর বাকী কাজগুলো আপনার দক্ষতাকেই প্রমাণ করছে।

 2 years ago 

খুবই খুশি হলাম আপনার মন্তব্য দেখে আসলেই চেষ্টা করেছিলাম তাদের অঙ্গভঙ্গির গুলো তুলে ধরার জন্য, বিষয়টি আপনি বুঝতে পেরেছেন আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও একসাথে এতগুলো ডিজিটাল আর্টগুলো সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো আমার। আমি আগে সবগুলো আর্ট দেখি নাই এখন দেখে খুব ভালো লাগলো আমার। খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমার পূর্বের ড্রয়িংগুলো দেখে আসতে পারেন সে আমন্ত্রণ রইল।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো ☺️

প্রতিটি আর্ট বেশ চমৎকার এবং নিখুঁত ভাবে আকার চেষ্টা করেছেন 🤗
বেশ সময়সাপেক্ষ এবং কষ্টকর কাজ ছিল এগুলো। শুভ কামনা রইল ভাই।।।

 2 years ago 

এত সুন্দর ভাবে সাপোর্ট করার জন্য এবং প্রশংসা করার জন্য আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মটু পাতলু কার্টুন সিরিজের তিন চোর একসাথে হা হা হা।
সবগুলো আর্ট অনেক ভালো লেগেছে ভাইয়া আপনি আগে থেকেই অনেক সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করেন। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মটু পাতলু কার্টুন সিরিজটি ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41