আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-১৪

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

২৮শে সেপ্টেম্বর, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-১৪

Brown Aesthetic Paper Wedding Couple Photo Collage.gif


আমার সংগ্রহশালা

ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৬৬) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon.gif


চেষ্টা করেছিলাম কালারফুল এবং গর্জিয়াস কিছু ডিজাইন দেয়ার জন্য এই ম্যান্ডেলার মধ্যে, এখানেও ঠিক তাই অনেকগুলো সেপ নেয়া হয়েছে, এবং বিভিন্ন শেখ এর সম্মেলন ম্যান্ডেলা টি তৈরি করা হয়েছিল।


ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৬৭) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (1).gif


এটি বেশ ফাঙ্কি স্টাইল এর ম্যান্ডেলা ছিল, যেমন কালারফুল তেমনি চোখে বাঁধার মতো ডিজাইন, বিভিন্ন রঙে সাজানো হয়েছিল এর বিভিন্ন শেপের মধ্যে।বেশ ছোট ছোট অনেকগুলো ডিজাইন ছিল এবং সেখানে অনেক ধরনের কালার দেয়ার মাধ্যমে বেশ রঙিন করে তোলা হয়েছিল।


দৈত্য || ডিজিটাল আর্ট-(৬৮) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (2).gif


এটা তৈরি করার পেছনে কিন্তু ঘটনা ছিল, ফ্রিহ্যান্ড দিয়ে মনের ইচ্ছা মত একটা ড্রইং করার চেষ্টা করছিলাম, প্রথমে একটা হাসিমুখ তৈরি করার খুব চেষ্টা করছিলাম, মনের অজান্তেই দাঁতগুলো রাক্ষসের মত তৈরী করে ফেলি। ব্যাপারটা আমার কাছে বেশ ভাল লাগে তারপর পুরোটাই দৈত্য মত রূপ দেয়ার চেষ্টা করেছিলাম কিন্তু সেই হাসি মুখটা রয়েই গেছে 😂


ইন্সপেক্টর অগি || ডিজিটাল আর্ট-(৬৯) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon (3).gif


অনেকেই আপনারা এই কার্টুনটা দেখেছেন আমরা বেশ ভালো লাগতো, আগেই সব সময় মজা করত এই কার্টুন সিরিজ এর মধ্যে। এজন্য অনেকের কাছেই অগি অনেক প্রিয় , সে আগি যখন পুলিশ ইন্সপেক্টর তখন তাকে কিছুটা এই রকম দেখায় সেটি ফুটিয়ে তোলা হয়েছিল এই ড্রইং এর মধ্যে।


আলপনা ডিজাইন || ডিজিটাল আর্ট-(৭০) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


Cartoon.gif


ম্যান্ডেলার থেকে এই আলপনা অনেকটাই আলাদা ছিল, ভেতরে ফুলের মত এবং বাহিরে অনেক ছোট ছোট পাতা ফুলের বিভিন্ন ডিজাইন দিয়ে সাজিয়েছিলাম আলপনা টি। সবাই খেয়াল করেছেন কিনা জানিনা এখানে স্টিমের একটি থিম ব্যবহার করা হয়েছে।


আমার সকল সংগ্রহশালা






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

ভাইয়া আপনি অনেক ভালো ডিজিটাল আর্ট করেন সেগুলো আমি অনেকবার দেখেছি। আজকে আপনার সবগুলো ডিজিটাল আর্ট একসাথে দেখে খুবই ভালো লাগলো। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জেনে খুব খুশি হলাম আমার ড্রইং গুলো আপনি দেখে থাকেন শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল চিত্র আমাদের মাঝে উপস্থাপন করেন। যেগুলা দেখে সত্যিই আমার অনেক ভালো লাগে। বিশেষ করে আপনার প্রস্তুত করার ডিজিটাল মান্ডালা চিত্রগুলো সব থেকে বেশি ভালো লাগে ।কালার কম্বিনেশনটা খুব সুন্দর ভাবে আপনি সেট করে আমাদেরকে উপহার দেন দেখার জন্য।। সংগ্রহশালায় নিয়ে আসা আপনার চিত্রগুলো পুনরায় দেখতে পেয়ে খুবই ভালো লাগলো শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

পেছনের দিন হল ডিজিটাল আর্ট করা হয় না, আপনাদের উৎসাহ দেখে আরো ভাল লাগল চেষ্টা করবো আবার ড্রয়িং উপহার দেয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর ডিজিটাল আর্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কয়েকটি ডিজিটাল আর্ট আমি দেখেছি বাকি গুলো দেখতে পারিনি। আজ সব গুলো এক সাথে দেখতে পেলাম। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আমার যে পোস্ট গুলো আপনি দেখেননি আজকে সেগুলো দেখে ফেলেছেন জেনে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে এত সাপোর্ট করার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো আমার সব সময় ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেন।আপনার ডিজিটাল আর্ট সংগ্রহশালা একসাথে দেখে ভালো লাগল। আমি আগে এইগুলো আগে দেখি নাই।অনেক ধন্যবাদ ভাইয়া নতুন করে পোস্ট করা জন্য।

 2 years ago 

জি আপু একটা সময়ে বেশ ড্রয়িং পাগল ছিলাম, আপনাদের জন্য নতুন ধরনের কিছু ড্রইং থাকবে তারই প্রস্তুতি নিচ্ছি আশা করি সেগুলো ভালো লাগবে আপনাদের।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে ডিজিটাল আর্ট অসাধারণ থাকেন। এই ধরনের আর্টিস্ট করতে আমার খুব ভালো লাগে। আসলে আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট অনেক দুর্দান্ত হয়ে থাকে। পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার প্রতিটি আর্ট আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আরো বেশি উৎসাহিত হলাম, চেষ্টা করবো আপনাদের ভালো লাগে এমন কিছু তৈরি করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো বেশ চমৎকার হয় ভাইয়া। মনোমুগ্ধকর ভাবে সবগুলো আর্ট গুলো করে থাকেন। সবগুলো পোস্ট একসাথে দেখে আবারও ভালো লাগলো।ম্যান্ডেলা আর্ট গুলো খুবই ভালো লাগে আমার কাছে। ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

ম্যান্ডেলা বেশি ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম, তবে এখন থেকে অন্য ধরনের ড্রয়িং গুলো বেশি দেখে থাকবেন নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করছি ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টগুলো আমার কাছে সব সময় ভালো লাগে। আপনার ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা আমার কাছে ভীষণ ভালো লেগেছে দেখে। খুবই সুন্দর ভাবে আবার নতুন করে আমাদের মাঝে ডিজিটাল আর্টগুলো উপস্থাপনা করে শেয়ার করেছেন। আপনার দক্ষতার প্রশংসা করতে হয়।

 2 years ago 

মূলত এই আর্ট গুলো যেন সবসময় আমার কাছে সংরক্ষিত থাকে সেই উদ্দেশ্যেই সংগ্রহশালা তৈরি করা হয়েছিল, এবং আপনাদের পছন্দ হয়েছে জেনে খুবই খুশি হলাম ধন্যবাদ আপনাকে এত সাপোর্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67