আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-৭ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৬শে আষাঢ়,১৪২৯ বঙ্গাব্দ

১০ই জুলাই,,রবিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-৭

White and Pink Home Plant Photo Collage.gif


আমার সংগ্রহশালা

প্রিয় ক্যারেক্টার নবিতা || ডিজিটাল আর্ট-(৩১) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Doraemon (6).gif

আস্তে আস্তে আমি ল্যান্ডস্কেপ থেকে একটু আপডেট হয়ে কার্টুন ক্যারেক্টারগুলোকে তৈরি করতে সক্ষম হচ্ছি, জানিনা কতটুকু ভালো লেগেছে আপনাদের এই ড্রইংগুলো, কিন্তু যখন আমি করছিলাম তখন সত্যিই আমার মনে আনন্দের ঝরনা ঝর ছিল। কারন একটা সময় আমি কার্টুনের ফ্যান ছিলাম এবং এই কার্টুন গুলি তৈরি করতে পেরে আমার নিজেরও অনেক ভালো লাগছে। আমি ড্রইং টি তৈরি হয়ে যাওয়ার পরেও খুঁটিয়ে খুঁটিয়ে ছোট ছোট জিনিস গুলো কে ডিজাইন করার চেষ্টা করতাম, মৌজা জুতা গুলোকে কিছুটা নিজের মত করে তৈরি করার চেষ্টা করেছিলাম নিজেই খুব আনন্দিত হয়েছিলাম।


রাগান্বিত বালক জিয়ান || ডিজিটাল আর্ট-(৩২) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Doraemon (5).gif


বলুন তো আমাদের রাগান্বিত জিয়ানের কোমরে কোন ব্র্যান্ডের বেল্ট রয়েছে? হাহাহা, যখন সময় নিয়ে ডিটেলস গুলো চেঞ্জ করতাম , নিজের মতো করে মডিফাই করতাম, তখন খুবই ভালো লাগতো, ভাল লাগত বিশেষ করে নিজের পরিচিত ব্র্যান্ডের কোন কিছু যদি আমি আমার কার্টুন ক্যারেক্টার এর মধ্যে ব্যবহার করতে পারতাম আমার মধ্যে একটু বেশি ভাল লাগা কাজ করতো।


একটি ম্যান্ডেলা || ডিজিটাল আর্ট-(৩৩) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Doraemon (6).gif

ম্যান্ডেলা তৈরি করার প্রতি ছিল আমার অন্যরকম ভালোলাগা, বলতে পারেন যখন আনমনে থাকি তখন আঁকিবুকি করতে বেশি ভালো লাগে যার হয়তোবা কোন অর্থ নেই। তবে মনের একটা প্রশান্তি কাজ করে, চেষ্টা করে দেখতে পারেন ম্যান্ডেলাতে একটা অন্য রকম শক্তি আছে।


মটু রেগে আগুন || ডিজিটাল আর্ট-(৩৪) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Doraemon (7).gif

ডোরেমন কার্টুনের সিরিজ শেষ করে আমি তখন মটু পাতলু কার্টুন ড্রয়িং গুলো শুরু করি। আস্তে আস্তে আমি নিজেই বুঝতে পারছিলাম আমার ড্রইং এর বেশ কিছু পরিবর্তন হচ্ছে। এটার মধ্যে একটা অন্যরকম অনুভূতি ছিল কারণ বড় হয়ে যাওয়ার পর শেষ কার্টুন টা বোধহয় আমার এই সিরিজটা তেই ভালো লেগেছিল, বলতে পারেন আমার দেখা লাস্ট কার্টুন সিরিজ ছিল এটি। এবার বোধহয় টিভির সাথে আমার সম্পর্কটা শেষ হয়ে যায়, তখন মোবাইল কম্পিউটার ইন্টারনেটের সাথে আমার সম্পর্ক টা একটু বেড়ে যায়।


জন বানেগা ডন || ডিজিটাল আর্ট-(৩৫) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan


Doraemon (8).gif


এ ড্রয়িং এর পর আস্তে আস্তে সবার ভালোবাসা পাওয়া শুরু করি। আস্তে আস্তে মানুষ আমার ড্রইং গুলো প্রতিনিয়ত দেখা শুরু করেন, এবং আমিও বেশ উৎসাহ পেতাম সবার কমেন্টস পেয়ে। যেহেতু এই ক্যারেক্টার গুলোর সাথে আমার একটা সম্পর্ক ছিল ছোটবেলা, তাই আনন্দের সাথে আমি এগুলো তৈরি করে আপনাদেরকে উপহার দেয়ার চেষ্টা করতাম।


আমার সকল সংগ্রহশালা






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

ল্যান্ডস্কেপ থেকে কার্টুন ক্যারেক্টার এর ডিজিটাল আর্টগুলো বেশি সুন্দর লাগে। আপনি এখন অনেক দক্ষ হয়েছেন ভাই । সবগুলো আর্ট চমৎকার ছিল 🥰

 2 years ago 

শুধুমাত্র চেষ্টা করে যাচ্ছি ভালোলাগা ভালোবাসা সবটাই আপনাদের উপর আমার কাছেও কার্টুন ক্যারেক্টারগুলো একটু বেশি ভালো লাগে।

 2 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্টের সংগ্রহশালাটি দেখে বেশ ভালো লাগলো। আমার কাছে ডিজিটাল আর্ট গুলো খুব ভালো লাগে। কিন্তু আমি খুব একটা করতে পারিনা। আপনার প্রত্যেকটা আর্ট জাস্ট অসাধারণ হয়েছে। এগুলো আমাদের মাঝে আবার শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

প্রথমদিকে আমিও করতে পারতাম না মূলত সংগ্রহশালার একটি উদ্দেশ্য ছিল এটি যাতে করে আপনারা আমার প্রথম দিকে ড্রয়িং গুলো দেখতে পারেন। চেষ্টা করতে পারেন চেষ্টা করলে সবকিছুই সম্ভব।

 2 years ago 

অনেক ভালো লাগলো এটা দেখে যে আপনি আপনার ডিজিটাল আর্টের একটি সংগ্রহশালা আমাদের সাথে তুলে ধরেছেন, এবং সে সংগ্রহশালার কারণেই আপনার সবগুলো ডিজিটাল আর্ট গুলো খুব সহজে একই পোস্টে দেখতে পাওয়া যাবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এটা তৈরি করার ফলে একজন মানুষ খুব সহজে আমার প্রথম দিকে ড্রইং গুলো দেখতে পারে এবং সেখান থেকে উৎসাহ হয়ে তারাও ড্রইং করার শুরু করতে পারেন। আমি যেমন অন্যদের থেকে শিখেছি তাই আমিও চাইনা আমার থেকে যেন কোন মানুষ উপকৃত হয়।

 2 years ago 

এই আপনি ঈদের শুভেচ্ছা জানালেন না কেন😉।যাই হোক ঈদ মোবারক সবগুলো কার্টুন চরিএ গুলো বেশ সুন্দর হয়েছে। সংগ্রহ শালার মাধ্যমে সবগুলো দেখতে পারলাম।আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

হাহাহা আপনার কমেন্ট পড়ে খুব মজা পেলাম আপনাকেও ঈদের অনেক অনেক শুভেচ্ছা।

 2 years ago 

আমার কাছে আপনার ডিজিটাল আর্ট গুলো বেশ অন্যরকমের একটা ভালো লাগে। এমনকি সবগুলো আর্ট বিষন আকর্ষণীয়। আমার কাছে কিন্তু বেশ ভালো লেগেছে। বিশেষ করে আজকে আবারো সংগ্রহ ছাড়া দেখতে পেলাম এজন্য আরও ভালো লেগেছে।

 2 years ago 

ডিজিটাল কাজগুলো একটু বেশি আকর্ষণীয় করে তোলা সম্ভব হয় এবং মনের ভাবটা একটু সহজেই ফুটিয়ে তোলা যায়, আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাকে সাপোর্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64741.88
ETH 3457.21
USDT 1.00
SBD 2.55