আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-২০

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

০৩ কার্তিক মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

১৯ অক্টোবর, বৃহস্পতিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।দেখতে দেখতে অনেকগুলো ডিজিটাল আর্ট আমার সংগ্রহশালায় জমা হয়েছে, আমি আমার ডিজিটাল আর্ট গুলোকে একটি সংগ্রহশালা সংরক্ষণ করতে চাই, আজকে আমি চেষ্টা করব আমার সংগ্রহশালা স্বয়ংসম্পূর্ণ করার জন্য আশা করি আপনাদের ভালো লাগবে।


ডিজিটাল আর্ট পর্ব-২০

Vision Board.gif


আমার সংগ্রহশালা

মেঘাচ্ছন্ন রাত || ডিজিটাল আর্ট-৯৬


Untitled design.gif


একটা মেঘাচ্ছন্ন রাত তৈরি করেছিলাম, এখানে গা ছিমছিম ভৌতিক একটা বিষয় থাকবে এমন একটা অনুভূতি প্রকাশ করার চেষ্টা করেছিলাম। কয়েকটা মৃত গাছ যেখানে কাক বসেছিল। আর আকাশে অনেকগুলো সাদা মেঘের ভেলা ভেসে বেড়াচ্ছে।


পূর্ণিমা সন্ধ্যা || ডিজিটাল আর্ট-৯৭


Untitled design (1).gif


এখানে একটা সমুদ্রের পাড় থেকে ধারণ করা হয়েছে দৃশ্যটা, অনেক দূরে দেখা যাচ্ছে আরো দুটো দ্বীপ, পূর্ণিমা রাতের আলোয় চারিদিকে একটা আলোকিত বিষয় রয়েছে এখানে। তাই নাম দেয়া হয়েছিল পূর্ণিমার সন্ধ্যা।


একটা রাতের চিত্র || ডিজিটাল আর্ট-৯৮


Untitled design (2).gif


এখানেও প্রথম ড্রয়িংটার মতোই একটা থিম আনার চেষ্টা করা হয়েছে, এখানেও দেখা যাচ্ছে মৃত গাছের মধ্যে বসে আছে কাক, নিস্তব্ধ একটা রাতের অনুভূতি দেয়ার চেষ্টা করেছিলাম এই ডিজিটাল আর্ট এর মধ্যে। যেখানে দূরে মেঘের ভেলাগুলো ভেসে যাচ্ছে অনেকটা দূরে সমুদ্রের পানি এবং মেঘ একত্রিত হয়ে যাচ্ছে।


একটা সকাল || ডিজিটাল আর্ট-৯৯


Untitled design.gif


এত এত রাতের মধ্যে একটা সকাল দেখতে পেরে নিজের কাছেই ভালো লাগছে, সচরাচর আমি সকালের ছবিগুলো তুলনামূলক কম তৈরি করেছি। পাহাড়ের উপর দিয়ে সূর্য যখন উদয় হচ্ছে পাখিগুলো আকাশে উড়ে যাচ্ছে। এমনই একটা দৃশ্য ফুটিয়ে চলার চেষ্টা করা হয়েছে এই আর্ট এর মধ্যে।


প্রজাপতি || ডিজিটাল আর্ট- ১০০


Untitled design (1).gif


১০০ তম ড্রয়িং এটা আমার জন্য খুবই স্পেশাল ছিল, ভাবছিলাম স্পেশাল একটা সংখ্যায় অবশ্যই অন্যরকম কিছু থাকবে, তাই ভাবলাম অনেকদিন কার্টুন ক্যারেক্টার তৈরি করা হয় না, যেই ভাবে সেই কাজ একটা প্রজাপতির ড্রইং তৈরি করে ফেললাম একশতম স্পেশাল উপলক্ষে।


আমার সকল সংগ্রহশালা

পর্ব-১,পর্ব-২,পর্ব-৩, পর্ব-৪, পর্ব-৫, পর্ব৬, পর্ব-৭ , পর্ব-৮, পর্ব-৯,পর্ব-১০ , পর্ব-১১,পর্ব-১২, পর্ব-১৩,পর্ব-১৪,পর্ব-১৫,পর্ব-১৬, পর্ব-১৭,পর্ব-১৮,পর্ব-১৯




আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 10 months ago 

এ পর্যন্ত আপনি আমাদের মাঝে অনেকগুলো ডিজিটাল আর্ট করে দেখিয়েছেন। আর সেই ডিজিটাল আর্টের মধ্য থেকে ভালো লাগার মত অনেকগুলো একসাথে রিভিউ করেছেন এই সমস্যার মধ্যে অনেক অনেক ভালো লাগলো আপনার এই সংগ্রহশালা দেখতে পেয়ে। পুনরায় দেখার সৌভাগ্য হলো পূর্বের সেই আর্ট গুলো।

 10 months ago 

এর মাধ্যমে আসলে নিজের উন্নতিটা বোঝা যায়, পূর্বে কেমন ছিল এবং এখন কেমন, এছাড়াও সংখ্যা অনেক হওয়ার কারণে সবগুলোকে একত্রে রাখার এটাই একটা উত্তম উপায়।

 10 months ago 

একটা মানুষ এত দক্ষতা সম্পন্ন কিভাবে হয়।ডিজিটাল আর্ট করতে অনেক দক্ষতা লাগে ভাইয়া।সেটা আপনার আছে আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে দিনের পর দিন সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছেন এবং আপনাকে দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই এবং অনেক কিছু শেখার চেষ্টা করি অনেক ভালো লাগলো ভাইয়া।এই কাজগুলোর জন্য আপনি প্রশংসা দাবিদার । সবথেকে প্রজাপতির ডিজিটাল আর্ট টা আমার ভালো লেগেছে।

 10 months ago 

এর সম্পূর্ণ ক্রেডিট আমি আপনাদেরকে দিতে চাই, আমি সবসময় এটা বিশ্বাস করি আপনাদের ভালোবাসা এবং আপনাদের সাপোর্ট ছিল বলেই আমি ডিজিটাল আর্টের এতগুলো সংখ্যা পার করতে পেরেছি এবং এরকম একটা স্কিল আমি ডেভেলপ করতে পেরেছি।

 10 months ago 

আপনার বেশ কিছু ডিজিটাল আর্ট আমি আগে দেখেছিলাম। আজকে আবার একসাথে ডিজিটাল আর্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগলো। ডিজিটাল আর্ট গুলো দেখলে আলাদা একটা ভালো লাগে। তবে আপনার ডিজিটাল আর্ট গুলো সব সময় অসাধারণ হয়। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ডিজিটাল আর্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

প্রত্যেকটা ড্রয়িংই আমার কাছে স্পেশাল এবং স্পেশাল জিনিসকে একটা সংগ্রহশালায় বন্দি করে রাখাই ছিল আমার প্রধান উদ্দেশ্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার একটা মন্তব্য করার জন্য।

 10 months ago 

তবে আপনার কিছু ডিজিটাল আর্ট আমি আগে দেখতে পারেনি। আবার কিছু ডিজিটাল আগে দেখেছিলাম। তবে আজকে আপনি অনেক সুন্দর করে ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা করেছেন। তবে ডিজিটাল আর্টগুলো আমার কাছে অনেক ভালো লাগে। ডিজিটাল আর্ট গুলো বার বার দেখতে মন চায়। খুব সুন্দর করে ডিজিটাল আর্ট এর সংগ্রহশালা আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আমি নিজেও যখন আমার পূর্বের কাজগুলো দেখি তখন ভালো লাগে, অনেক সময় পূর্বের ড্রইং থেকে অনেক কিছু শেখা যায় এবং অনেক ভুল শুধরে নেয়া যায়। ধন্যবাদ আপনাকে আমাকে সাপোর্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41