"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 03/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-03/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01আমার ছেলেবেলায় শুনা রূপকথা" রাঘব বোয়াল" অন্তিম পর্ব by @tanuja100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 29/09/2021) by @amarbanglablog40
03Early morning is the purest time in a day. by @blacks100
04"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 02/10/2021 by @amarbanglablog40
05Pierrot Butterfly by @abduhawab25
06Random Nature Clicks with Canon EOS 90D by @faisalamin25
07Beauty of Creativity "Digital Art No #29" by @bountyking525
08UNFORGETTABLE ITALY contest: Week 27 [ENG-ITA] by @girolamomarotta20
09📣 5 SBD FOR THE BEST USER OF THE WEEK #56! 👉 - WHO WON? -👈 / 📣 5 SBD PER IL MIGLIOR UTENTE DELLA SETTIMANA #56! 👉 - CHI HA VINTO? by @italygame10
10STEEM FANBASE Statistics Report 03/10/2021 by @steem-fanbase10
11মাকে ফিরে পাওয়া by @rupok25
12এসো ড্রয়িং শিখি বাংলা সংখ্যা ৭ দিয়ে বক অংকন 🎨 by @alsarzilsiam25
13" মুক্তি " -আমার লেখা কবিতা যা দেখছি তা লিখছি by @isha.ish25
14অবহেলিত পথ শিশুদের আর্তনাদ by @abusalehnahid25
15DIY-এসো নিজে করি: এক তরুণী তার টুপিতে হাত দিয়ে আছে চিত্র অঙ্কন by @razuan1225
16ছোট মাছ দিয়ে এঁটে ভাজি by @raju4725
17DIY-এসো নিজে করি [কাগজ দিয়ে সূর্যমুখী ফুলের ওয়ালমেট ] by @abidatasnimora25
18🍲"আলু দিয়ে মজাদার বাম মাছ ভুনা"🍲রেসিপি by @monira99925
19DIY-এসো নিজে করি: "কটন বাড দিয়ে ফুলদানি তৈরি" by @shopon70025
20সন্ধ্যার আকাশ ও আমার মনোভাব by @sabbirrr25
21কিছু জীবন যোদ্ধা 🎆১০% by @steem-for-future25
22টিকিয়া বানানোর রেসিপি by @wahidasuma25
23বাংলাদেশের আবহাওয়া ও জলবায়ু by @litonali25
24"চিকেন রোস্ট রান্নার রেসিপি" by @limon8825
25হরেক রকমের পদ্মার মাছ by @shuvo202125
26প্রাকৃতিক সৌন্দর্য ফটোগ্রাফি আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা by @tangera25
27পাবদা মাছের রেসিপি by @winkles40
28আবোল-তাবোল জীবনের গল্প [সম্পর্ক] by @hafizullah40
29ফ্ল্যাট-বি ২ by @rex-sumon40
30একজন বালকের ছবি অংকন by @moh.arif40
31প্রদীপ নিভে গেল by @shuvo3540
32বাসায় তৈরি চিকেন ব্রেড !! কিভাবে তৈরি করবেন মজাদার চিকেন ব্রেড !! by @ayrinbd25



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

আমার বাংলাব্লগ কমিউনিটির সকলের জন্য শুভকামনা রইল।

 3 years ago 

শুভ কামনা সবার জন্য♥

 3 years ago (edited)

প্রতিটি রিপোর্টের মত এই রিপোর্ট টিও অতুলনীয়। সব চাইতে মজার বিষয় হল এই রিপোর্টে নিজের নাম টা দেখে আমি অবাক। তাহলে হয়তো একটু হলেও ভাল কাজ করছি। চেষ্টা করবো কাজের মান আরো বাড়াতে । আমার বাংলা ব্লগ কে অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকবেন।

 3 years ago 

আমার বাংলা ব্লগের সকলের জন্য শুভ কামনা।

লিষ্টের সবাইকে অভিনন্দন রইল।

 3 years ago 

খুব সুন্দর একটা রিপোর্ট তৈরি করার জন্য #amarbanglablog কে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি।। এবং @shy-fox কে অসংখ্য ধন্যবাদ তার কঠোর পরিশ্রম এর জন্য।।।

 3 years ago 

আমার বাংলা ব্লগের এর যারা shy-fox এর জন্য নির্বাচিত হয়েছে সকলের প্রতি ভালবাসা ও শুভেচ্ছা রইল।

 3 years ago 

খুব সুন্দর একটা রিপোর্ট তৈরি করার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা। সবাই ভালো ভালো কোয়ালিটি পোস্ট করুন। সবার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

লাজুক খ্যাকের কিউরেশন রিপোর্ট সব সময় অতুলনীয়। অত্যন্ত সুদক্ষতা ও বিচক্ষণতার সাথে লাজুক খ্যাক কিউরেশন রিপোর্ট তৈরি করে।লাজুক খ্যাকের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

নিজের পোস্ট কিউরেশন রিপোর্টে দেখে অনেক ভালো লাগে। অনেক ভালো মানের পোস্টগুলো নির্বাচন করা হয়েছে। লাজুক খ্যাঁকের কিউরেশন রিপোর্ট দেখে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51