" মুক্তি " -আমার লেখা কবিতা || যা দেখছি তা লিখছি||১০% বেনিফিট @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG-20211003-WA0033.jpg

" মুক্তি"

তুমি ফুটেছো বলেই আমার উদয়
একইসাথে আকাশ দেখবো বলে,
অপেক্ষা করেছি কাল সারারাত
আজ আমার অপেক্ষার অবসান ।
তোমার সাথে মিলন হওয়ার জন্যই
এত দিন রোদ বৃষ্টি মাথায় নিয়েছি।
আজ মিলন পূর্ণ হয়েছে।
দেখেছি তোমার অপূর্ব উজ্জ্বলতা।
তুমি হাসছো সবুজের মেলায়।
আজ মুক্তি পাবে আমার গঠন ,
এ মুক্তি র শুরু বিচ্ছেদ হয়ে,
কিন্তু এর শেষ তোমাকে দেখেই।

সাদা রঙের আলোয় মিলেছি দুজন।
কখনো হাওয়ার হালকা দোলায়
স্পর্শ পেয়েছি তোমার।
তুমি আমার সাথেই উৎস থেকে যুক্ত।
মালী আসছে ফুল তুলতে
একসাথেই হব মুক্ত।
তুমি যে চরণে পৌঁছবে,
আমিও পৌঁছব সেথায়।
আবারও মিলন হবেই হবে
দেখা হবে তোমায় আমায় ।

ধন্যবাদ সকলকে।
আজ সকালে আমাদের বাড়ির বাগানে হাঁটাহাঁটি করতে করতে এই দুটো ফুলকে দেখে ছবিটি তুলেছিলেম। তারপর মনে যা ভাবনা এসেছে, তা থেকেই আমার কবিতার শুরু।
সকলের মন্তব্যের অপেক্ষায় থাকলাম।

ছবিটি ' স্যামসাং গ্যালাক্সি এ ফিফটি টু 'দিয়ে তোলা

@isha.ish

Sort:  
 3 years ago 

বাহ্!আপনিতো বেশ ভালো কবিতা লিখেছেন। এইসব প্রতিভা আগে কোথায় লুকিয়ে রেখেছিলেন। কবিতাটি অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

😁😁😁😁😁😁
কি জানি দাদা, কোথায় যে এসব ট্যালেন্ট লোকানো আছে, আমি নিজেই জানিনা, সময়ে সময়ে প্রকাশ হয় ।
অনেক ধন্যবাদ দাদা।ভালো থাকুন

 3 years ago 

আবারও মিলন হবেই হবে
দেখা হবে তোমায় আমায় ।

কবিতার শেষের এই লাইনগুলো পড়েই যেনো মনটা জুড়িয়ে গেলো।
আপনি খুব সুন্দর কবিতা লিখেন আপু।
ভালোবাসা নিবেন,আরো কবিতা তাই এমন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে। আপনার মন্তব্য পড়ে আমার খুব ভালো লাগলো।

Hi, @isha.ish,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago 

এই লেখাটা পড়ার পর কজন বুঝতে পারবে আমি জানিনা। তবে যে একবার বুঝবে সে দ্বিতীয়বার অবশ্যই পড়বে। ভালোবাসা নিও আর এভাবেই ভালোবাসতে দিও। ❤️

 3 years ago 

তুমি কতবার পড়েছো? শুনি?
আর তুমি একবার পড়ে বোঝোনি, তাই দ্বিতীয় বার পড়েছো।
আমি ভালোবাসা নেব কেনো, পুরোটাই তো আমার । নেওয়ার কিছুই নেই।

 3 years ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন আপু। কবিতার প্রতিটি লাইনে খুবই সুন্দর করে লিখেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার কবিতাটি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক ভালো লেখছেন আপু। আপনার জন্য শুভকামনা রইল কবিতাটি অনেক সুন্দর

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার কবিতা পরে আমার অনেক ভালো লেগেছে। অবশ্যই আপনার থেকে আরও সুন্দর সুন্দর কবিতা আশাকরি। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আমি কবিতা লিখি, কিন্তু পাবলিক করতে আমার পছন্দ না। এটা কাল হটাৎ ওই ছবির ওপর বেস করে লিখে ফেললাম। তাই পোস্ট করেছি।
ধন্যবাদ দাদা, ভালো থাকুন।

কবিতাটি খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন।বেশ রোমান্টিক লাগছে আমার কাছে কবিতাটি।

আবারও মিলন হবেই হবে
দেখা হবে তোমায় আমায় ।

শুভ কামনা রইলো খুব শীগ্রই মিলন হোক😍।

 3 years ago 

😊😊😊 অনেক ধন্যবাদ দাদা।ভালো থাকুন।

 3 years ago 

খুব সুন্দর ও বাস্তব ধর্মী কবিতা লিখেছেন আপনি।
শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

You have been upvoted by @sapwood, a Country Representative from INDIA. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into Steemit.

Engagement is essential to foster a sense of community. Therefore we would request our members to visit each other's post and make insightful comments.

Thank you.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64269.87
ETH 3393.79
USDT 1.00
SBD 2.48