DIY-এসো নিজে করি: 🦊এক তরুণী তার টুপিতে হাত দিয়ে আছে চিত্র অঙ্কন || @razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি আজ আমি আপনাদের মাঝে এক তরুণী তার মাথার টুপিতে হাত দিয়ে আছে তা অঙ্কন করব। আশা করি আপনারা সকলে দেখবেন ১০ % @shy-fox জন্য বরাদ্দ ।

এক তরুণী তার টুপিতে হাত দিয়ে আছে

IMG20211003120248-01.jpeg

প্রয়োজনীয় উপকরণ

IMG20211003123512.jpg

  • সাদা কাগজ
  • কাল মার্কার পেন
  • পেন্সিল
  • পেন্সিল কাটার
  • রাবার
  • স্কেল

siam,.png

১ম ধাপ

IMG20211003112401.jpg

👈 প্রথমত আমি একটি সাদা কাগজ দিলাম সাদা কাগজে আমি পেন্সিল দিয়ে প্রথমে একটু দাগ টেনে নিলাম

২য় ধাপ

IMG20211003112613.jpg

তারপর ওই দাগের ওপর মার্কার পেন দিয়ে ডাবল দাগ টানলাম এবং মাথা টুপি জন্য গোল করে একটু বৃত্তকার মত উপরে একটু গোল করলাম 👉

৩য় ধাপ

IMG20211003113005.jpg

👈 তারপর মার্কার পেন দিয়ে ফোটা ফোটা একটু নকশা তৈরি করলাম এবং নকশার উপরের দাগ দিলাম দাগ দিয়ে আবার লম্বা লম্বা করে একটি নকশা ওর উপরে টানলাম **
৪র্থ ধাপ
**

IMG20211003113249.jpg

তারপর মার্কার পেন দিয়ে গলগল করে নকশা করার পর মাঝখানে একটি দাগ দিলাম। ফুটা দিলাম এভাবে করে গেলাম পরপর নকশা 👉

৫ম ধাপ

IMG20211003113657.jpg

👈তারপর নিচের ধাপ টায় আমি স্কেল দিয়ে দাগ টেনে নিলাম লম্বা লম্বা পেচাকোনা করে নিলাম।

৬ষ্ঠ ধাপ

IMG20211003114200.jpg

তারপর নিচের ধাপ এর নকশা হওয়ার পর চুলের আকৃতি করার জন্য মাথা থেকে নিচ পর্যন্ত দাগ টেনে নিলাম চুলের আকৃতি করার জন্য 👉

৭ম ধাপ

IMG20211003114301.jpg

👈তারপর তরুণির জামা এবং হাতের অংশটা আঁকিয়ে ফেললাম

৮ম ধাপ

IMG20211003115213.jpg

তারপর চুলগুলো রং করে নিলাম মার্কার পেন দিয়ে এবং হলুদ কালার দিয়ে তরুনির জামাটা হলুদ কালার করে নিলাম

৯ম ধাপ

IMG20211003115848.jpg

তারপর নিচে মেয়েটির ফ্রগ অংকন করলাম এবং অনেক সুন্দর পেন্সিল দিয়ে ডিজাইন করলাম 👈

সর্বশেষ ধাপ অঙ্কনের সাথে আমি

IMG20211003122924-01.jpeg

অবশেষে আমি আমার অংকনটি শেষ করলাম একটি তরুণী তার মাথায় টুপি উপর হাত দিয়ে আছে দুই আঙ্গুল দিয়ে এবং আমি এখনো চেষ্টা করলাম আশাকরি আপনারা মন্তব্যের মাধ্যমে জানাবেন কেমন হলো ইনশাআল্লাহ সামনে আমি আরো সামনে নতুন কিছু নিয়ে হাজির হব আপনারা সকলে ভাল থাকবেন।

Sort:  
 3 years ago 

এক তরুণী তার টুপিতে হাত দিয়ে আছে এই চিত্রাংকন টি অনেক সুন্দর হয়েছে। এরকম টুপি পড়ে আমারও অনেক পিকচার আছে। আপনার এই ছবিটি দেখে আমার নিজের কথা মনে পড়ে গেল। ধন্যবাদ আপনাকে শুভকামনা আপনার জন্য। আপনার আর্টের হাত অনেক ভালো লেগে থাকুন ভাল কিছু করতে পারবেন♥

 3 years ago 

খুবই ভালো লাগলো এত সুন্দর মন্তব্য করার জন্য আর আপনার এরকম ছবি আমি দেখছিলাম হয়তো তাই একটু ও মনের ভেতর এরকম একটা অংকন করার ইচ্ছা জাগল। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর উৎসাহমূলক কমেন্ট করার জন্য

 3 years ago 

শুভ কামনা♥

সৃষ্টিশীলতাই পৃথিবীতে নতুন রূপে আবির্ভাব ঘটায়। তা আপনার পোস্ট দেখাই বুঝা যাচ্ছে।আপনারা আর্টটি অসাধারন হয়েছে ভাইয়া। খুব সুন্দর করে গুছিয়ে ধাপে ধাপে বর্ণনা করেছেন। শুভেচ্ছা ও অভিনন্দন ভাইয়া

 3 years ago 

হুম । আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

খুবই সুন্দর ড্রইং করেছেন। সত্যিই অনেক প্রশংসার নিও। আপনার ড্রইং দেখে আমার খুবই ভালো লেগেছে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

বাহ ভাই! আপনি তো দেখছি ভালো আর্ট করতে পারেন। অনেক সুন্দর হয়েছে আর্টটি।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

আপনার আর্টটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া।উপস্থাপনা ও ধাপে ধাপে বর্ণনাও চমৎকার ছিল।আশা করি ভবিষ্যতে আরো অনেক চিত্র দেখতে পাবো আপনার থেকে।শুভকামনা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

অসাধারণ হয়েছে ভাই আপনার আর্ট। সবচাইতে ভালো লেগেছে কালার কম্বিনেশন এবং রংয়ের ফিনিশিং। সবকিছুই অসাধারণ ছিল যদি মেয়েটির ফেস দেখতে পারতাম তাহলে আরো ভালো লাগতো 🤐

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ফেসটা মিস গেছে ভাইয়া দুঃখিত 😶

 3 years ago 

দারুন হয়েছে ভাই আপনার চিত্রাংকন টি। আমার কাছে এমন চিত্রাঙ্গন গুলো অনেক ভালো লাগে। চিত্রাঙ্গন গুলো দেখতে যেমন অনেক ভালো লাগে ঠিক তেমনি আর্ট করতেও অনেক আনন্দ হয়।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

বাহ্ কি সুন্দর আর্ট। খুবই সুন্দর হয়েছে আর্টটি। আপনার হাতের কারিসমা আছেই দেখছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

ভাইয়া খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন তরুনীর চিত্র টি। খুব ভালো লেগেছে। উপস্থাপনা বেশ ভালো ছিলো। শুভেচ্ছা অবিরাম।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

ভাইয়া অনেক সুন্দর আর্ট করেছেন, এক তরুণীর চিত্রাংকন। সত্যি অনেক ভালো লাগলো, আপনার প্রতিভা অতুলনীয়। শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50