"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৯/০৯/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-০৯/০৯/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৮/০৯/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-০৬/০৯/২০২১ (Daily Curation Report - 06/09/2021) by @amarbanglablog40
03সেমাই রান্না রেসিপি by @labib200025
04আমার পছন্দের কুলি পিঠা রেসিপি !! by @ayrinbd25
05Announcement: Project Heroism's journey begins by @heroism100
06বাঙালি রেসিপি " ঘরে তৈরি আলুর চপ" by @tanuja100
07পুরুলিয়া প্রাকৃতিক সৌন্দর্য্যের এক বিশাল লীলাভূমি by @blacks100
08আমার আজকের দিন লিপি by @tangera25
09মজাদার তালের বড়া রেসিপি by @winkles40
10টার্গেট ডিসেম্বর - ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি Target December - 500 STEEM power up by @40
11আত্মবিশ্বাস বিষয়ক কিছু আলোচনা by @moh.arif40
12অনুভূতি by @shuvo3540
13লোভী মনোভাব ধ্বংস করে দেয় সব by @hafizullah40
14Bee Day: A Wild Bee on Lantana Camara by @abduhawab25
15Beauty of Creativity "Visit to a Bakery" by @faisalamin25
16Beauty of Creativity "Digital Art No #12" by @bountyking525
17মানুষ আমি আমার কেনো পাখির মতো মন by @rupok25
18ছোট ভাইকে একটি ফোন গিফট করলাম by @alsarzilsiam25
19আমার বাংলা ব্লগ-৬ 🎁 বর্তমান অথবা বিলুপ্ত প্রায় স্থানীয় লোকসংস্কৃতি ও ঐতিহ্য by @steem-for-future25
20DIY - ( এসো নিজে করি ) [ ফ্যান্টম দাদার ডিজিটাল কার্টুন তৈরি] by @sagor123325



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

আজ তিন চার দিন যাবত লাজুক খ্যাক এর কোনো ভালোবাসা পাচ্ছিনা। কষ্টে আছি 😥 ফিরে আসো লাজুক খ্যাক। আই লাভ ইউ 🥺😘

অভিনন্দন যাদের পোস্ট আজকের কিউরেশন রিপোর্টে এসেছে। আমি এখন অবধি ভালবাসার বাহিরে, আশাকরি আমার দিকে লাজুক খ্যাঁকের সুনজর দৃষ্টি পরবে 🙂

 3 years ago 

এই পোস্টে যার নাম থাকে। সে যে কি পরিমাণ খুশি হয় সেটা বলে বোঝানোর নয়। কামনা করি লাজুক এর ক্ষমতা দিন দিন বৃদ্ধি পায় এবং আরো বেশি মানুষকে সাপোর্ট দিক। একসময় আমরা স্টিম কিউরেটর ওয়ান কেও সাপোর্ট দেবো।

খুব সুন্দর সিলেক্ট করেছে @shy-fox . অসংখ্য ধন্যবাদ আমার বাংলা ব্লগ এর সকল মেম্বারদের সুন্দর এমন ডিউরেশন এর লিস্ট আমাদের মাঝে খুব কষ্ট করে প্রদান করার জন্য।।।

 3 years ago 

সবার জন্য শুভকামনা রইল♥

 3 years ago 

লাজুক খ্যাকের সার্পোট যারা পেয়েছেন তাদের সবাই সুস্বাগতম।দাদকে ধন্যবাদ এতো সুন্দর রির্পোট তৈরির জন্য।

 3 years ago 

২ দিন এই লিস্ট এ নিজের নাম পেয়ে যে কি ভাল লাগছে তা বলে বুঝানো যাবে না!!

 3 years ago 

লাজুক খ্যাঁক এর প্রত্যাহ কিউরেশন রিপোর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। যারা লাজুক খ্যাঁক এ জায়গা করে নিয়েছে তাদের সবাইকে আমরা পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। এটা আপনাদেরই প্রাপ্য, কারন আপনাদের পোষ্টের গুণগত মান খুবই ভালো। শুভকামনা রইলো সবার জন্য

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64420.25
ETH 3150.23
USDT 1.00
SBD 3.99