টার্গেট ডিসেম্বর - ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 500 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago

Polish_20210909_065401245.jpg
Source

গত ৮ দিন আগে আমি ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৫০২.১০৬ স্টিম ছিল।৫০২.১০৬ স্টিম থেকে ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আমি গত মাসে বলেছিলাম আমার ডিসেম্বর মাসের টার্গেট নির্ধারণ করেছি ১০,০০০ স্টিম পাওয়ার । আপনারা অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সামিল হলাম। গত মাসেই অনেক স্টিম পাওয়ার বৃদ্ধি করা হয়েছে টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে।

আমি ও আমার টার্গেট অনুযায়ী ধীরে ধীরে অগ্রসর হচ্ছি । আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৭৯৪৬.৯০১ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20210909_064020.jpg

এরপর ৫০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20210909_064045.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৮৪৪৬ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20210909_064156.jpg

১০০০০ পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১৫৫৪ স্টিম প্রয়োজন। আশা করি ডিসেম্বর মাসের মদ্ধে আমার টার্গেটে খুব সহজেই পৌঁছাতে পারবো। আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন।


JOIN WITH US ON DISCORD SERVER

Support @amarbanglablog by delegating STEEM POWER.
100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Cc:- @steemcurator01

Sort:  
 3 years ago 

খুবই ভালো উদ্যোগ দাদা।আপনার পাওয়ার বৃদ্ধি দেখে আমরা ও পাওয়ার বৃদ্ধি করতে উৎসাহ ও অনুপ্রেরণা পাই।অনেক ধন্যবাদ দাদা আমাদের এভাবে উৎসাহ দেওয়ার জন্য।

আমি আশা করি আমিও আমার শক্তি বৃদ্ধি করতে পারব যেমনটা তুমি আমার ভাইয়ের মতো করেছ।

 3 years ago 

খুব ভালো দাদা। আপনাদের থেকে আমরা সবসময় উৎসাহ পাই। শুভেচ্ছা অবিরাম

 3 years ago 

৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি। আপনি আমাদের অনুপ্রেরণা। পাওয়ার বৃদ্ধির জন্য আপনাকে স্বাগতম। টার্গেট ডিসেম্বর সফল হোক।।

অনেক অনেক শুভ কামনা রইলো ভাই।

আমি গত মাসে বলেছিলাম আমার ডিসেম্বর মাসের টার্গেট নির্ধারণ করেছি ১০,০০০ স্টিম পাওয়ার

ইনশাআল্লাহ আপনার ১০০০০ পাওয়ার ডিসেম্বরের আগেই পূর্ণ হবে।

ভাইয়া,,, আপনে সব সময় ধারাবাহিক ভাবে বড় পরিমাণের স্টিম সব সময় পাওয়ার আপ করে থাকেন।,, আশা করি খুব তারাতারি আপনে আপনার লক্ষ্যে পৌছে যাবেন। আপনার জন্য দোয়া এবং ভালোবাসা রইল। শুভ কামনা।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে সত্যিই অনুপ্রাণিত হয়েই। এভাবেই চলতে থাকলে আমাদের টার্গেট ডিসেম্বরেই ইভেন্টটি অনেক সুন্দর হবে শেষ করতে পারবো আমরা।

 3 years ago 

অনেক সুন্দর ভাই আপনি আমাদের অনুপ্রেরনা ৷ধন্যবাদ ভালোবাসা অবিরাম

 3 years ago 

অতি উত্তম একটি কাজ ভাই, আশা করছি ডিসেম্বরের মধ্যেই আপনার আশা পূর্ণ হবে

 3 years ago 

বাহ ভালো তো ভালো না 500 দিয়ে বেশ এগিয়ে গেলেন আবার, সমস্যা নেই ধরে ফেলবো আবার, হি হি হি

 3 years ago 

আপনি তো আমার সাথে সাথেই আসতেছেন। ভুলেও কিন্তু আগে যাইয়েন না 🥳

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32