আমার পছন্দের কুলি পিঠা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার পছন্দের কুলি পিঠা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

IMG-20210902-WA0083.jpg

অনেক ছোটবেলা থেকে আমি এই কুলি পিঠা পছন্দ করি। এটি আমাদের গ্রামে কুলি পিঠা নামে পরিচিত। তবে আপনাদের একেকজনের কাছে একেক নামেও পরিচিত হতে পারে। ছোটবেলায় দাদি নানির হাতে এই পিঠা অনেক খেয়েছি। এই কুলি পিঠা তৈরী করা যাই আরো অনেক উপায়ে। কুলি পিঠার ভিতরে চাইলে আপনি মিষ্টি জাতীয় খাবারও দিতে পারেন। আমি এর ভিতরে দিয়েছি ঝাল জাতীয় খাবার। মাংস ও আলু দিয়ে ঝাল করে তৈরি করা পুর। মিষ্টি খাবার থেকে ঝাল খেতে একটু বেশি পছন্দ কর আমি। আজকে আমি আপনাদের সাথে এই পোস্টের মাধ্যমে শেয়ার করবো কি ভাবে আমি এই কুলি পিঠা বানিয়েছি। আমি প্রতিটি ছবির মধ্যে খুব সুন্দর ভাবে লিখে দিয়েছি ও প্রতিটি ধাপে রেসিপির ছবি শেয়ার করেছি। আশাকরি আপনারা খুব সহজেই বুঝতে পারবেন ও আমার এই পোস্ট দেখে বাসায় তৈরি করতে পারবেন কুলি পিঠা রেসিপি। তাহলো চলুন শুরু করা যাক ..........

1.

IMG-20210902-WA0080.jpg

2.

IMG-20210902-WA0084.jpg

3.

IMG-20210902-WA0074.jpg

4.

IMG-20210902-WA0073.jpg

5.

IMG-20210902-WA0075.jpg

6.

IMG-20210902-WA0082.jpg

7.

IMG-20210902-WA0081.jpg

8.

IMG-20210902-WA0079.jpg

9.

IMG-20210902-WA0077.jpg

10.

IMG-20210902-WA0076.jpg

11.

IMG-20210902-WA0078.jpg

আশাকরি আপনাদের কাছে আমার আজকের এই কুলি পিঠা রেসিপি ভালো লাগবে। আপনারা চাইলে ভাবে বাসায় তৈরি করে খেতে পারেন। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

কুলি পিঠা খুবই মজার একটি রেসিটি, এই পিঠা খেতে খুবই ভালোলাগে। আপনি আপনার পিঠা তৈরির রেসিপি টা অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এবং আমাদের সাথে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ 💞

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আমাদের বাসায় শীতকালে এধরনের পিঠা বেশি বানানে হয়। এমনি সময় এটা বেশি একটা খাওয়া হয় না। আমার মনে আছে, আমার দাদা যখন বেচেঁ ছিল, তখন শীতকালে সন্ধার পর দাদী পিঠা বানাতো, আর পাশে আমি বসে পিঠা খেতাম। সময়টাকে অনেক মিস করি। আপনার আজকের পোষ্টটা দেখে সময়টাকে মনে পড়ে গেল।
রেসিপিটা অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভ কামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে পুলি পিঠাগুলো ।আমরা এই পিঠার মধ্যে নারিকেলের পুর ব্যবহার করি।ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

পছন্দের খাবারের তালিকার একটি রেসিপি দেখে খুব ভালো লাগলো! সম্পূর্ণ পোস্ট আমি সুন্দর করে পড়লাম এবং যাচাই করলাম আমাদের বাসায় যেভাবে তৈরি করে থাকি, সেভাবে প্রস্তুত হচ্ছে কিনা বা আমাদের কোন প্রকার ত্রুটি রয়েছে কিনা। যাইহোক, ভালো লাগলো ভাই আপনার এই পোস্টটি। আমি এই কুলিপিঠা মাঝখানে চিকেনের তৈরি খেয়েছি।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আপনাকে স্বাগতম বোন ❤️

 3 years ago 

আপনি রেসিপির এক্সপার্ট বলা যায়। খুব সুন্দর রেসিপি বানাতে পারেন। আমার কাছে দারুন লাগে। পিঠা গুলি দেখেই বুঝতে পারছি খুবই স্বাদের হয়েছিল।শুভ কামনা অবিরাম।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু এই পিঠাটি আমার আম্মু প্রায় করে।আমার খুব বেশি পছন্দ।এখন দেখেই খেতে ইচ্ছে করছে কারণ আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেন। ধন্যবাদ অনেক।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

ভেতরে মাংসের পুর এবং সর্বশেষ পরিবেশনায় চমৎকার সস। খুব চমৎকার লেগেছে রেসিপিটি। এবং খুব বিস্তারিতভাবে বর্ণনা সহ শেয়ার করেছেন যাতে করে যে কেউ চাইলে এটি বাসায় সহজে তৈরি করে ফেলতে পারবে। ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57340.70
ETH 3072.28
USDT 1.00
SBD 2.37