"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৬/০৯/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-০৬/০৯/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৫/০৯/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-০৩/০৯/২০২১ (Daily Curation Report - 03/09/2021) by @amarbanglablog40
03DIY - এসো নিজে করি : পিজ্জা মনস্টার এর আর্ট by @gorllara25
04শিক্ষামূলকঃ পর্ব ১০ ডেলিগেশন (Delegation) আদ্যোপান্ত by @engrsayful25
05বাঙালি রেসিপি" চিংড়ি মাছের মাথা দিয়ে কাঁচ কলার খোসা ভর্তা" by @tanuja100
06শিক্ষক by @rex-sumon40
07একটি সম্পূর্ণ রোবটের চিত্র অঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক by @winkles40
08বেলা বোস by @shuvo3540
09আজকে আমি সাদামাটা একটি দিন আতিবাহিত করলাম by @moh.arif40
10মানুষ গড়ার কারিগর এবং কিছু অনুভূতি by @hafizullah40
11আমার প্রিয় শিক্ষক by @rupok25
12কল্পনার ""টুম্পা"" নামের মেয়েটির চিত্র অংকন 🎨 by @alsarzilsiam25
13Chalcidid Wasp and Lesson Learn From Taking Macro Pics by @abduhawab25
14Beauty of Creativity "Weekly Active Authors Report Sep-Week-1" by @faisalamin25
15Beauty of Creativity "Most featured posts & Active member report" -- September Week-1 Report by @bountyking525
16১৮-ই ভাদ্র, ১৪২৮ // হাতিবাগান ও ফটোফ্রেম // by @kingporos25
17রুই মাছ ভুনা রেসিপি by @tauhida25
18# পথশিশুদের সংগ্রামী জীবন by @abidatasnimora25
19🍡🍡মজাদার চিকেন সাসলিক রেসিপি🍡🍡 by @wahidasuma25
20নাটক রিভিউ:-বড় ছেলে(জনপ্রিয় একটি নাটক) by @limon8825
21"এসো নিজে করি"একটি ছেলে ও মেয়ের অবাস্তব প্রপোজ অংকন চিত্র by @alamin-islam25
22বহুদিন পর কলেজ প্রাঙ্গণে পদার্পণ এবং আমার স্মৃতিচারণ by @rajib83325
23বন্ধুদের সাথে অতিবাহিত সুন্দর কিছু সময় by @emon4225
24"সুস্বাদু মসলা আলু পনির রেসিপি" by @green01525
25আজকের দিনলিপি ও পরন্ত বিকেলের কিছু আলোকচিত্র by @mrahul4025
26"শিক্ষক" আমার বাংলা ব্লগ by @sangram525



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

আমার পোস্টটিও জায়গা করে নিয়েছে। এগিয়ে যাক লাজুক খ্যাক।

 3 years ago 

লাজুক খ্যাঁক দারুনভাবে এগিয়ে যাচ্ছে, চমৎকার সাপোর্ট দিয়ে যাচ্ছে। ধন্যবাদ সুন্দরভাবে রিপোর্টটি উপস্থাপন করার জন্য।

লাজুক খ‍‍্যাঁক খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।সকল মেম্বারদেরকে অভিন্দন রইল।

 3 years ago 

লাজুক খ্যাক খুব দ্রুত গতিতে সাফল্য অর্জন করবে আশাবাদী। অভিনন্দন সবাইকে।

 3 years ago 

একসময় লাজুক খ্যাঁকের আকর্ষনে স্টিম কিউরেটর ও এখানে এসে পোস্ট করা শুরু করবে। সেই অপেক্ষায় আছি। যেভাবে বিভিন্ন কমিউনিটি থেকে লোকজন আমাদের এই চমৎকার কমিউনিটি তে এসে যোগ দিচ্ছে। তাতে লাজুক খ্যাঁকের কারিশমা বোঝা যাচ্ছে। লাজুক খ্যাঁক জিন্দাবাদ।

 3 years ago 

সময়ের সাথে সাথে লাজুক খ্যাঁক আরো বেশি শক্তিশালী হচ্ছে। দারুন একটি কিউরেশন রিপোর্ট প্রকাশ করেছেন। যারা লাজুক খ্যাঁকের সাপোর্ট পেয়েছেন তাদের সবাইকে জানাচ্ছি লাল গোলাপের শুভেচ্ছা। আমি আশাকরি কোন একদিন লাজুক খ্যাঁকের সাপোর্ট পাবোই।

 3 years ago 

এভাবেই এগিয়ে যাক আমাদের লাজুক খ‍্যাক এবং আমাদের কমিউনিটি। আমার পোস্ট সিলেক্ট করার জন্য আপনাদের কে অসংখ্য ধন্যবাদ। আমি আমার কাজের ধারা অব‍্যাহত রাখব।

 3 years ago 

লাজুক খ্যাক এর নির্বাচিত ভাইদের অভিনন্দন ও শুভেচ্ছা রইলো ।

 3 years ago 

shy-fox এর কার্যক্রম সুন্দর এবং সুষ্ঠভাবে এগিয়ে যাচ্ছে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা।।

 3 years ago 

লাজুক খ্যাঁক অনেকটা এগিয়ে যাচ্ছে।লিস্টের সবাইকে অনেক অভিনন্দন আর আমি অপেক্ষার প্রহর গুণছি নিজের দক্ষতার মাধ্যমে নিজের নাম এই লিস্টে দেখবো বলে।❤️❤️

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64029.44
ETH 3157.04
USDT 1.00
SBD 4.02