বন্ধুদের সাথে অতিবাহিত সুন্দর কিছু সময়। ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য। সেপ্টেম্বর ০৬,২০২১.

in আমার বাংলা ব্লগ3 years ago


  • আমার বাংলা ব্লগে,
  • সবাইকে স্বাগতম।
  • আমি @emon42.
  • বাংলাদেশ🇧🇩 থেকে।


_20210906_104328.JPG

আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আমার বাংলা ব্লগে, আমার নতুন একটি পোস্টে আপনাদেরকে স্বাগতম। অনেকদিন পর গতকাল সন্ধ‍্যায় আমি আমার বন্ধুদের সাথে কিছু সুন্দর মূহুর্ত অতিবাহিত করি। এবং প্রচুর খাওয়া দাওয়া করি। আজ এই বিষয়ে আমি আপনাদের সাথে আলোচনা করব। সবাই সাথেই থাকবেন। এই পোস্টের ১০% বেনিফেসিয়ার @shy-fox এর জন্য।



IMG_20210905_192937.jpg

w3w:



গতকাল রাতে ব্রাজিল এবং আর্জেন্টিনার মধ্যে খেলা ছিল। খেলাটা অনেক রাএে ছিল। খেলা দেখতে হবে এইজন্যই আমি দুপুরে কিছুটা ঘুমিয়ে নেয়। আমি ঘুম থেকে উঠি বিকেল ৫:৩০ এর সময়। এরপর আমার বন্ধু শিশির আমাকে ফোন দিয়ে বলে কুমারখালী আয়। আমি বললাম কেন? শিশির বলল তুহিন ও আছে তুই আয়। আজ তুহিন আমাদের ট্রিট দেবে। আমি এবং শিশির তুহিনের কাছে একটি ট্রিট পেতাম আমি ভাবলাম সেটাই দেবে হয়তো। সেজন্য আমি ফ্রেশ হয়ে তৈরি হয়ে নেয়। এরপর আমি তৈরি হয়ে বেরিয়ে পড়ি। কুমারখালী বাজারে যেতে আমার দশ মিনিট সময় লাগে। এরপর আমি শিশির এবং তুহিনের সাথে দেখা করি। এরপর আমরা তিনজন একসঙ্গে রাহাত বেকারিতে যায়। রাহাত বেকারি আমাদের কুমারখালী মধ্যে সবচেয়ে ভালো একটি রেস্টুরেন্ট বলা চলে।



এরপর সেখানে গিয়ে আমরা ফাঁকা একটা টেবিলে বসি। এরপর আমরা তিনজন রেস্টুরেন্টের একজন কর্মচারীকে ডাক দেয়। এবং সে আমাদের কাছে আসে। আমরা আমাদের খাবার অর্ডার দেয়।আমরা অর্ডার দেয় চিকেন গ্রীল হাফ -৩ টা, কাস্মিরী নান রুটি ৩ টা এবং এক লিটার একটি ফ‍্যান্টা ড্রিংকস




উনারা বলেন এই খাবারটা দিতে একটু দেরী হবে এই বিশ মিনিটের মতো। কারণ কাস্মিরী নান তৈরি করতে একটু বেশি সময়ের প্রয়োজন হয়। আমরা বলি ঠিক আছে। এরপর আমরা বসে গল্প করতে থাকি। তখন সময় সন্ধ‍্যা ৭ টা। এরই মধ্যে আমি কয়েকবার ডিসকোর্ড সার্ভার চেক করি। আমি শিশিরের সাথে প্রায় দুইমাস পর দেখা করলাম। শিশির সামনের মানে সেনাবাহিনীর মাঠে দাঁড়াবে। বলা যায় ওর চাকরি হয়ে গেছে। কারণ ইতিমধ্যে ও ডিল করে ফেলেছে। এসব সামগ্রিক কিছু বিষয়ে আমরা কিছুক্ষণ আলোচনা করি। এরপর হঠাৎ কতৃপক্ষ জানায় খাবার দিতে আরও বেশ কিছুক্ষণ দেরী হবে। এজন্য আমরা এখন সামান্য কিছু খাওয়ার জন‍্য তিনটা চিকেন কাবাব অর্ডার দেয়। কাবাব খুব দ্রুত চলে আসে। এরপর আমরা কাবাব এবং ফ‍্যান্টা ড্রিংকস দিয়ে চালিয়ে নেয়। কাবাব টা ভালো ছিল।



IMG_20210905_191721.jpg

IMG_20210905_191748.jpg

IMG_20210905_191547.jpg

w3w:




আমরা কাবাবটা শেষ করে আরও কিছুক্ষণ অপেক্ষা করি। এরই মধ্যে আমাদের অর্ডার করা চিকেন গ্রীল এবং নান রুটি চলে আসে। যথারীতি আমরা প্রথমে ফটোগ্রাফি শুরু করি। বিশেষ করে আমি ফটোগ্রাফি টা বেশি করেছি। স্পেশালি স্টিমের জন্যই ফটোগ্রাফি গুলো করি। এরপর আমরা খাওয়া দাওয়া শুরু করি। কাস্মিরি নান আমি এই প্রথমবার খেলাম। এবং চিকেন গ্রীলটাও খুব ভালো তৈরি করেছিল। আমরা আমাদের খাওয়া চালিয়ে যেতে থাকি। কিন্তু সত্যি কথা বলতে একটা নান রুটি খাওয়ার ক্ষমতা আমার ছিল না। আমার যতটুকু বাকি ছিল আমার বন্ধু শিশির খেয়েছিল সেটা। খাওয়া শেষ করে আমি ড্রিংকস খাই। এরপর আমরা আরও কিছুক্ষণ গল্প করি। এরপর আমরা বিল পেমেন্ট করতে যায়। তুহিন আমাদের বিলটা পে করে দেয়। এরপর আমরা রেস্টুরেন্ট থেকে বের হয়ে যায়। এরপর শিশির চলে যায়। এবং আমি বাজারের মধ্যে আমার আরও কিছু কাজ শেষ করি। এরপর আমি বাড়ি ফিরে আসি। এভাবেই সময়টা আমি আনন্দের অতিবাহিত করি।




----------
ফটোগ্রাফার@emon42
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y91C


সবাইকে ধন্যবাদ💖💖💖।



আমি ইমন হোসেন। আমি বাংলাদেশের কুষ্টিয়া জেলায় বসবাস করি। আমি একজন ছাএ। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করি। আমি খেলাধুলা ভালোবাসি। বিশেষ আমি ফুটবল পছন্দ করি।



7b4bio5hobgt1ToxyJNZ2CBe2hrJJxxFumrTYgdiB16dsHGkxy5u76CUy1NXorPzXaMcRyXict6abfZKwupPgossU5rvzNFrfZu3mixHrTzqWdZpkJ9YsuTNWgaCHKTM7Z8rmrTgLzaeAtSZQApiPzpBJDDQ.png



Sort:  

অনেক সুন্দর সময় আপনার বন্ধুদের সাথে অতিবাহিত করেছেন।খাবারের ছবি গুলো আমার জিব থেকে পানি যেন টেনে বের করতে চাচ্ছে।কিন্তু আমি সেটা কন্ট্রোল করেছি।😋

গতকাল রাতে ব্রাজিল এবং আর্জেন্টিনার মধ্যে খেলা ছিল। খেলাটা অনেক রাএে ছিল। খেলা দেখতে হবে এইজন্যই আমি দুপুরে কিছুটা ঘুমিয়ে নেয়।

খুব আশায় ছিলাম রাত দুইটা পর্যন্ত অপেক্ষা করেও খেলাটা দেখতে পারি নাই। #ব্রাজিল😑

শুভ কামনা রইলো।

 3 years ago 

ভাই আমারও একই অবস্থা। এত রাত পর্যন্ত জেগে থেকেও খেলাটা হলো না😢। ধন্যবাদ
আপনার মন্ত‍ব‍্যের জন্য।।

 3 years ago 

বন্ধু ছাড়া আসলেই জিবন চলে না। তারা আছে বলেই হয়তো পৃথিবীর টা এসো সুন্দর,কখন কিভাবে তাদের সাথে ঘুরতে যাই কখন খাওয়া দাওয়া হয় কিছুই বোঝা যায় না,আপনি অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন দেখে বোঝা যাচ্ছে

 3 years ago 

ঠিক বলেছেন ভাই। ধন্যবাদ আপনার মন্ত‍ব‍্যের জন্য।।

 3 years ago 

বন্ধুদের সাথে কাটানো মূহুর্ত ভালোই হয়।দোয়া করি বন্ধুত্বটা যেনো সারাজীবন এমনটাই থাকে।খাবার গুলো দেখেই মনে হচ্ছে খুব মজা ছিলো।

 3 years ago 

ঠিক বলেছেন আপু খাবার গুলো অনেক মজা ছিল। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন ভাই। অনেক দিন এভাবে বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়া হয়না খাওয়া হয় না আপনাকে দেখে আমার আগের দিনের কথা মনে পড়ে গেল।

 3 years ago 

কর্মজীবনে প্রবেশ করলে আমরাও হয়তো আর এইরকম সময়গুলো মিস করব। ধন্যবাদ ভাই আপনার মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

ফ্রেন্ড দেব় সাথে কাটানো সময় সবসময় সূুন্দব় হয়৷ফ্রেন্ড মানেই ভালোবাসা৷ ধন্যবাদ ভাই আপনার সূুন্দব় মূহৎ আমাদের সাথে শেয়ার করার জন্য৷ভালোবাসা অবিরাম

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ ভাই এতো সুন্দর মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

বন্ধুদের সাথে সময় কাটানোর মুহূর্ত আপনার অনেক সুন্দর ছিলো। আর খাবার গুলো বেশ ভালো‌। এ ভাবেই আপনাদের বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন। শুভ কামনা রইলো 🥀 ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার এই সুন্দর মন্তব্যের জন্য।।

 3 years ago 

খুবই ভালো সময় অতিবাহিত করেছেন ভাইয়া।এভাবেই টিকে থাকুক চিরদিন আপনাদের মধ্যে বন্ধুত্বের অটুট বন্ধন।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ দিদি আপনার এই সুন্দর মন্তব‍্যের জন্য।।

বন্ধ ছাড়া জীবন অচল।যেখানে যে কোন পরিস্থিতিতে বন্ধ প্রয়োজন আমাদের সবাইকে।আপনার আর আপনার বন্ধুদের সম্পর্ক এ ভাবে মধুময় হয়ে থাকুক এই কামনাই করি।
ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্ত গুলি আমাদের সাথে শেয়ার করার জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল‍্যবান মতামতের জন্য।

 3 years ago 

চিকেন গ্রিল এবং নান রুটি আমার অতি প্রিয় একটা খাবার, দেখে জিভে জল এসে গেল। যাইহোক ভাইয়া আর বন্ধুদের সাথে কাটানো সময় গুলো আনন্দমুখর হোক সেটাই প্রার্থনা করব ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।।

 3 years ago 

IMG_20210907_011637.jpg

সত্যি ভাইয়া ছবি গুলো অসাধারন হয়েছে।।

আমরা কাবাবটা শেষ করে আরও কিছুক্ষণ অপেক্ষা করি। এরই মধ্যে আমাদের অর্ডার করা চিকেন গ্রীল এবং নান রুটি চলে আসে।

এখানকার মধ্যে আমার নান রুটিটা সব চেয়ে প্রিয় ভাই।।
তোমার এত সুন্দর ছবি দেখে সত্যি আমার খাওয়ার ইচ্ছে করছে।।

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য....
শুভ কামনা রইল ভাইয়া ❤️🥰

 3 years ago 

ধন্যবাদ তোমার এই সুন্দর মন্ত‍ব‍্যের জন্য।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60479.65
ETH 2906.15
USDT 1.00
SBD 2.43