আজকের দিনলিপি ও পরন্ত বিকেলের কিছু আলোকচিত্র। ||০৬-০৯-২০২১||( beneficiary 10% @shy-fox)||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


IMG_20210906_201410_047-01.jpeg


সূর্যটা যখন উঁকি দেয়।
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/gemstone.barcode.frictional


আমি সকাল ৫ঃ০৫ মিনিটে ঘুম থেকে জেগে উঠি তারপর ওযু করে মসজিদে গিয়ে সালাত আদায় করি। সালাত আদায় শেষে কিছু সময় জেগে থেকে তেমন কোনো কাজ না থাকায় আবার ঘুমিয়ে পরি।তারপর সকাল ৯ টার সময় ঘুম থেকে উঠে ব্রাশ করে সকালের খাবার খায়।তারপর কিছু সময় হাঁটাহাঁটি করি।


IMG20210906125153_00.jpg


ক্যামেরাটা
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/gemstone.barcode.frictional


একটা গুরুত্বপূর্ণ কাজের জন্য বাজারে যায় সাথে ক্যামেরাটা সাথে নেই এবং ক্যামেরা দিয়ে কিছু কাজ করি।তারপর আমারা চাচার দোকানে কিছু সময় বসে থাকি এবং কিছু কাজ করি।দুপুর ১ টার সময় বাড়ি চলে আসি। বাড়ি এসে গোসল করে সালাত আদায় করি এবং দুপুরের খাবার খায়। তারপর রুমে এসে কিছু সময় ঘুমায়।ঘুম থেকে উঠে আসরের সালাত আদায় করি। সালাত শেষ করে বিকেলে মাঠে হাঁটতে যায় আর সাথে ক্যামেরাটা নিয়ে যায়।

পরন্ত বিকেলে আলোকচিত্রের মুহূর্ত


আমি এবং আমার কাজিন ফটোগ্রাফি করতো যায়।পরন্ত বিকেলে সূর্যটা যেন অপরূপ সৌন্দর্য্যে সজ্জিত হয়েছে।আমি সেই মুহূর্তের ছবি উঠায়।


IMG_20210906_201409_960.jpg


আমি যখন ফটোগ্রাফার
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/gemstone.barcode.frictional


আমারা যে মাঠে ঘুরতে গিয়েছিলাম চারিদিকে ধান ক্ষেত। পুরা মাঠটি ছিল সবুজ শ্যামলে ঘেরা।অনেকদিন পর মাঠে গিয়ে সবুজের সমারাহ দেখে মন ভালো হয়ে গেলো।


20210906_181446.jpg


ধান ক্ষেত
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/gemstone.barcode.frictional


আমাদের এই মাঠে প্রতি বছর প্রচুর ধান চাষ হয়।মাঠে গিয়ে ধানের সমারোহ দেখে মনটা ভাল হয়ে গেল চারিদিকে শুধু সবুজ আর সবুজ আর পড়ন্ত বিকেলে সূর্যটা যেন এই সবুজের উপর পড়ার ফলে এক অপরূপ সৌন্দর্যের দেখা মিলে।


IMG_8527-01.jpeg


ঘরে ফেরার তারা
Device : canon 600d
What's 3 Word Location :https://w3w.co/gemstone.barcode.frictional


যখন সন্ধ্যা নেমে আসে পাখিরাও তখন বাড়ি ফেরার জন্য উড়াল দেয়।কারণ তাদেরতো বেলা শেষে ঘরে ফিরতে হবে। সারাদিন তারা খাবারের সন্ধানে এখানে ওখানে ঘুরে বেড়ায়। তারা সকালে জানেনা সারাদিন কি খাবে সেজন্য তারা সারাদিন খাবার জোগান দেয় আর সন্ধ্যা নামার আগেই ঘরে ফিরে আসে।


ছবি তোলা শেষ করে আমরা সন্ধ্যা নামার আগে বাড়িতে চলে আসি। তারপর মাগরিবের আজান হয় সালাত আদায় করে বাড়িতেই কিছু সময় বসে থাকি।তারপর বড় ভাইয়েরা আসে কিছু বন্ধু আছে তাদের সাথে বাজারে যায়। কিছু সময় আড্ডা দিয়ে বাড়িতে চলে আসে এবং এশার সালাত আদায় করি।তারপর খাবার খেয়ে ঘুমানোর প্রস্তুতি গ্রহণ করি।

ধন্যবাদ সবাইকে আমার সাথেই থাকার জন্য

Sort:  
 3 years ago 

সত্যি অসাধারণ ছিলো ছবি গুলো। ছবির সাথে লেখা গুলোর এতো মিল যে মনে হচ্ছে ছবি গুলোই কথা বলছে। ধন্যবাদ তোমাকে এতো সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য

 3 years ago 

ধন্যবাদ ❤️

 3 years ago 

ভাই আপনার দিনলিপি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে আপনার ছবিগুলো আমার মনে লেগে থাকবে অনেকদিন। ধন্যবাদ ভাই এরকম ফটো শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ❤️❤️

 3 years ago 

ভালই সুন্দর করে গুছিয়ে লিখেছেন আপনার দিনলিপি টি। ধন্যবাদ আমাদের সাথে দিনটি ভাগ করে নেওয়ার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আমার দিনলিপি পড়ার জন্য।

 3 years ago 

আপনার ছবিগুলো খুব সুন্দর হয়েছে বিশেষ করে ৪ এবং ৫ নম্বর ছবিটা। বেশ গুছিয়ে লিখেছেন। তবে আমার কাছে মনে হয় দিনলীপি হওয়া উচিত বিশেষ কোন দিনের। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

আপনার প্রত্যেকটি ছবি মন ছুঁয়ে যায়। অনেক সুন্দর ভাবে আপনার দিনলিপি ভাগ করেছেন আমাদের সাথে। পড়ে ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ❤️

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন ভাই।বিকেলের প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে।

আমি সকাল ৫ঃ০৫ মিনিটে ঘুম থেকে জেগে উঠি তারপর ওযু করে মসজিদে গিয়ে সালাত আদায় করি।

শুরুতেই যেন চমক দেখিয়ে দিয়েছেন ভাই।ফজরের নামাজ মসজিদে আদায় করা মনে আপনি ভোরের পাখি❤️।ভালোবাসা রইলো আপনার জন্য 🥰

 3 years ago 

ধন্যবাদ❤️❤️

 3 years ago 

আপনার তোলা ছবিগুলো একদম সুন্দর, সূর্যাস্ত আপনার চারপাশের পরিবেশকে রঙিন করে, এটা সত্যিই আশ্চর্যজনক।

তোমার জন্য শুভকামনা

😍😍

 3 years ago 

ধন্যবাদ ❤️

 3 years ago 

আপনার সব গুলি ছবি সুন্দর হয়েছে।কিন্তু শেষের দুইটা আমার বেশি ভালো লেগেছে।আজ আপনার দিনটা ভালোই কেটেছে।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

দিনলিপি নিয়ে অনেক সুন্দর লিখেছেন এবং পরন্ত বিকেলের আলোকচিত্রগুলোও অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে আপনার দিনলিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

খুব সুন্দর করে গুছিয়ে লিখেছেন আপনার দিনলিপি টি। আর ছবিগুলো অনেক ভালো তুলেছেন ধন্যবাদ আমাদের সাথে দিনটি ভাগ করে নেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57797.87
ETH 3067.72
USDT 1.00
SBD 2.29