You are viewing a single comment's thread from:

RE: আমার ডিজিটাল আর্টের সংগ্রহশালা || পর্ব-২০

in আমার বাংলা ব্লগ11 months ago

একটা মানুষ এত দক্ষতা সম্পন্ন কিভাবে হয়।ডিজিটাল আর্ট করতে অনেক দক্ষতা লাগে ভাইয়া।সেটা আপনার আছে আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে দিনের পর দিন সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছেন এবং আপনাকে দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই এবং অনেক কিছু শেখার চেষ্টা করি অনেক ভালো লাগলো ভাইয়া।এই কাজগুলোর জন্য আপনি প্রশংসা দাবিদার । সবথেকে প্রজাপতির ডিজিটাল আর্ট টা আমার ভালো লেগেছে।

Sort:  
 11 months ago 

এর সম্পূর্ণ ক্রেডিট আমি আপনাদেরকে দিতে চাই, আমি সবসময় এটা বিশ্বাস করি আপনাদের ভালোবাসা এবং আপনাদের সাপোর্ট ছিল বলেই আমি ডিজিটাল আর্টের এতগুলো সংখ্যা পার করতে পেরেছি এবং এরকম একটা স্কিল আমি ডেভেলপ করতে পেরেছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88