"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 29/09/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-29/09/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 "আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা By @tanuja 100%
02 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 28/09/2021 By @amarbanglablog 40%
03 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 26/09/2021) By @amarbanglablog 40%
04 Fascinating Robber Fly on Rusty Barbed Wire | 10% Beneficiary to shy-fox By @abduhawab 25%
05 Beauty of Creativity "Pink and Yellow Flowers Photography" 10% to shy-fox By @faisalamin 25%
06 Beauty of Creativity "Digital Art No #27" 10% Beneficiary to shy-fox. By @bountyking5 25%
07 Nasce Robiniaswap 🍃, il primo progetto DeFi - Steem related By @girolamomarotta 20%
08 Aggiornamento settimanale della Steemit Crypto Academy [ 27 settembre 2021 #2 ] - Stagione 4 : Corsi della settimana 4. By @italygame 10%
09 La FUD cinese ha colpito ancora.. / Chinese FUD has struck again.. [ITA/ENG] By @mikitaly 10%
10 DIY - এসো নিজে করি : কিউট বেবি আর্ট || By @sshifa 25%
11 যার পিতা মাতা রয়েছে সে কখনও গরিব নয় || By @emranhasan 25%
12 "আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা By @ashik333 25%
13 "আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা!! By @sabbirrr 25%
14 পুডিং তৈরির রেসিপি|| By @wahidasuma 25%
15 "আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা|| By @litonali 25%
16 DIY-এসো নিজে করি: "ম্যাচের কাঠি দিয়ে তৈরি ফুলদানি ও ফুল" ওয়ালমেট || By @shopon700 25%
17 DIY - এসো নিজে করি:❤️"কাগজের কলমদানি"// আমার বাংলা ব্লগ|| By @monira999 25%
18 কুঁড়েঘরে বিলাস-ব্যাসন না থাকলেও অপূর্ণতা নেই প্রকৃত সুখের || By @nazmul-sakib 25%
19 আমার আজকের ভ্রমন অভিজ্ঞতা। By @rupok 25%
20 ডাল দিয়ে কুমড়ো শাক এর রেসিপি। By @moh.arif 40%
21 রেসিপিঃ আলু-বেগুন দিয়ে তৈরি পার্সে মাছের তরকারি ।। By @winkles 40%
22 ধন্যবাদ যেখানে আবশ্যক By @hafizullah 40%
23 অতীতকে ছুঁয়ে দেখলাম By @shuvo35 40%
24 ফলাফল ঘোষণা -প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা (Amarbanglablog Contest-07 Result) By @rex-sumon 40%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @amarbanglablog,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 3 years ago 

সবগুলো পোস্ট ই পড়ার চেষ্টা করবো।
আসলে ভাবলেই অবাক লাগে যে মডারেটর ভাইয়ারা কি দারুণভাবে সব কিছু গুছিয়ে নেয় এবং আমাদের সামনে উপস্থাপন করেন।

 3 years ago 

ধন্যবাদ আমার পোস্টি সিলেক্ট করার জন্য।এগিয়ে যাক বাংলা এগিয়ে যাক, আমার বাংলা ব্লগ😍😍😍

খুব ভালোলাগে যখন দেখি আমার পোস্টে shy-fox ভোট দিয়েছে।অনেক ধন্যবাদ দাদা। shy-fox আরো বড় হোক সেই কামনা করি।

 3 years ago 

অনেক সুন্দর একটি রিপোর্ট এখানে যে লেখাগুলো স্থান পেয়েছে প্রত্যেকটি লেখা অনেক সুন্দর। ধন্যবাদ দাদা।

 3 years ago 

দাদা প্রতিদিনের ন্যায় আজকে যে রিপোর্টটা দিয়েছে এখানে যারা স্থান পেয়েছে তাদের জন্য শুভেচ্ছা। বিচারক বিচারকের মতই আপনি একজন বিচক্ষণ মানুষ। একটা কথা আছে নেতৃত্ব তাকেই মানায় যে নেতৃত্ব দিতে জানে তার মধ্যে আপনি একজন নেতা আমাদের। সব সময় আশা করি এমন তালিকা তালিকাভুক্ত যদি হতে পারে নিশ্চয়ই অনেক আনন্দের বিষয় টা। দাদা আপনার জন্য রক্তিম শুভেচ্ছা

 3 years ago 

দাদা প্রথমেই শুভেচ্ছা রইল আপনার এবং আপনার পরিবারের জন্য। রিপোর্ট টি করেছেন আপনার মেধা খাটিয়ে সেটা বোঝা যায়। এখানে কাজ করে আনন্দ পাচ্ছি । সুন্দর রিপোর্ট করার জন্য আবারো ধন্যবাদ। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43