ফলাফল ঘোষণা -প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা (Amarbanglablog Contest-07 Result)

in আমার বাংলা ব্লগ3 years ago


Polish_20211001_111035379.jpg

প্রকৃতির হাজারো রূপ আছে। সেটাকে ভিন্নরূপে সবার কাছে তুলে ধরার সর্বোত্তম উপায় হল ফটোগ্রাফি। গত সপ্তাহে "আমার বাংলা ব্লগ"কমিউনিটি থেকে একটা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল । প্রতিযোগিতাটি @shuvo35 এবং আমি পরিচালনা করেছি। অনেক পার্টিসিপেন্ট এই প্রতিযোগিতায় পার্টিসিপেট করেছে। প্রায় ৫০ জন এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। সবার এই স্বতস্ফূর্ত অংশগ্রহণ সত্যিই প্রশংসনীয়।

প্রতিযোগিতার বিষয় ছিলঃ- "আমার বাংলা ব্লগ" প্রকৃতির ফটোগ্রাফি প্রতিযোগিতা

গতকাল রাতের হ্যাংআউটে বিজয়ীদের নাম প্রকাশ করা হয়েছে। পাঁচজনকে পুরস্কৃত করা হয়েছে আমাদের কমিউনিটির পক্ষ থেকে। নিম্নে বিজয়ীদের তালিকা ঘোষণা করা হলোঃ

অবস্থাননামএন্ট্রি লিংকপুরস্কারের পরিমান
@mrahul40লিংক১২ STEEM
@green015লিংক১০STEEM
@labib2000লিংক৮ STEEM
@emon42লিংক৬ STEEM
@shuvo2030লিংক৪ STEEM

নির্ধারিত পাঁচজনকে পুরস্কৃত করার পরেও "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতিষ্ঠাতা এডমিন, আরো একজন অংশগ্রহণকারীকে পুরস্কৃত করার ঘোষণা দেন। নিম্নে অংশগ্রহণকারীর নাম ও পুরস্কারের পরিমাণ উল্লেখ করা হলোঃ

ক্রমনামএন্ট্রি লিংকপুরস্কারের পরিমান
@shuvo2021 লিংকআপ ভোট $25 (USD)




JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

সকল বিজয়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সেই সাথে সকল অংশগ্রহণকারীদের সকলকে শুভেচ্ছা

 3 years ago 

এই কনটেস্টে বিজয়ীদের জানাচ্ছি অভিনন্দন ও শুভেচ্ছা। সকলের জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

সকল বিজয়ীদের অভিনন্দন, আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য শুভকামনা রইলো

 3 years ago 

প্রকৃতি আলোকচিত্র প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন
🏆🎉🏆

 3 years ago 

সকল অংশগ্রহণকারী এবং বিজয়ীদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা।

 3 years ago 

আমাকে এই প্রতিযোগিতার বিজয়ীদের তালিকায় অন্তভূক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ। এবং সকল বিজয়ী কে অভিনন্দন।।

 3 years ago 

সকল বিজয়ীদের অনাবিল শুভেচ্ছা জানাচ্ছি♥

 3 years ago 

প্রথমে জানাই সকল বিজয়ীদেরকে উষ্ণ অভিনন্দনএবং প্রতিযোগিতায় সকল অংশগ্রহণকারীকে শুভেচ্ছা।আমাকে প্রতিযোগিতায় বিজয়ী ঘোষণা করে তালিকায় অন্তর্ভূক্ত করার জন্য "আমার বাংলা ব্লগের" প্রতিষ্ঠাতা এবং সকল এডমিন ও মডারেটর ভাইয়াদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

বিজয়ীদের প্রতি অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

বিজয়ীদের আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43