আমার করা ১৫টি পেন্সিল আর্টের রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।আজকে আমি আপনাদের মাঝে আমার করা ১৫ টি পেন্সিল আর্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো আর্ট করেছি এগুলোর মধ্যে থেকে কিছু পেন্সিল আর্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা পেন্সিল আর্ট গুলোর ভিতরে সবচেয়ে কোন আর্ট গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার আর্টের ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের পেন্সিল আর্টের রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।


1643248736621.png


পোস্ট - ১

  • এটি হচ্ছে একটি কিউট বেবি আর্ট। এই আর্টি হচ্ছে আমার বাংলা ব্লগের আমার করা প্রথম পেন্সিল আর্ট।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovVfnzgj5tBYopfzPURcoxsymRCnA6v3R88B7PPbKQkuvKcEUffinNNhVCmdAoyXywXLX2V7tvbgWGQREPnHo8yQS.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ২

  • এটি হচ্ছে পেন্সিল দিয়ে লাজুক খ্যাক অংকন। এটি হচ্ছে আমার আঁকা আমাদের সবার প্রিয় লাজুক খ্যাকের চিত্রাংকন।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnprQh9dGZKkg8QtXjZtzgDKUzEQsUC7VjQ3y6HTT24nLdm6TB3sXXZBfbJDJfNEa6r8UoSWVTdJJG11jHXdqrf2Tc79mQfhkiakP2rZU.png


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • এটি হচ্ছে একটি সুন্দর বিড়ালছানা এবং প্রজাপতির পেন্সিল আর্ট।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaK5RAqHrJjqceu8Jq5Bkc3i7ntYqSUzNDmZ29shYJAiRLpsVBYh4C8rtL6xLBEp5Uv9cSziZcQu1n1EjXDrXDga.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • এটি হচ্ছে চাঁদনী রাতে একটি মেয়ে দোলনায় বসে দোল খাওয়ার চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovexZvCGc5FC24d4cnaUzAfySAzZGK3F39HPJiP6uk4EzxKM7jwdgjfzfFEk2XRwW7xzvsSANhSduSusGxabeScht.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • এটা হচ্ছে একটি বাল্ব এর ভেতর উড়ন্ত প্রজাপতি চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcdHkL3B1ifMGk5PyX7EnetrfWyPEYr6TKetRdKDJGLU7EqxXYgsLD1Qp3sysoeoPwhYqb89Tot26fmDR3FyDBwc.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৬

  • এটি হচ্ছে একটি বাচ্চার ঘুমন্ত অবস্থার চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovVna39j3cSBy9noKm54mXku1nvn4DDcw9WVNq7GGYYUSchSubQy8hsoXd1D9rsca3qu1TQaoj3jNRAWw4t2pyviS.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৭

  • এটা হচ্ছে একটি কাটুন মেয়ের চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovf21SHh8pPEY5y9tTtjAMq9eEp1vq6i8DYr7XsK3fJ5oHLmBpUFxpybk779Ush5KRVgAJxttj2owg8cYryKtsQQv.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৮

  • এটা হচ্ছে ঝুড়ির ভিতর শুয়ে থাকা বিড়ালছানার চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovX6YM8LG3Wm8o1pZjZgUj5MMrFqaZzRuLockXCW8iZrs9pWUbtb8voptQfgd6kx8hv8fyG8T478ceZJ6qhngaTcS.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৯

  • এটি হচ্ছে সুন্দরী মহিলার প্রদীপ হাতে নিয়ে দাঁড়িয়ে থাকার চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUbVUCBn9g7wYYULFWBZMBLCHjaPxM2jXFq4szWDLx4XNExvCJptdxvSkitSG4o5hE8Q4ebrZJrUWfb3TzMAssAv.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ১০

  • একটি হচ্ছে একটি মেয়ের নাচের চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovdu96NgVqCBvBN8j4EsYk3QB2aByBg7BDoLoFc8LuDR4bvsA5JcNXMhFwG3tiyi58kX6fQQnn1tWhvJD5CCMMabG.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ১১

  • এটি হচ্ছে একটি বাল্ব এর ভেতর মাছের চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovttESfy25hjGy5fRWCKDGeUStvMteApnUBAnwCU33wGgFLCL3h7LAUuxbDfmUoarhPuxFxtjgrxdSRhhK1RQuQ86.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ১২

  • এটি হচ্ছে একটি প্রাকৃতিক দৃশ্যের পেন্সিল আর্ট।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovVpSYXJ1ezgngwwfqMUudogQZB6hxsGVacYzpCY1c8AHYFCgoxtTaF3bYfxLFE3qAAwkZ2SueHeQZXYsGoDgyAGEjpeg


পোস্ট লিংক

পোস্ট - ১৩

  • এটি হচ্ছে পেন্সিল দিয়ে হিজাব পরা একটি মেয়ের চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovsyBLC4TLJPqNiSgGF7otWu2wbXXfgyhhX9JeAk4DwSfcnEMggnaM1PvxJtsuFSB5HL1JU6BgRVVZA7f4ALjpBBc.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ১৪

  • এটা হচ্ছে পেন্সিল দিয়ে হ্যাপি নিউ ইয়ার এর সুন্দর একটি চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaJmjChPit5tt5RMTJDDYzpWipVeFvsyuHV4GSs84uEXp6uQqyK2xKuAAfF84XvcSNCXPhJhoSAmiebmqGu1WoYa.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ১৫

  • এটি হচ্ছে সুন্দর একটি চাঁদনী রাতের চিত্রাংকন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovYEggKTvqMLGpyc55DepdtVTe6zu82wPtLAJw7hpUBsEWpwA27MPst8yftTqf6biDSmguUFwjF9xMw3BcjW5CUoQ.jpeg


পোস্ট লিংক

আশা করি আমার করা পেন্সিল আর্ট এর রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনার প্রতিটি আর্ট ছিল। দেখার মতো। আসলেই আপনি দারুন দক্ষতা নিয়ে আর্ট গুলো সম্পন্ন করেছেন। কোনটা রেখে কোনটা বলবো। সবটাই আমার অনেক ভালো লেগেছে। আসলেই আপনি অনেক ভাল ভাবে উপস্থাপনা করেছেন


IMG_20220106_113311.png

 2 years ago 

আপনার সুন্দর মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রতিটা কাঠপেন্সিলের অংকন খুবই সুন্দর এবং দেখার মত ছিল এবং আপনি আপনার রিভিউ পোস্ট অনেক সুন্দর করে করেছেন যা দেখে খুবই ভাল লেগেছে। আপনার সবগুলো পোস্ট যদিও আমার দেখা হয়নি, আপনার এ রিভিউ পোস্ট এর মাধ্যমে এক নজর দেখে নিলাম সত্যি অসাধারন ছিল। আপনার কাঠপেন্সিলের অংকন গুলো বরাবরই দারুন লাগে। এত সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার প্রত্যেকটি আর্ট এ ছিল অনেক চমৎকার। সবগুলো আর্ট এ আেনি ধৈয্য সহকারে তৈরি করেছিলেন। তাছাড়া আপনি সবগুলোর আর্ট এর ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার প্রতিটি আর্ট অনেক সুন্দর ছিল। আপনি অনেক সুন্দর আর্ট পারেন এটা বোঝাই যাচ্ছে। অনেক নিখুঁতভাবে সুন্দর কিছু আর্ট আমাদের মাঝে শেয়ার করেছিলেন। সেগুলো আবার দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আশা করি এভাবে সব সময় পাশে থাকবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা প্রত্যেকটা পেন্সিল আর্ট যেন অসাধারণ ছিল। আজকে সবগুলো আর্ট একসাথে দেখতে কি যে ভালো লাগলো বলে বোঝাতে পারবো না। আপনি অনেক সময় এবং পরিশ্রম করে এই সবগুলো আর্ট করেছিলেন। আজকের সবগুলো আর্ট এর রিভিউ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার সুন্দর মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রত্যেকটি পেন্সিল আর্ট খুব দারুন ছিল। সবগুলোই আমার ভালো লেগেছে। বিশেষ করে চাঁদনী রাতের ছবিটি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভালো থাকবেন সব সময় আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও আপু,আপনার করা পেন্সিল দিয়ে আর্ট গুলো সত্যিই অসাধারণ হয়েছে।আপনার আর্ট গুলো এত সুন্দর এবং নিখুঁত ভাবে আপনি এঁকেছেন যা দেখে আমি সত্যিই অবাক হয়ে গেছি। 15 টি আর্টের মধ্যে আমি কোনটিকে সুন্দর বলব বুঝে পাচ্ছি না।কারণ সবগুলো আর্ট এত সুন্দর সুন্দর হয়েছে যা বলার বাইরে।তবে আপু, আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। পেন্সিল আর্ট একটি ঘুমন্ত বাচ্চার চিত্র অংকন। আপু,অসংখ্য ধন্যবাদ আপু পেন্সিল দিয়ে আপনার করা 15 আর্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43