DIY - এসো নিজে করি : পেন্সিল দিয়ে হিজাব পরা একটি মেয়ের চিত্রাংকন || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা, 💗

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি। আজকে আমি আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি পেন্সিল দিয়ে হিজাব পরা একটি মেয়ের চিত্রাংকন করেছি। আশা করি আপনাদের কাছে আমার আজকে চিত্রাংকনটি ভালো লাগবে। আর এই চিত্রাংকনটির প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করছি। তাহলে চলুন শুরু করা যাক।

20211220_235412.jpg

আর্ট করতে যা যা লাগবে:

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • পেন্সিল কাটার
  • স্কেল
20211212_203329.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি একটি সাদা কাগজ নেই তারপর পেন্সিল দিয়ে মেয়েটির মুখের এবং মাথার কিছুটা অংশ আর্ট করলাম।
20211220_203450.jpg20211220_203746.jpg

ধাপ - ২

  • এরপর মেয়েটির কপালের মধ্যে একটি দাগ দিয়ে দিলাম।
20211220_204015.jpg20211220_204134.jpg

ধাপ - ৩

  • এরপর মেয়েটির মুখের মাক্স এবং নাকের কিছুটা অংশ আর্ট করলাম।
20211220_204836.jpg20211220_205008.jpg

ধাপ - ৪

  • এরপর পেন্সিল দিয়ে মেয়েটির দুটো চোখ সুন্দর করে আর্ট করলাম।
20211220_205031.jpg20211221_000317.jpg
20211221_000154.jpg

ধাপ - ৫

  • এরপর মেয়েটির মুখের পাশে একটি হাত আর্ট করলাম এবং শরীরের কিছুটা অংশ আর্ট করলাম। তারপর মেয়েটির হিজারের মধ্যে আরো কিছু দাগ দিয়ে দিলাম।
20211220_211153.jpg20211220_211228.jpg
20211220_211501.jpg

ধাপ - ৬

  • এরপর আমি মেয়েটির আরেকটি হাতের কিছুটা অংশ আর্ট করলাম।
20211220_211555.jpg20211220_211954.jpg

ধাপ - ৭

  • এরপর মেয়েটির কপালের কিছুটা অংশ এবং মুখের মাক্স পেন্সিল দিয়ে ঘষে কালো করে দিলাম।
20211220_212251.jpg20211220_212502.jpg
20211220_235840.jpg

ধাপ - ৮

  • এরপর আমি পেন্সিল দিয়ে হালকা করে ঘষে মেয়েটির হিজাব এবং শরীরের কিছুটা অংশ পেন্সিল দিয়ে কালার করে দিলাম।
20211220_235646.jpg20211220_235607.jpg

শেষ ধাপ

  • আর এই ভাবেই আমি পর্যায়ক্রমে আস্তে আস্তে পুরো আর্ট সুন্দর করে সম্পূর্ণ করলাম।
20211220_235412.jpg

আশা করি আমার আর্টি আপনাদের কাছে ভালো লাগবে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💗 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💗

Sort:  
 3 years ago 
ওয়াও আপু পেন্সিল দিয়ে হিজাব পরা একটি মেয়ের চিত্র অঙ্কন সত্যিই খুবই সুন্দর হয়েছে।দেখতে মনে হচ্ছে একদম বাস্তবে কোন একটি মেয়ে।আপু আপনার ড্রয়িং টি খুবই নিখুঁত এবং দক্ষতার সাথে এঁকেছেন। হিজাব পরা একটি মেয়ের চিত্র অঙ্কন করা প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা সহকারে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন।
 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

হিজাব পরা মেয়েদের এমনি অনেক সুন্দর লাগে। আপনি পেন্সিল দিয়ে ধাপে ধাপে সুন্দর একটি হিজাব পরা মেয়ের ছবি অঙ্কন করেছেন যা সত্যি খুব চমৎকার লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু 🥰

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর করে আপনার মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

পেন্সিল দিয়ে হিসাব পরা চিত্রটি বেশ সুন্দর দেখাচ্ছে। আপনি অসাধারণ চিত্র অঙ্কন করেন, বরাবরের মত এটাও খুবই ভালো লাগছে। এবং খুবই সুন্দর হয়েছে বিশেষ করে মেয়েদের হিজাব এবং চোখ গুলো খুব সুন্দর দেখাচ্ছে। মনে হচ্ছে সত্যি কারের কোন মেয়ে হিজাব পড়ে দাঁড়িয়ে আছে। আপনি অনেক সুন্দর করে ধাপ গুলো আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপু আপনি পেন্সিল দিয়ে হিজাব পরা একটি মেয়ের চিত্রাংকন করেছেন দারুন হয়েছে দেখতে অনেক সুন্দর হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজ সম্পন্ন করেছেন দারুন হয়েছে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 
পেন্সিল দিয়ে হিজাব পরা একটি মেয়ের চিত্র অঙ্কন আপনি দারুণভাবে করেছেন।আমার খুবই ভালো লাগলো। হিজাব পরা মেয়েটির চিত্রটি খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপু। আপনার হাত অনেক ভালো আর সত্যিই অনেক সুন্দর লাগছে
 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

আপনার হিজাব পরা বেটি কি অসুস্থ নাকি?? চোখ বন্ধ করেই কি ভাবছে?? আহহহহ্যহহহহহহ

আসলে আপু অসাধারণ ক্রিয়েটিভিটি আপনার। সত্যি যাকে বলে একদম পার্ফেক্ট। অনেক সুন্দর কিছু উপহার দিয়েছেন কমিউনিটিকে।

হিজাব পরা মেয়েটির চিত্রাংকন অসাধারণ হয়েছে

 3 years ago 

আপনার মন্তব্যটি পড়ে ভালো লাগলো ভাইয়া। এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার প্রতি রইল অনেক অনেক শুভেচ্ছা । আর সব সময় খুব সুন্দর মানের ব্লগ উপহার দেওয়ার জন্য আবারো ধন্যবাদ

 3 years ago 

হিজাব পড়া মেয়ের ছবিটা তো বেশ সুন্দর হয়েছে। দেখে মনে হচ্ছে কোন ফটোগ্রাফির মত করে এঁকেছেন । উপস্থাপনা , অংকন ও অংকন এর বিবরণ খুবই ভালো ছিল। আপনার বেশ দক্ষ হাত রয়েছে বলতে হবে। এভাবেই আরো অনেক ধরনের অংকন আমাদের সামনে তুলে ধরুন। ধন্যবাদ।

 3 years ago 

এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

পেন্সিল দিয়ে আপনি অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করতে সক্ষম হয়েছেন আপু। আপনার অঙ্কিত ছবিটির দিকে তাকালেই স্পষ্টভাবে বোঝা যাচ্ছে এটা একটা দক্ষ হাতের কাজ। ছবিটির মাধ্যমে স্পষ্ট বোঝা যাচ্ছে এটাই হিজাব পরা মেয়ে দাঁড়িয়ে আছে। আপনাকে অশেষ ধন্যবাদ এমন সুন্দর একটা চিত্রাংকন আমাদের মাঝে উপহার দেবার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

পেন্সিল দিয়ে হিজাব পরা একটি মেয়ের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক দক্ষতার সাথে চিত্রটি অঙ্কন করেছেন। আপনার চিত্র অংকন দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার উপস্থাপন দেখে আমি শিখতে পেরেছি। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

আপু অনেক সুন্দর করে একটা হিজাবী মেয়ের চিত্র অঙ্কন করেছেন সত্যি বলতে আপনার হাতে জাদু রয়েছে। প্রতিটি ধাপ সুন্দর করে উপস্থাপন করেছেন। আমি আপনার কাছ থেকে আশা করি এরকমই চিত্র আরো আমাদের মাঝে শেয়ার করেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু৷ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে মন্তব্য করার জন্য এবং সেইসাথে আমাকে উৎসাহিত করার জন্য, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43